• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোপার আগে ঘোরতর বিতর্কে নেইমার, প্যারিসের হোটেলে ধর্ষণের অভিযোগ তরুণীর

কোপা আমেরিকার শুরুর আগে ঘোর বিতর্কে ব্রাজিলীয় সুপারস্টার নেইমার। নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন এক তরুণী। অভিযোগ, গত মাসে প্যারিসের এক হোটেলে এক তরুণীকে ধর্ষণ করে ব্রাজিলিয়ান সুপারস্টার। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন নেইমারের বাবা। তিনি জানান, উভয়ের সম্মতিতেই সম্পর্কে লিপ্ত হয়েছিলেন তাঁরা।

কোপার আগে ঘোরতর বিতর্কে নেইমার, প্যারিসের হোটেলে ধর্ষণের অভিযোগ তরুণীর

নেইমারের বিরুদ্ধে অভিযোগ, দিন ১৫ আগে প্যারিসে হোটেল এক তরুণীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হন নেনমার। চলতি বছরে ইনস্ট্রাগ্রাম দু'জনের পরিচয় হয়। তারপর প্যারিসের হোটেলে তারা মিলিত হন। অভিযোগ, হোটেলে ঘরে মদ খাইয়ে জোরপূর্বক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে পিএসজি-র এই তারকা ফুটবলার।

এ মাসের ১৫ তারিখে ব্রাজিলে শুরু হচেছ কোপা আমেরিকা। সাও পাওলোয় প্রথম ম্যাচে বলিভিয়ার বিরুদ্ধে খেলতে নামবে ব্রাজিল। তার আগে বিতর্কে জড়ালেন দলের সেরা খেলোয়াড় নেইমার। তবে নেইমারের বাবা সিনিয়র নেইমার বলেন, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। উভয়ের পূর্ণ সম্মতিতেই এই ঘটনা ঘটেছে। নেইমারের ওয়াটসঅ্যাপ মেসেজ দেখলেই স্পষ্ট হয়ে যাবে সবকিছু। তিনি বলেন, আমি চাই এই ঘটনার পূর্ণ তদন্ত হোক। সত্যটা সামনে আসুক।

English summary
Brazilian Superstar Neimar is alleged of rape to instagram friends in Paris’s hotel. Neimar is in controversy before Copa America
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X