• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতা লিগ ২০১৯: থ্রিলার ম্যাচে ভবানীপুরের কাছে আটকে গেল ইস্টবেঙ্গল

  • |

ঘরোয়া লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে পয়েন্ট হাতছাড়া করল ইস্টবেঙ্গল। ভবানীপুরের কাছে এদিন আটকে গেল লাল-হলুদ ব্রিগেড। কল্যানী স্টেডিয়ামে আজ ম্যাচ শেষ হয় ২-২ স্কোরলাইনে।

শেষ মুহূর্তের নাটক

শেষ মুহূর্ত পর্যন্ত দুই দল একে অন্যকে জমি ছেড়ে দেয়নি। ম্যাচের ৮০ মিনিট পর্যন্ত স্কোরলাইন ১-১ ছিল। এরপর ৮৩ মিনিটে গোল করে ইস্টবেঙ্গলের হয়ে ২-১ করেন গোমেজ। কোলাডোর ফ্রিকিক থেকে সাইড ভলিতে দলকে এগিয়ে দেন বোরহা গোমেজ। লাল-হলুদ ব্রিগেড এই লিড অবশ্য বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। আক্রমণে গতি বাড়িয়ে ৮৪ মিনিটে কালীঘাটের হয়ে ২-২ করেন দেন জগন্নাথ সাহা।

প্রথমার্ধ

এর আগে ইস্টবেঙ্গলকে ম্যাচ শুরুর প্রথম দশ মিনিটের মধ্যে এগিয়ে দেন পিন্টু মাহাতো। ৭ মিনিটে ইনস্টেপে গোল করে যান পিন্টু। প্রথমার্ধে ১-০ এগিয়ে ছিল মোহনবাগান।

দ্বিতীয়ার্ধ

দ্বিতীয়ার্ধে অবশ্য অন্য ভবানীপুর। পিছিয়ে থাকা অবস্থায় ৫৮ মিনিটে কামোর গোলে ১-১ করে শংকরলাল চক্রবর্তীর ভবানীপুর।শেষ দিকে দুই দল একে অন্যের জাল কাঁপিয়ে ২-২ ব্যবধানে ম্যাচ শেষ করে।

এই ম্যাচ ড্র করার পরে পয়েন্ট টেবিলে দু'নম্বরে উঠে এল ভবানীপুর। ইস্টবেঙ্গলের মতো ভবানীপুরও ৮ ম্যাচ খেলে ১৪ পয়েন্টে রয়েছে। যদিও গোল পার্থক্যে এগিয়ে থাকার কারণে দু'নম্বরে উঠে এল তারা।

English summary
Calcutta football league 2019: east bengal draw with bhowanipore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X