• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলে পিছিয়ে থাকা এসসি ইস্টবেঙ্গলের পরিত্রাতা হতে প্রস্তুত ব্রাইট, মাঠে নামবেন কবে?

চেন্নাইইন এফসি-র বিরুদ্ধে আইএসএলের গুরুত্বপূর্ণ ম্যাচে ড্র দিয়ে ২০২০ শেষ করেছে এসসি ইস্টবেঙ্গল। যা হয়েছে তা অতীত মনে করে নতুন বছরে নতুন উদ্যমে আইএসএল অভিযান শুরু করতে বদ্ধপরিকর রবি ফাওলার শিবির। সে লড়াইয়ে নাইজেরিয়ান স্ট্রাইকার ব্রাইট এনোবাখারে যে তুরুপের তাস হতে পারেন, তা ধরেই নিয়েছে লাল-হলুদ। সেই আবহেই এসসি ইস্টবেঙ্গল ফ্যানদের বিশেষ বার্তা দিলেন ব্রাইট। কবে তিনি মাঠে নামছেন, তা এখনই বলা সম্ভব কি!

লাল-হলুদে ব্রাইটের অন্তর্ভূক্তি

লাল-হলুদে ব্রাইটের অন্তর্ভূক্তি

কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে গোয়াতে ইতিমধ্যেই অনুশীলনে নেমে পড়েছিলেন আগেই। এবার পাকাপাকিভাবে এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক স্থাপনের প্রমাণ দিলেন ব্রাইট এনোবাখারে। নতুন বছরের প্রথম দিন টুইটারে লাল-হলুদ জার্সি পরিহিত নাইজেরিয় স্ট্রাইকারের একটি ছবি পোস্ট করেছে ক্লাব কর্তপক্ষ। সেখানে এসসি ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই করতে দেখা যাচ্ছে ব্রাইটকে। তা দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েছেন লাল-হলুদ সমর্থকরা।

ব্রাইটের বার্তা

ব্রাইটের বার্তা

নতুন ক্লাবের জার্সি গায়ে চাপিয়েই তার সঙ্গে মিশে গেলেন ব্রাইট এনোবাখারে। এসসি ইস্টবেঙ্গলকে দেশের বৃহত্তম ক্লাব বলে আখ্যা দিয়ে, দলের জন্য চ্যালেঞ্জ নিতে তৈরি বলে জানিয়েছেন নাইজেরিয় স্ট্রাইকার। ভারতীয় ফুটবলে ব্রাইটকে স্বাগত জানিয়েছে লাল-হলুদ কর্তৃপক্ষও।

খেলবেন কী ব্রাইট

খেলবেন কী ব্রাইট

আগামী রবিবার বা ৩ জানুয়ারি ওড়িশা এফসি-র বিরুদ্ধে আইএসএলের গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামছে এসসি ইস্টবেঙ্গল। ওই ম্যাচেই লাল-হলুদের প্রথম একাদশে ব্রাইট এনোবাখারে-কে দেখা যাবে কিনা, তা এখনই বলতে চায়নি এসসি ইস্টবেঙ্গল কর্তৃপক্ষ। এ ব্যাপারে মুখ খুলতে চায়নি কোচ রবি ফাওলারও।

লাল-হলুদের পাওনা

লাল-হলুদের পাওনা

২২ বছরের ব্রাইট এনোবাখারে নাইজেরিয়ার বয়সভিত্তিক জাতীয় দলে খেলেছেন। গতি থাকার পাশাপাশি ব্রাইটের পায়ে দুর্দান্ত শট রয়েছে। গত চারদিন ধরে গোয়াতেই জিমে গা ঘামাচ্ছেন নাইজেরিয় ফরোয়ার্ড। প্রিমিয়ার লিগ ক্লাব উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের প্রাক্তন ফুটবলার দলে এলে খেলায় গতি বাড়ার পাশাপাশি লাল-হলুদে পজেটিভ স্ট্রাইকারের অভাব পূরণ হবে বলে মনে করা হচ্ছে। তবে রবিরারের ম্যাচেই তাঁকে প্রথম একাদশে নেওয়া হবে কিনা, তা কোচ রবি ফাওলার ঠিক করবেন বলে জানিয়েছ এসসি ইস্টবেঙ্গল কর্তৃপক্ষ।

কী বললেন ফাওলার

ব্রাইট এনোবাখারের সংযুক্তিতে খুশি এসসি ইস্টবেঙ্গল কোচ রবি ফাওলার। বক্তব্য যে ইতিমধ্যেই ব্রাইটের সঙ্গে তাঁর একপ্রস্থ কথা হয়েছে। দল কোথায় দাঁড়িয়ে রয়েছে, কোথায় পৌঁছতে চায় এবং সেখানে ব্রাইটের কী দায়িত্ব, তা তাঁকে বলা হয়েছে বলেও জানিয়েছেন লাল-হলুদ কোচ।

কলকাতাঃ বর্ষবরণের পর আজও বছরের প্রথমদিন ভিড় নিয়ন্ত্রণে নজর পুলিশের

৫০০ জনের পার্টি! হেসেই কুটিপাটি নেইমার! কী বললেন ব্রাজিল তারকা?

English summary
Bright Enobakhare ready to deal with fresh challenge for SC East Bengal in ISL 2020-21
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X