• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাল কার্ড দেখলেন পোগবা, সোলষার পেলেন পরাজয়ের স্বাদ! চ্যাম্পিয়ন্স লিগে সমস্যায় ম্যান ইউনাইটেড

বুধবার (১৩ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়ে গেল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ-১৬'র খেলা। প্রথম লেগের ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডে মুখোমুখি হয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও প্যারিস সাঁ জাঁ। ম্যাচে লাল কার্ড দেখলেন পল পোগবা। ম্যানচেস্টারও হারল ০-২ গোলে। ম্যানেজার হিসেবে দলের দায়িত্ব নেওয়ার পর এই প্রথম পরাজয়ের স্বাদ পেলেন ওলে গানার সোলষার।

লাল কার্ড দেখলেন পোগবা, সোলষার পেলেন পরাজয়ের স্বাদ

চোটের জন্য অ্যান্থনি মার্শিয়াল ও জেসি লিঙ্গার্ড না থাকায় এদিন ম্যান ইউনাইটেডের আক্রমণভাগ দুর্বল হয়ে পড়েছিল। অপর দিকে ফরাসী ক্লাবের দলেও ছিলেন না তাঁদের দুই সেরা ফরোয়ার্ড নেইমার ও কাভানি। তাঁরা না থাকলেও ছিলেন তরুণ ফরাসী তারকা কিলিয়ান এমবাপে।

প্রথমার্ধে ফলাফল ০-০ থাকলেও ম্যাচের ৫৩ মিনিটে এমবাপের হেড দারুণভাবে বাঁচান দাভিদ দ্য হিয়া। কিন্তু সেই বল থেকে পাওয়া কর্নার থেকেই প্রথম গোল পায় প্যারিস সাঁ জাঁ। ডান প্রান্ত থেকে দি মারিয়ার তোলা কর্নার কিকে মাথা ছুঁইয়ে নিজের প্রথম চ্যাম্পিয়ন্স লিগ গোল করে যান প্রেসনেল কিম্পেম্বে।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">What. A. Moment!<br><br>Presnel Kimpembe claims his first goal in senior football 💪<a href="https://twitter.com/hashtag/UCL?src=hash&ref_src=twsrc%5Etfw">#UCL</a> <a href="https://t.co/DOU5i2D0d6">pic.twitter.com/DOU5i2D0d6</a></p>— UEFA Champions League (@ChampionsLeague) <a href="https://twitter.com/ChampionsLeague/status/1095434558756061184?ref_src=twsrc%5Etfw">February 12, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এর পর পরই দ্বিতীয় গোলও পেতে পারত তারা। কিন্তু দানি আলভেসের ঝাঁপিয়ে নেওয়া হেড তিন কাঠির সামান্য বাইরে দিয়ে যায়। তবে দ্বিতীয় গোলটি পেতে মাত্র ৭ মিনিট অপেক্ষা করতে হয় তাঁদের।

এক্ষেত্রেও গোলের বলটি সাজিয়ে দেন দি মারিয়া। বাঁ প্রান্তে ফাঁকা জায়গা ব্যবহার করে অনেকটা উঠে এসে তিনি বক্সের মধ্যে নিচু করে ক্রস তুলেছিলেন। ম্যান ইউনাইটেডের রক্ষণের মধ্যে জায়গা বের করে নিয়ে দুর্দান্ত গোল করে যান এমবাপে।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Gotta love it!!! ❤️💙 <a href="https://twitter.com/KMbappe?ref_src=twsrc%5Etfw">@KMbappe</a><a href="https://twitter.com/hashtag/MUPSG?src=hash&ref_src=twsrc%5Etfw">#MUPSG</a> <a href="https://t.co/uFTJhRIVc9">pic.twitter.com/uFTJhRIVc9</a></p>— Paris Saint-Germain (@PSG_English) <a href="https://twitter.com/PSG_English/status/1095435729499537410?ref_src=twsrc%5Etfw">February 12, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

একেবারে শেষ দিকে ৮৪ মিনিটে লুকাকুকে নামান সোলষার। কিন্তু এরপরই দানি আলভেসকে ফাউল করায় দ্বিতীয় হলুদ কার্ড দেখানো হয় পল পোগবাকে। ফলে ১৭ ফেব্রুয়ারি প্যারিসে দ্বিতীয় লেগের ম্যাচে ফরাসী তারকাকে বাদ দিয়েই নামতে হবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে।

English summary
Paris Saint-Germain have defeated Manchester United in the first leg match of last-16 of Champions League by 2-0. &#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X