• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্কটল্যান্ডকে ৪-০ গোলে উড়িয়ে দিল বেলজিয়াম, জিতল জার্মানি-নেদারল্যান্ডও

  • |

উয়েফা ইউরো ২০২০-র যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে স্কটল্যান্ডের বিরুদ্ধে বড় ব্যবধানে জয় বেলজিয়ামের। রোমেলু লুকাকুরা ম্যাচ জিতল ৪-০ ব্যবধানে। প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় বেলজিয়াম। দ্বিতীয়ার্ধে ৮২ মিনিটে স্কোরলাইন ৪-০ করে দেয় বিশ্বকাপের থার্ড বয়রা।

স্কটল্যান্ডকে ৪-০ গোলে উড়িয়ে দিল বেলজিয়াম

ম্যাচের শুরুতে ৯ মিনিটের মাথায় এগিয়ে যায় বেলজিয়াম। প্রতিআক্রমণে ঝড় তুলে কেভিন ডিব্রুইনের পাস থেকে বাঁ-পায়ের শটে গোল করে যান লুকাকু।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">⏰ MONDAY'S RESULTS ⏰<br><br>👏 Best performance? <a href="https://twitter.com/hashtag/EURO2020?src=hash&ref_src=twsrc%5Etfw">#EURO2020</a></p>— UEFA EURO 2020 (@UEFAEURO) <a href="https://twitter.com/UEFAEURO/status/1171162814792249345?ref_src=twsrc%5Etfw">September 9, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

২৪ মিনিটে এরপর স্কোরলাইন ২-০ করে বেলজিয়াম। ফের গোলে অবদান ডিব্রুইনের। এবার থমাস ভারমালেনকে দিয়ে গোল করালেন। বক্সের বাইরে থেকে মাপা ক্রস বাড়ান ডিব্রুইন। তাতেই পা ঠেকিয়ে জাল কাঁপান ভারমালেন।

প্রথমার্ধে এরপর ৩২ মিনিটে টোবি অ্যাল্ডারওয়েরেল্ডের গোলে ৩-০ এগিয়ে যায় বেলজিয়াম। এবারও গোলে অবদান ডিব্রুইনের। ম্যাচে অ্যাসিস্ট করার ক্ষেত্রে হ্যাটট্রিক করেন তিনি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে বেলজিয়াম একটি মাত্র গোল পেয়েছে। তিন তিনটি অ্যাসিস্ট করার পর এবার নিজে গোল করেন ডিব্রুইন। লুকাকুর পাস থেকে গোল করে স্কটল্যান্ডের কফিনের শেষ পেরেক পুঁতে দেন ডিব্রুইন। বেলজিয়াম জয় পায় ৪-০ ব্যবধানে। ইউরোর যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে এই নিয়ে ছয় ম্যাচের ছটিতেই জিতল বেলজিয়াম। ২০ সেপ্টেম্বর সাইপ্রাসের বিরুদ্ধে ইউরোর যোগ্যতা অর্জন পর্বের পরের ম্যাচটি খেলবে লুকাকুরা।

অন্যদিকে আয়ারল্যান্ডকে ২-০ গোলে হারালো জার্মানি। বিশ্বকাপের রানার্স দল ক্রোয়েশিয়া অবশ্য যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে আজেরবাইজানের সামনে আটকে গিয়েছে। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। অন্য ম্যাচে ইস্টোনিয়াকে হারালো নেদারল্যান্ড। ডাচরা ম্যাচ জিতছে ৪-০ গোলে।

English summary
Belgium beat Scotland by 4-0 in Euro 2020 qualifying&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X