• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলে জামশেদপুর এফসিকে রুখে দিল বেঙ্গালুরু এফসি, ম্যাচ গোলশূন্য

Google Oneindia Bengali News

আইএসএলের পয়েন্ট তালিকায় মুম্বই সিটি এফসির ঘাড়ে নিঃশ্বাস সুযোগ ছিল জামশেদপুর এফসির সামনে। গতকাল কেরালা ব্লাস্টার্স ৩-০ গোলে হারিয়ে দেয় গ্রুপশীর্ষে থাকা মুম্বই সিটি এফসিকে। আজ ব্যাম্বোলিমে বেঙ্গালুরু এফসিকে হারাতে পারলে মুম্বইয়ের সঙ্গে জামশেদপুরের পয়েন্টের ব্যবধান সাত ম্যাচ পর দাঁড়াত মাত্র একে। কিন্তু লক্ষ্যপূরণ হলো না জামশেদপুরের।

আইএসএলে জামশেদপুর এফসিকে রুখে দিল বেঙ্গালুরু এফসি, ম্যাচ গোলশূন্য

এদিন জামশেদপুর ও বেঙ্গালুরুর মধ্যে ম্যাচটি গোলশূন্যভাবেই শেষ হয়েছে। ফলে সাত ম্যাচের পর জামশেদপুরের পয়েন্ট দাঁড়াল ১২, মুম্বই সিটির রয়েছে ১৫। তিন পয়েন্ট পেলে জামশেদপুর পৌঁছে যেত ১৪ পয়েন্টে। দশে থাকা বেঙ্গালুরু এফসির আট ম্যাচের শেষে পয়েন্ট ৬। বেঙ্গালুরুর তলায় রয়েছে শুধু এসসি ইস্টবেঙ্গল। প্রথমার্ধের খেলা বেশি সীমাবদ্ধ ছিল মাঝমাঠেই। দুই দলের রক্ষণই জমাট থাকায় কেউই ভালো সুযোগ তৈরি করতে পারেনি। দুই দলের তুলনায় প্রথমার্ধে বেঙ্গালুরু এফসিই ভালো খেলেছে। সেট পিস থেকে কিছুটা বিপজ্জনকও লাগছিল তাদের। এই ম্যাচেও বেঙ্গালুরু এফসিকে নেতৃত্ব দিলেন গুরপ্রীত সিং সান্ধু। ম্যাচের ৩৯ মিনিটে ভালো সুযোগ পেয়েছিল বেঙ্গালুরু এফসি। আশিক কুরুনিয়ানের বাড়ানো বল দুই ডিফেন্ডারদের মধ্যে দিয়ে ক্লেইটন সিলভার কাছে পৌঁছালে তিনি গোল লক্ষ্য করে হেড করেছিলেন, কিন্তু তৎপর টি পি রেহনেশ কর্নারের মাধ্যমে দলকে বিপন্মুক্ত করে দেন।

আইএসএলে জামশেদপুর এফসিকে রুখে দিল বেঙ্গালুরু এফসি, ম্যাচ গোলশূন্য

প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধের খেলা তুলনায় বেশি প্রাণবন্ত ছিল। কিন্তু কখনও প্রিন্স ইবারা, কখনও গ্রেগ স্টুয়ার্ট সুযোগ কাজে লাগাতে না পেরে বল জালে জড়াতে ব্যর্থ হন। ৭৩ মিনিটে নেমে সুনীল ছেত্রীও গোল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করতে থাকেন। দুই দলই বেশ কিছু ফুটবলার পরিবর্তন আনায় ম্যাচের আমেজটাও কিছুটা বদলায়। কিন্তু কাজের কাজটাই হয়নি। ৮৪ মিনিটে কুরুনিয়ারের মাপা ফ্রি কিকে মাথা ছুঁইয়েছিলেন ছেত্রী, কিন্তু অ্যালান কোস্টার গায়ে লেগে ক্রসবারে প্রতিহত হয়। ইনজুরি টাইমে রেহনেশের ভুলে গোলের সুযোগ পেয়েছিলেন ইবারা। কিন্তু তিনিও বাইরে মেরে বসেন।

আইএসএলে জামশেদপুর এফসিকে রুখে দিল বেঙ্গালুরু এফসি, ম্যাচ গোলশূন্য

দুই দলই দ্বিতীয়ার্ধে আক্রমণাত্মক ফুটবল খেলার চেষ্টা চালিয়েছে। কিন্তু গোলমুখ খোলেনি। দুই দলের দুই গোলকিপার রেহনেশ ও গুরপ্রীত ভালো কয়েকটি সেভ করেও দলকে বিপদের হাত থেকে বাঁচান। ম্যাচের সেরা হয়েছেন গ্রেগ স্টুয়ার্ট। এই ম্যাচে গোল হজম না করা বেঙ্গালুরুর পক্ষে কিছুটা স্বস্তির। কাল আইএসএলে মুখোমুখি নর্থইস্ট ইউনাইটেড এফসি ও এটিকে মোহনবাগান।

English summary
Bengaluru FC and Jamshedpur FC Share Points After The ISL Match Remained Goalless. The Second Half Was A Lot Entertaining But Still No Goals.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X