• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রিয়াল মাদ্রিদের কোচ ফের আনসেলত্তি, গার্সিয়াকে সই করিয়ে মেসিকে নিয়ে আশায় বার্সা

Google Oneindia Bengali News

জিনেদিন জিদানের পদত্যাগের পর রিয়াল মাদ্রিদ কোচের পদে ফিরিয়ে আনল কার্লো আনসেলত্তিকে। অন্যদিকে, প্রত্যাশামতোই ম্যাঞ্চেস্টার সিটি ছেড়ে বার্সেলোনায় সই করলেন এরিক গার্সিয়া। গার্সিয়াকে সই করানোর পর লিওনেল মেসিকে নিয়েও আত্মবিশ্বাস শোনা গিয়েছে বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা।

রিয়াল মাদ্রিদের কোচ ফের আনসেলত্তি, গার্সিয়া বার্সায়

রিয়াল মাদ্রিদকে সদ্যসমাপ্ত মরশুমে একটিও ট্রফি এনে দিতে পারেননি জিনেদিন জিদান। জিদান কোচের পদ থেকে সরে দাঁড়ানোর পরেই তাঁর জায়গায় ইতালীয় কার্লো আনসেলত্তিকে ফিরিয়ে আনল রিয়াল মাদ্রিদ। আনসেলত্তি ২০১৯ সালে ইংলিশ প্রিমিয়ার লিগে এভার্টনের দায়িত্ব নিয়েছিলেন। আঠারো মাস এভার্টনের ম্যানেজারের দায়িত্ব সামলে রিয়ালে ফেরার সিদ্ধান্তের কথা তিনি নিজেও এভার্টনের ওয়েবসাইটে জানিয়েছেন। তিন বছর চুক্তির মেয়াদ বাকি থাকলেও রিয়ালকেই বেছে নিলেন আনসেলত্তি। দিন ছয়েক আগে তাঁর সঙ্গে কথাবার্তা শুরু করেছিল রিয়াল। তা চূড়ান্ত হলো দ্রুত। জানা গিয়েছে, তিন বছরের জন্য রিয়াল মাদ্রিদের ম্যানেজার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ২০১৩ থেকে ২০১৫ অবধি তিনি রিয়ালে কোচিং করিয়েছেন। ২০১৪ সালে দশম ইউরোপীয় খেতাবের পাশাপাশি কোপা দেল রে, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপ তাঁর প্রশিক্ষণে জিতেছে রিয়াল। তাঁর কোচিংয়ে ১১৯টি ম্যাচে রিয়াল জয় পেয়েছিল ৮৯টি ম্যাচে। সফল সেই কোচের উপরই রিয়াল আস্থা রাখল।

অন্যদিকে, সার্হিও আগুয়েরোর পর ম্যাঞ্চেস্টার সিটি থেকে এরিক গার্সিয়াকেও তুলে নিল বার্সেলোনা। তিনি ইতিমধ্যেই চুক্তি স্বাক্ষর করেছেন। আনুষ্ঠানিকভাবে তাঁকে দলে নেওয়ার ঘোষণাও করে দিয়েছে বার্সা জমকালোভাবেই। ম্যান সিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হলে ১ জুলাই থেকেই তিনি বার্সার ফুটবলার হয়ে যাবেন। পাঁচ বছরের জন্য তিনি চুক্তিবদ্ধ হলেন। ৪০০ মিলিয়ন ডলারের বিনিময়ে বার্সায় ফিরলেন গার্সিয়া। বার্সার হয়ে মরশুম শুরুর আগে ইউরোয় স্পেনের হয়ে খেলবেন ডিফেন্ডার গার্সিয়া।

বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা জানিয়েছেন, লিওনেল মেসির সঙ্গেও ভালোভাবেই কথাবার্তা এগোচ্ছে। ৩০ জুন অবধি মেসির সঙ্গে চুক্তি রয়েছে বার্সার। ফের নতুন চুক্তির প্রস্তাবও গিয়েছে মেসির কাছে। আগুয়েরোও চান আর্জেন্তিনা দলের সতীর্থর সঙ্গে বার্সায় খেলতে। লাপোর্তার কথায় মেসির চুক্তির ব্যাপারে সদর্থক ইঙ্গিতে আশায় বার্সা সমর্থকরা।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Carlo Ancelotti Returns To Real Madrid For Second Spell As Manager. Barcelona Announced The Signing Of Eric Garcia After Three Years At Manchester City. Laporta Positive About Messi Also.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X