• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শেষ ৪ মিনিটে রোনাল্ডোর হাসি কাড়ল ম্যান ইউ! বেঞ্জিমার ২০০ গোল - একনজরে চ্যাম্পিয়ন্স লিগের ফলাফল

বৃহস্পতিবার রাতে সবার নজর ছিল ঘরের মাঠে জুভেন্টাস বনাম ম্য়াঞ্চেস্টার ইউনাইউটেডের ম্যাচের দিকে। অবশ্য ইউরোপের এই দুটি বড় ক্লাবই নয়, চ্য়াম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের খেলায় এই দিন মাঠে নেমেছিল অলিম্পিক লিওঁ, বেনফিকা, আয়াক্স, ম্য়ান সিটি, বায়ার্ন মিউনিখ, রিয়াল মাদ্রিদের মতো ইউরোপের বেশ কয়েকটি বড় ক্লাব।

মোট ৬টি ম্যাচ ছিল এই রাতে। এক নজরে দেখে নেওয়া যাক কোন ম্যাচের কী ফল হল, লিগে কোথায় দাঁড়িয়ে আছে ইউরোপিয় ক্লাবগুলি।

হেডমাস্টারের শাস্তি

হেডমাস্টারের শাস্তি

স্কুলে দেরি করে আসার জন্য তিনটি ছাত্রকে নির্মমভাবে মারধর করলেন স্কুলের হেডমাস্টারমশাই। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আমেঠীর একটি স্কুলে। আমেঠির জেলাশাসক জানিয়েছেন, এটি একটি গুরুত্বপূর্ণ ঘটনা। স্কুলের হেডমাস্টারের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওযা হবে।

ম্যাঞ্চেস্টার সিটি বনাম শাখতার দনেস্ক: হেসুসের হ্যাট্রিক

ম্যাঞ্চেস্টার সিটি বনাম শাখতার দনেস্ক: হেসুসের হ্যাট্রিক

দু-দুটি পেনাল্টি (একটি বিতর্কিত) গোল সহ গেব্রিয়েল হেসুসের হ্যাট-ট্রিকে (২৪'(পে), ৭২'(পে), ৯০+২') ঘরের মাঠে শাখতার দনেস্ককে ৬-০ গোলের বিশাল ব্যবধানে হারাল ম্য়ান সিটি। তাদের পক্ষে বাকি ৩টি গোল করেন দাভিদ সিলভা (১৩'), রহিম স্টার্লিং (৪৮') ও রিয়াজ মাহরেজ (৮৪')। এর ফলে ৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপ এফ এর শীর্ষে থাকলেও পরের রাউন্ডে যাওয়াটা এখনও নিশ্চিত হল না ইংরেজ ক্লাবটির।

বিস্ফোরক উদ্ধার

বিস্ফোরক উদ্ধার

ঝাড়খণ্ডের ডালভূমগড় থেকে ৩ জন মাওবাদীতে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৬ বস্তা বিস্ফোরক বাজেয়াপ্ত করা হয়েছে।

অলিম্পিক লিওঁ বনাম হফেনহেইম

অলিম্পিক লিওঁ বনাম হফেনহেইম

প্যারিসের মাঠে চ্যাম্পিয়ন্স লিগে তাদের আশা বজায় রাখল হফেনহেইম। ৫১ মিনিটে কাসিম নুহু লালকার্ড দেখে বেরিয়ে যাওয়ার পর বাকি সময়টা ১০ জনে খেলতে হলেও তারা ম্য়াচ ২-২ ফলে অমিংমাসিত রাখল। প্রথমার্ধেই ফেকির (১৯') ও ডোম্বেলে (২৮')-র গোলে ২-০ গোলে এগিয়ে গিয়েছিল অলিম্পিক লিওঁ। কিন্তু ১০ জনের হফেনহেইম দ্বিতীয়ার্ধে ক্রামারিচ (৬৫') ও একেবারে ইনজুরি টাইমের শেষ মুহূর্তে পাভেল কাদেরাবেক (৯০+২')-এর গোলে ম্য়াচে সমতা ফেরায়। ফলে গ্রুপ এফ-এ আপাতত ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ২ নম্বরে রইল লিওঁ। আর ৩ নম্বরে থাকা হফেনহেইমের পয়েন্ট ৩। অর্থাত কাগজে কলমে এখনও ম্যাঞ্চেস্টার সিটি, অলিম্পিক লিওঁ ও হফেনহেইম - তিনটি দলেরসামনেই পরের রাউন্ডে যাওয়ার সুযোগ রইল।

সাঁপ পাচার

সাঁপ পাচার

উত্তরাখণ্ডের রুড়কিতে গ্রেফতার সাঁপ পাচারকারি। গ্রেফতার হওয়া পাঁচারকারির কাছ থেকে নগদ ১৫ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ।

ভিক্টোরিয়া প্লাজেন বনাম রিয়াল মাদ্রিদ

ভিক্টোরিয়া প্লাজেন বনাম রিয়াল মাদ্রিদ

জোড়া গোল (২০',৩৭') করে চেক রিপাবলিকের মাঠে রিয়াল জার্সিতে ২০০তম গোল করলেন ফরাসী স্ট্রাইকার করিম বেঞ্জিমা। ভিক্টোরিয়া প্লাজেনের বিরুদ্ধে সোলারির কোচিং-এ প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদ ৫-০ গোলে জিতল। তাদের পক্ষে বাকি তিনটি গোল করেন ক্যাসেমিরো (২৩'), গ্যারেথ বেল (৪০') ও টোনি ক্রুজ (৬৭')। ফলে গ্রুপ জি-তে রোমার মতোই ৪ ম্যাচে ৯ পয়েন্ট পেল রিয়াল। কিন্তু গোলপার্থক্যে এগিয়ে থাকার সুবাদে তারাই এখন গ্রুপ শীর্ষে।

নরেন্দ্র মোদী

নরেন্দ্র মোদী

আজ জম্মুতে যেতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে ৭০,০০০ কোটি টাকার উন্নয়ন প্যাকেজের ঘোষণা করতে পারেন তিনি।

জুভেন্টাস বনাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

জুভেন্টাস বনাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাতে সবার চোখ ছিল জুভেন্টাস বনাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যাচের দিকে। গোটা ম্যাচে প্রাধান্য ছিল জুভেন্টাসের। ম্য়াচের দ্বিতীয়ার্ধে আরও একটি অসাধারণ গোল করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (৬৫')। এরপর মনে করা হয়েছিল গ্রুপ এইচ থেকে হাসতে হাসতে পরের রাউন্ডে উঠতে চলেছে জুভে। তবে সব হিসেব ওলট পালট করে দেয় নির্ধারিত সময়ের শেষ ৪ মিনিটের ম্য়ান ইউ ঝড়। প্রথমে ৮৬ মিনিটে পরিবর্ত হিসেবে নামা হুয়ান মাতা ফ্রিকিক থেকে গোল করে সমতা ফেরান। এরপর ৮৯ মিনিটে আত্মঘাতি গোল করে বসেন অ্যালেক্স স্যান্ড্রো। ফলে গ্রুপ এইচ থেকে জুভেন্টাসের (৪ ম্যাচে ৯) দ্বিতীয় রাউন্ডে যাওয়াটা এখনও অনিশ্চিত। তাদের সঙ্গে প্রতিযোগিতায় থাকল ম্যান ইউ (৪ ম্যাচে ৭) ও ভ্যালেন্সিয়া (৪ ম্যাচে ৫)।

আগুন

আগুন

ভবানীপুরে রামমোহন দত্ত লেনে স্টেট ব্যাঙ্কের শাখায় আগুন । দমকলের ৩ টি ইঞ্জিন ঘটনাস্থলে।

বেনফিকা বনাম আয়াক্স

বেনফিকা বনাম আয়াক্স

বেনফিকার বিরুদ্ধে জিতলেই এদিন গ্রুপ ই থেকে পরের রাউন্ডে যাওয়া নিশ্চিত হয়ে যেত আয়াক্সের। কিন্তু ম্যাচের ২৯ মিনিটে গোলরক্ষক ওনানার ভুলে ১-০ গোলে পিছিয়ে পড়ে তারা। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে অবশ্য বেনফিকার দুটি নিশ্চিত গোল রুখে দিয়ে তিনি সেই ভুলের প্রায়শ্চিত্তও করেন। তার আগে ৬১ মিনিটে তাদের হয়ে ম্যাচে সমতা ফিরিয়েছিলেন দুসান তাদিচ। ফলে ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এই গ্রুপের ২ নম্বরেই রইল আয়াক্স। পিছনেই রয়েছে বেনফিকা ৪ পয়েন্ট নিয়ে।

খুনের মোটিভ

খুনের মোটিভ

পাইকপাড়া ইন্দ্রলোক হাউসিংয়ে অধ্যাপক দম্পতি খুনে ঘটনায় প্রাক্তন পরিচারিকা ও তার স্বামীর উপর সন্দেহ পুলিশের। ধার দেওয়া টাকা ফেরত চাওয়াতেই খুন বলে মনে করছে পুলিশ।

বায়ার্ন মিউনিখ বনাম এইকে এথেন্স

বায়ার্ন মিউনিখ বনাম এইকে এথেন্স

গ্রুপ ই থেকে পরের রাউন্ডে যাওয়া নিশ্চিত করে ফেলল বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে দুই অর্ধে রবার্ট লেডনোওস্কির দুটি গোলে (৩১', ৭১') তারা এইকে এথেন্স ক্লাবকে ২-০ গোলে হারাল। ফলে ৪ ম্যাচে তাদের পয়েন্ট দাঁড়াল ১০। লেডনোওস্কি প্রথম গোলটি পান পেনাল্টি থেকে।

ব্যাটিং ভারতের

ব্যাটিং ভারতের

জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে টসে জিতে ব্যাটিং নিল ভারত।

স্কুলের ছাদ থেকে ঝাঁপ

স্কুলের ছাদ থেকে ঝাঁপ

বাগুইআটিতে স্কুলের ছাদ থেকে ঝাঁপ অষ্টম শ্রেণির ছাত্রের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

শুনানি পিছল মদনের জামিনের আবেদনের

শুনানি পিছল মদনের জামিনের আবেদনের

কোনও বিচারপতি সারদা কেলেঙ্কারি সংক্রান্ত কোনও মামলা শুনতে রাজি না হওয়ায় ফের পিছিয়ে গেল মদন মিত্রের জামিনের আবেদনের শুনানি।

সলমনের অনুরোধ

সলমনের অনুরোধ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে এদিন মুক্তি পাওয়া 'বজরঙ্গী ভাইজান' সিনেমাটি দেখার অনুরোধ করলেন সলমন খান।

কাশ্মীরে ফের পাক পতাকা উড়ল

কাশ্মীরে ফের পাক পতাকা উড়ল

ফের একবার জম্মু ও কাশ্মীরে উড়ল পাকিস্তান ও জঙ্গিগোষ্ঠী আইএসআইএসের পতাকা।

রঘুবর সকাশে ধোনি

রঘুবর সকাশে ধোনি

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী রঘুবর দাসের সঙ্গে দেখা করলেন মহেন্দ্র সিং ধোনি। গতকাল দেখা করেন তিনি। তবে আইপিএলে চেন্নাইয়ের সাসপেনশন নিয়ে কোনও কথা বলেননি তিনি।

English summary
Results of 6 Champions League 2018 matches played at Thursday night (8 Nov).
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X