• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় চার গ্রুপ থেকে কারা গেল, জিতল লিভারপুল, চেলসি

  • |

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচগুলি শেষে চার গ্রুপ থেকে শেষ ষোলেতে কারা গেল, নিশ্চিত হয়ে গেল।

এদিন বার্সালোনা ইন্টার মিলানকে হারিয়েছে। অন্যদিকে স্লাভিয়া প্লাহাকে হারিয়ে ২-১ গোলে হারিয়ে শেষ ষোলে নিশ্চিত করল বরুশিয়া ডর্টমুন্ড।

লিভারপুলের জয়

অন্যদিকে লিভারপুল রেড বুলসকে ২-০ গোলে হারিয়েছে। ম্যাচের প্রথমার্ধে দি রের্ডসরা কোনও গোল করতে না পারলেও দ্বিতীয়ার্ধে দুটি গোল করে।

৫৭ মিনিটে দলের হয়ে নেবি কেইটা গোল করেছেন। এক মিনিটের ব্যবধানে এরপর স্কোরলাইন ২-০ করে দেয় লিভারপুল। ৫৮ মিনিটে গোল করেন মহম্মদ সালাহ।

এই ম্যাচ জয়ের ফলে ৬ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে থেকে শেষ ষোলোতে গেল লিভারপুল। অন্যদিকে বেলজিয়ান ক্লাব গেঙ্ককে ৪-০ ব্যবধানে হারিয়ে ৬ ম্যাচ শেষে ১২ পয়েন্ট নিয়ে গ্রুপের দু'নম্বরে থেকে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলেতে গিয়েছে নাপোলি।

শেষ ষোলোয় জায়গা পাকা করল চেলসি

এদিন লিলেকে হারিয়ে শেষ ষোলোতে জায়গা পাকা করল চেলসি। লিলেকে ২-১ গোলে হারিয়েছে চেলসি। অন্য ম্যাচে আয়াক্সকে ১-০ গোলে হারিয়ে দিল ভ্যালেন্সিয়া।

ফলে ৬ ম্যাচ শেষে আয়াক্সের পয়েন্ট ১০। সমসংখ্যাক ম্যাচ খেলে ভ্যালেন্সিয়া ও চেলসি ১১ পয়েন্ট নিয়ে গ্রুপের প্রথম দুই দল হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে গেল।

একনজরে চার গ্রুপের আট দল

ই গ্রুপ থেকে লিভারপুল ও নাপোলি, এফ গ্রুপ থেকে বার্সেলোনা ও ডর্টমুন্ড, জি গ্রুপ থেকে আরবি লেইপজিক ও লিয়ন এবং এইচ গ্রুপ থেকে ভ্যালেন্সিয়া ও চেলসি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলেতে গেল।

English summary
Champions League: Liverpool-Chelsea into Last-16,leave a look to teams who are in last 16
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X