• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লা লিগায় ব্যর্থ বার্সেলোনার বিরুদ্ধে তোপ অধিনায়ক মেসির, আত্মসমীক্ষার পরামর্শ

লা লিগা খেতাব ধরে রাখতে ব্যর্থ হল বার্সেলোনা। নাকের ডগা দিয়ে ট্রফি তুলে নিয়ে গেল রিয়াল মাদ্রিদ। তাতে ক্ষুব্ধ লিওনেল মেসি আরও একবার দল নির্বাচন নিয়ে বার্সেলোনা ম্যানজমেন্ট ও কর্তাদের আক্রমণ করে বসলেন। বার্সার পারফরম্যান্সে খুশি নন সমর্থকরাও।

ক্ষুব্ধ মেসির বিস্ফোরণ

ক্ষুব্ধ মেসির বিস্ফোরণ

লা লিগা মরশুম শুরু মুখে দল বার্সেলোনার ফুটবলার নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছিলেন অধিনায়ক লিওনেল মেসি। লিগ খেতাব হাতছাড়া হওয়ার পর ফের ক্লাব ম্যানমেন্ট ও কর্তাদের একহাত নিলেন আর্জেন্টাইন তারকা। তাঁর বক্তব্য, এমন দুর্বল দল নিয়ে আর যাই হোক, লা লিগা জয় সম্ভব নয়।

সমর্থকদের পাশে মেসি

সমর্থকদের পাশে মেসি

ঘরের মাঠ ন্যু ক্যাম্পে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে ওসাসুনার বিরুদ্ধে হার হজম করতে হয়েছিল বার্সেলোনাকে। এরপরই লা লিগা খেতাব থেকে অনেকটাই দূরে চলে যান লিওনেল মেসিরা। প্রিয় ক্লাবের এই পারফরম্যান্সে বেজায় চটেছেন সমর্থকরা। তাঁদের পাশে দাঁড়িয়েছেন মেসি নিজে। স্বীকার করেছেন, সমর্থকদের আশা-আকাঙ্খা পূরণ করতে ব্যর্থ হয়েছেন তাঁরা। শুধু এবারের লা লিগা নয়, ২০১৮ ও ২০১৯-এর চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে যথাক্রমে রোমা ও লিভারপুলের বিরুদ্ধে হার যে ফ্যানদের পক্ষে মেনে নেওয়া মুশকিল, তাও মেনে নিয়েছেন এলএম টেন। এই কঠিন পরিস্থিতিতে বার্সাকে আত্মসমীক্ষা করার পরামর্শ দিয়েছেন মেসি। বলেছেন, ঘুরে দাঁড়াতে তিনি অন্তত বদ্ধপরিকর।

রিয়ালকে সাহায্য করেছে বার্সা

রিয়ালকে সাহায্য করেছে বার্সা

৩৭ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে ৩৪ বারের জন্য লা লিগা খেতাব ঘরে তুলেছেন রিয়াল মাদ্রিদ। এই সাফল্যের জন্য প্রতিপক্ষ দলকে অভিনন্দন জানিয়েছেন মেসি। সঙ্গে তাঁর আক্ষেপ, বার্সেলোনা পয়েন্ট হারিয়েছে বলেই চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল। মেসির কথায়, লকডাউনের পর একটিও ম্যাচ হারেননি সার্জিও রামোসরা। আর এখানেই তাঁরা বার্সাকে টেক্কা দিয়েছেন বলে মনে করেন এলএম টেন।

গত বারও এমন ছিল না

গত বারও এমন ছিল না

গত দুই মরশুমের লা লিগা চ্যাম্পিয়ন হয়েছিল বার্সেলোনা। এই মরশুমের প্রথম থেকেও রিয়ালের থেক পরবর্তী সময়ে একের পর এক ম্যাচ হেরে বার্সা খেতাব থেকে নিজেদের দূরে সরিয়ে দেয়। ৩৭ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দ্বিতীয় স্থানে অবস্থান করছে বার্সেলোনা।

English summary
Captain Lionel Messi is angry on Barcelona as they lose La Liga title
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X