• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৌদি আরবের বিরুদ্ধে লজ্জার হার মেসিদের, কটাক্ষে সোশ্যাল মাধ্যম ভরিয়ে দিচ্ছে ব্রাজিলীয়রা

Google Oneindia Bengali News

ফুটবল বিশ্বকে অবাক করে আর্জেন্টিনা ২০২২ বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচেই হেরে গিয়েছে সৌদি আরবের কাছে। তাও প্রথমে এগিয়ে যাবার পর। একের এক সুযোগ নষ্ট করে তারা। সঙ্গে অফসাইড তো ছিলই। সবমিলিয়ে তারপর কখন যে সৌদি আরব তাদের গোলে দুটো সুন্দর গোল করে দিয়ে গিয়েছে তারা বুঝতেই পারেনি। ধাক্কা সামলাতে সামলাতে ম্যাচ শেষ। আর প্রথম ম্যাচে আর্জেন্টিনার এমন হার নিয়ে নাগাড়ে মজা নিচ্ছে ব্রাজিল। বিভিন্ন ভাবে টুইট করে সোশ্যাল মাধ্যম ভরিয়ে দিচ্ছে তাঁরা।

চির প্রতিদ্বন্দ্বী

চির প্রতিদ্বন্দ্বী

আসলে ব্রাজিল আর্জেন্টিনা খেলুক বা না খেলুক দুই দেশ ল চির প্রতিদ্বন্দ্বী। কেউই কোনও সুযোগ ছাড়ে না একে অপরকে কটাক্ষ করার। আর এবারে যা ঘটেছে তা এক্কেবারে যা তা। প্রথম ম্যাচেই চরম হার আর্জেন্টিনার। তাও আবার আরবের কাছে। ফিফার তালিকায় তারা ৫১ তম স্থানে রয়েছে। তাঁদের কাছে বিশ্বের অন্যতম ফুটবল শক্তিধর দেশের হেরে যাবে এটা ভাবনার বাইরে ছিল। ব্রাজিলও ভাবেইনি এমনটা হবে। কিন্তু সুযোগ ছাড়া যাবে না। তাই তারা এক্কেবারে কোমর বেঁধে নেমে পড়েছে।

ট্রেন্ডিং টপিক

ট্রেন্ডিং টপিক

আর্জেন্টিনা এখন ব্রাজিলে ট্রেন্ডিং টপিক হয়ে গিয়েছে। কেউ সরাসরি বলছে এই বিশ্বকাপে তাঁদের দ্বিতীয় সবথেকে বড় চাহিদা হল আর্জেন্টিনা এবং লিওনেল মেসি হেরে যেতে দেখা।

কেউ বলছেন যে ব্রাজিলীয়দের জীবনে তিনটি সুখ আছে। একটি হল বারবিকিউ, একটি হল ছুটির দিন এবং তৃতীয়টি হল আর্জেন্টিনার কান্না।

কেউ একজন ব্রাজিলের জার্সি পড়ে ছবি দিয়ে লিখেছেন "আমার জন্য কেঁদোনা আর্জেন্টিনা"। কেউ আবার আর্জেন্টিনার পতাকার মাঝে থাকা সূর্যের ছবিকে কান্নার ইমোজি দিয়ে পূর্ন করে দিয়েছে।

জার্মান ভাষায় কটাক্ষ

জার্মান ভাষায় কটাক্ষ

কেউ আবার জার্মান ভাষায় লিখে দিয়েছে "আর্জেন্টিনা পর্যুদস্ত হয়ে গিয়েছে"। কেউ আবার জেব্রার ছবি ব্যবহার করছে। এর অর্থ ব্রাজিলের কাছে বিপর্যয়।

জেব্রা বিশ্বকাপে থাকা দারুন বিষয়। আর্জেন্টিনার সঙ্গে জেব্রা থাকা মানে আরও আনন্দের। এমন কথাও বলছে অনেকে।

ব্রাজিল কী করে সেটা দেখার

ব্রাজিল কী করে সেটা দেখার

এদিকে এবার ব্রাজিল খেলবে। তারা কি করে বিশ্বকাপে সেটাও দেখার। প্রসঙ্গত ব্রাজিল কোপা আমেরিকা কাপে ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে গিয়েছিল। গোল করেছিলেন ডি মারিয়া। প্রথম ফিফা অনুমোদিত টুর্নামেন্ট জয় ছিল মেসির। তখন আর্জেন্টিনা ব্যাপকভাবে ব্রাজিলীয়দের কটাক্ষ করেছিল। একই ঘটনা ঘটেছিল ব্রাজিল নিজের দেশে সেমিফাইনালে জার্মানির কাছে ৭-১ গোলে হেরে যাবার পর।

অবিশ্বাস্য জয় আর্জেন্টিনার বিরুদ্ধে, বাঁধভাঙা উচ্ছাস সৌদি আরবে, ঘোষণা জাতীয় ছুটির অবিশ্বাস্য জয় আর্জেন্টিনার বিরুদ্ধে, বাঁধভাঙা উচ্ছাস সৌদি আরবে, ঘোষণা জাতীয় ছুটির

English summary
Brazil mocks Argentina
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X