• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলে আবার ৬ গোলের থ্রিলার! চেন্নাইয়িন এফসিকে ধাক্কা দিয়ে বর্ষশেষ বেঙ্গালুরু এফসির

Google Oneindia Bengali News

আইএসএলে গোলের বন্যা অব্যাহত। আজ তিলক ময়দানে বেঙ্গালুরু এফসি ও চেন্নাইয়িন এফসি ম্যাচেও হলো ৬ গোল। তবে শুরুতে এগিয়ে গিয়েও শেষরক্ষা করতে পারল না চেন্নাইয়িন এফসি। প্রথমার্ধে ২-১ গোলে এগিয়ে থাকার পর এই গুরুত্বপূর্ণ ম্যাচটি ৪-২ গোলে জিতে কিছুটা অক্সিজেন পেল বেঙ্গালুরু এফসি।

আইএসএলে আবার ৬ গোলের থ্রিলার! চেন্নাইয়িন এফসিকে ধাক্কা দিয়ে বর্ষশেষ বেঙ্গালুরু এফসির

কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ০-৩ গোলে হারার পর ফের এদিন পরাজয়ের সম্মুখীন হলো চেন্নাইয়িন এফসি। তবে আজকের ম্যাচে প্রথম গোলটি তারাই করেছিল। জার্মানপ্রীত সিংয়ের থেকে বল পেয়ে ৪ মিনিটের মাথায় চেন্নাইয়িন এফসিকে এগিয়ে দেন মিরলান মুরজায়েভ। ৩৭ মিনিটের মাথায় আশিক কুরুনিয়ান বক্সের বাইরে থেকে গোল করার প্রয়াসে শট মারলে তা জেরি লালরিনজুয়ালার হাতে লাগে। পেনাল্টি পায় বেঙ্গালুরু এফসি। পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরান ক্লেইটন সিলভা। ৪৩ মিনিটে এগিয়ে যায় বেঙ্গালুরু এফসি। ক্লেইটন সিলভার কর্নারকে বিপন্মুক্ত করতে গিয়ে মিস করেন চেন্নাইয়িন এফসির গোলকিপার বিশাল কাইথ। অ্যালান কোস্টার কাঁধে লেগে সেই বল জালে জড়িয়ে যায়। প্রথম আধ ঘণ্টা দাপট নিয়েই খেলছিল চেন্নাইয়িন এফসি। কিন্তু কুলিং ব্রেকের পর অন্য মেজাজে পাওয়া যায় বেঙ্গালুরুকে, চেন্নাইয়ের দলটিকে ব্যাকফুটেও ঠেলে দিতে সফল হয় তারা। যার নিরিখে দুটি গোলও এসে যায়। প্রথমার্ধে চেন্নাইয়িন এফসি আধিপত্য বজায় রাখলেও কাজের কাজটি সেরে ফেলে বিরতিতে ২-১ গোলে এগিয়ে থাকে বেঙ্গালুরু এফসি।

চেন্নাইয়িন এফসিকে ধাক্কা দিয়ে বর্ষশেষ বেঙ্গালুরু এফসির

দ্বিতীয়ার্ধের শুরুর দিকেই সমতা ফেরাতে সক্ষম হয় চেন্নাইয়িন এফসি। গোলকিপার গুরপ্রীত সিং সান্ধুর দোষে গোল হজম করতে হয় বেঙ্গালুরুকে। রহিম আলির গোলে সমতা ফেরানোর পর আরও তেড়েফুঁড়ে খেলতে থাকে চেন্নাইয়িন এফসি। কিন্তু তাদের এগিয়ে যাওয়ার যাবতীয় প্রয়াস বেঙ্গালুরু এফসির রক্ষণে প্রতিহত হয়। এমনকী গুরপ্রীতকে আর পরের দিকে তেমন কঠিন পরীক্ষার মুখেই ফেলতে পারেনি চেন্নাইয়িন এফসি। ৬৪ মিনিটের পর বেঙ্গালুরু এফসি কোচ তিনটি পরিবর্তন আনতেই বাজিমাত। প্রিন্স ইবারার জায়গায় সুনীল ছেত্রী, জয়েস রানের জায়গায় দানিশ ফারুক ও আশিক কুরুনিয়ানের জায়গায় প্রতীক চৌধুরী নামতেই আক্রমণের ঝাঁঝ বাড়ে বেঙ্গালুরু এফসির।

চেন্নাইয়িন এফসিকে ধাক্কা দিয়ে বর্ষশেষ বেঙ্গালুরু এফসির

মাত্র চার মিনিটের মধ্যে দুটি গোল পেয়ে ম্যাচ থেকে চেন্নাইয়িনকে কার্যত ছিটকে দেয় বেঙ্গালুরু। ৭০ মিনিটে উদান্ত সিং বেঙ্গালুরুকে ৩-২ ব্যবধানে এগিয়ে দেন। ৭৪ মিনিটে ৪-২ করেন প্রতীক চৌধুরী। বিশাল কাইথের ভুলের সুযোগ নিয়ে বল জালে জড়াতে কোনও ভুল করেননি তিনি। ব্রুনো সিলভার হেড থেকে বল পেয়েই গোলমুখী শট নেন প্রতীক। বেঙ্গালুরু এফসি রক্ষণ জমাট থাকায় চেন্নাইয়িন এফসি ব্যবধান কমাতে বা সমতা ফেরাতে ব্যর্থ হয়। ম্যাচের সেরা রোশন নাওরেম। এই হারের ফলে ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রইল চেন্নাইয়িন এফসি। বেঙ্গালুরু এফসি ৯ ম্যাচে দ্বিতীয় জয় ছিনিয়ে নিয়ে ৯ পয়েন্ট নিয়ে উঠে এল পয়েন্ট তালিকার অষ্টম স্থানে। আইএসএলে পরবর্তী ম্যাচ ২ জানুয়ারি। ডাবল হেডারের প্রথম ম্যাচে মুখোমুখি কেরালা ব্লাস্টার্স ও এফসি গোয়া। পরের ম্যাচে জামশেদপুর এফসির সামনে চেন্নাইয়িন এফসি।

English summary
Brilliant Comeback By Bengaluru FC In ISL As They Ended 2021 With A Win Over Chennaiyin FC. BFC Beat Chennaiyin FC By 4-2 Margin At Tilak Maidan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X