• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহনবাগানের সঙ্গে নাম জুড়ছে সৌরভের,এটিকের সঙ্গে সংযুক্ত ক্লাবের বোর্ড অফ ডিরেক্টরে চমক মহারাজ

  • |

সবকিছু ঠিকঠাক থাকলে এটিকে-মোহনবাগানের বোর্ড অফ ডিরেক্টরে থাকতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আসন্ন মরসুমে আইএসএল খেলতে এটিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে মোহনবাগান। এরপর সংযুক্ত দুই ক্লাবকে নিয়ে কলকাতা গেমস অ্যান্ড স্পোর্টস গ্রাইভেট লিমিটেড নামে কোম্পানি গঠন হয়েছে। সেই সঙ্গে সংযুক্ত দুই ক্লাবের কর্তাদের নিয়ে নতুন বোর্ড গঠনও হয়েছে। সেই বোর্ডেই বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় থাকতে চলেছেন বলে জানা যাচ্ছে।

'দেশী গার্ল' প্রিয়ঙ্কা

'দেশী গার্ল' প্রিয়ঙ্কা

৮৯তম অস্কার পুরস্কারে রে়ডকার্পেটে প্রথমবারের জন্য সামনে এসেই ভারতীয় সংস্কৃতির মেনে রেড কার্পেটে উপস্থিত সংবাদমাধ্যমকে হাত জোড় করে নমস্কার জানালেন কোয়ান্টিকোর নায়িকা প্রিয়াঙ্কা।

সংযুক্ত ক্লাবের প্রথম বৈঠক কবে

সংযুক্ত ক্লাবের প্রথম বৈঠক কবে

আগামী ১০ জুলাই অনলাইনে নতুন বোর্ডের প্রথম বৈঠক। অনলাইনে দুপুর ১২টায় বৈঠক শুরু হবে। বৈঠকে সংযুক্ত ক্লাবের বোর্ড অফ ডিরেক্টর হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায় যোগ দিয়ে বড় চমক দিতে পারেন। ফলে বোর্ডের ওজন অনেকটা বাড়ল বলা যেতে পারে।

ডওয়ায়েন সঙ্গে পিগি চপস

ডওয়ায়েন সঙ্গে পিগি চপস

বলিউড কাপানো নায়িকা প্রিয়াঙ্কা গত বছর থেকেই অস্কারের মঞ্চ মাতিয়ে আসছেন। এবছরে তাঁর সঙ্গে রেড কাপ্রেটে ছিলেন তাঁর 'বেওয়াচ' ছবির সহকর্মী ডওয়ায়েন জনসন।

২০১৪ সাল থেকে এটিকের বোর্ডে রয়েছেন মহারাজ

২০১৪ সাল থেকে এটিকের বোর্ডে রয়েছেন মহারাজ

প্রসঙ্গত ২০১৪ সাল থেকে আইএসএলের ক্লাব এটিকের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় যুক্ত রয়েছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক এটিকের অন্যতম ডিরেক্টর ছিলেন। জানা গিয়েছে বোর্ডের চেয়ারম্যান সঞ্জীব গোয়েঙ্কাও বোর্ডের ডিরেক্টর পদে থাকতে চলেছেন। বোর্ড অফ ডিরেক্টরে এটিকের ৮ কর্তা ও মোহনবাগানের দুই কর্তা থাকতে চলেছেন।

তাক লাগানো সৌন্দর্য

তাক লাগানো সৌন্দর্য

নিজের রুপের মোহে অস্কারের রেডকার্পেটে সকলকে রীতিমত তাক লাগিয়ে দেন প্রিয়াঙ্কা। তাঁর সাজ সজ্জার কাছে ফিকে পড়ে যান অনেক তাবড় হলিউড অভিনেত্রীই।

মোহনবাগান আবেগ ও সৌরভ গঙ্গোপাধ্যায়

মোহনবাগান আবেগ ও সৌরভ গঙ্গোপাধ্যায়

দুই ক্লাবের সংযুক্তি নিয়ে মোহনবাগান ফুটবল সমর্থকদের মধ্যে ভিন্ন মত রয়েছে। অনেকেই এখনও ঐতিহ্যশালী ক্লাবের সঙ্গে কর্পোরেট এটিকের মিশে যাওয়ার পর জার্সি-লোগো কী হতে চলেছে, সেই নিয়ে সংশয়ে থেকে মতামতের দিক থেকে বিপরীত স্রোতে রয়েছেন। তবে নতুন সংযুক্ত ক্লাবে দেশের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভের নাম জুড়ে যাওয়ায় সমর্থকদের মধ্য অন্য আবেগ কাজ করতে চলেছে বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য কেরিয়ারের শুরুতে মোহনবাগানের হয়ে ক্রিকেট খেলেছেন সৌরভ। পরবর্তী সময়ে মোহনবাগানের আজীবন সদস্য তিনি। ফলে মোহনবাগান ক্লাবের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্কের এই রসায়নের সঙ্গে এবার নতুন ক্লাবের বোর্ড অফ ডিরেক্টর হিসেবে জুড়ে যাওয়া অন্য মাত্রা আনতে চলেছে। মোহনবাগানের সঙ্গে সৌরভের সংযুক্তি, ফ্যানেদের মধ্যে অন্য আবেগের জোয়ার আনবে বলে মনে করা হচ্ছে।

বলিউডের গর্ব প্রিয়াঙ্কা

বলিউডের গর্ব প্রিয়াঙ্কা

বলিউডে একের পর এক হিট ছবি দেওয়ার পর ইতিমধ্যেই আন্তর্জাতিক মঞ্চেও নিজের দক্ষতা প্রমাণ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তাঁর জন্য গর্বিত গোটা দেশ।

বৈঠকে কী কী নিয়ে আলোচনা

বৈঠকে কী কী নিয়ে আলোচনা

মোহনবাগান সমর্থকদের অনেক প্রশ্নের উত্তর এই বোর্ড মিটিংয়ে মিলতে পারে। প্রথমত নতুন দলের নাম এখনও চূড়ান্ত করা হয়নি। সেক্ষেত্রে ১০ জুলাইয়ের মিটিং শেষে ভিডিও কনফারেন্সের মাধ্যমেই সংযুক্তিকরণের পর নতুন ক্লাবের নাম ঘোষণা হতে পারে। জানা গিয়েছে মোহনবাগান নাম, মোহনবাগান ব্র্যান্ডিং, ক্লাবের জার্সি ও লোগো ধরে রাখার ক্ষেত্রে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে। মোহনবাগানের স্বার্থ ও ইতিহাসের পক্ষে সিদ্ধান্ত জানানো হবে বলে জানা যাচ্ছে।

সোস্যাল মিডিয়ায় ভাইরাল প্রিয়াঙ্কা

সোস্যাল মিডিয়ায় ভাইরাল প্রিয়াঙ্কা

অস্কারের রেড কার্পেটে তাঁর ছবি দেখবার জন্য় অনেকেই মুখিয়ে ছিলেন। আর ৮৯ তম অস্কারের রোড কার্পেটে সংবাদমাধ্যমের সামনে আসতেই,একর পর এক অসামান্য ছবি ওঠে প্রিয়ঙ্কার। যা এই মুহুর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোস্যাল মিডিয়ায়।

English summary
Former Indian Captain and Bcci president Sourav Ganguly may seen as board of director in atk-mohunbagan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X