India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Champions League: কোয়ার্টার ফাইনাল প্রায় নিশ্চিত লিভারপুলের, অপর ম্যাচে শেষ মুহূর্তের গোলে রক্ষা পেল বায়ার্ন

Google Oneindia Bengali News

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে এক পা বাড়িয়ে দিল লিভারপুল। বৃহস্পতিবার গভীর রাতে ইন্টার মিলানকে তাদেরই ঘরের মাঠে ২-০ গোলে পরাস্থ করল রেড মেশিন।

Champions League: কোয়ার্টার ফাইনাল প্রায় নিশ্চিত লিভারপুলের, অপর ম্যাচে শেষ মুহূর্তের গোলে রক্ষা পেল বায়ার্ন

সান সিরোতে ফেভারিট হিসেবে লিভারপুল শুরু করলেও হোম গ্র্যান্ডের অ্যাডভান্টেজ ছিল ইন্টার মিলানের কাছে। কিন্তু সেই সুযোগকে কোনও ভাবেই কাজে লাগাতে পারল না ইন্টার। দ্বিতীয়ার্ধের প্রথম ১৫ মিনিট ছাড়া ম্যাচের পুরোটাই এ দিন নিয়ন্ত্রণে ছিল লিভারপুলের।

তবে, ইন্টারের ডিফেন্স এই ম্যাচে ভাল খেলার সুবাদে ৭৫ মিনিট পর্যন্ত মহম্মদ সালাহ-অ্যন্ড্রু রবার্টসনদের আটকে রাখতে পেরেছিল সিরি এ-এর দলটি। ম্যাচের ৭৫ মিনিটে প্রথম গোলটি পায় লিভারপুল। দিয়েগো জোটার পরিবর্তে দ্বিতীয়ার্ধের শুরু থেকে মাঠে নামা রবার্তো ফিরমিনো ইন্টারের ডেডলক ভাঙেন। অ্য়ন্ড্রু রবার্টসনের পাস থেকে লিভারপুলকে এগিয়ে দেন ব্রাজিলের এই স্ট্রাইকার। ম্যাচের শেষ কোয়ার্টের আসে দ্বিতীয় গোলটিও। ৮৩ মিনিটে এই গোলের কারিগর মহম্মদ সালাহ। মিশরের তারকার দুরন্ত গোলে লিড ডবল করে লিভারপুল। রবার্টসনের ঠিকানা লেখা পাস থেকে সাদিও মানে বল জালে রাখতে পারলে এ দিন আরও বেশি গোলে জিততে পারত লিভারপুল।

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর খেলা যে হেতু দুই লেগে হবে তাই এখনও সুযোগ রয়েছে ইন্টারের কাছে ম্যাচে ফিরে আসার। তবে, কাজটা যথেষ্ট কঠিন হতে চলেছে ইতালির অন্যতম এই সেরা দলটির জন্য, কারণ লিভারপুলের ঘরের মাঠে দুই গোলে ফিরিয়ে থেকে জয় তুলে আনা যে কোনও দলের জন্যই অনেক কঠিন বিষয়।

এ দিন প্রি কোয়ার্টার ফাইনালের অপর ম্যাচে ড্র হয় সালজবার্গ বনাম হায়ার্ন মিউনিখ ম্যাচ। গতির বিপরীতে ম্যাচের ২১ মিনিটে চুকবুবুইক আদামুর গোলে এগিয়ে যায় সালজবার্গ। ম্যাচের শেষ বাঁশি বাজার কয়েক মিনিট আগে বায়ার্নকে সমতায় পেরান কিংসলে কোম্যান। থমাস মুলারের পাস থেকে গোলটি করেন তিনি।

English summary
Liverpool beat spirited Inter Milan in San Siro. Mohamed Salah and Roberto Firmino scored in this match. This is the two leg match and inter still has the chance to improve their fate in the second leg of the match but that seems very tough.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X