• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার আবহে আইপিএল ২০২১-এ মাঠে দর্শক প্রবেশ নিয়ে কোন বার্তা দিলেন সৌরভ?

করোনা ভাইরাসের আবহে ভারতেই অনুষ্ঠিত হতে চলেছে চলতি বছরের আইপিএল। টুর্নামেন্টের সূচিও ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। সেসবের মধ্যে ক্রিকেট প্রেমীদের মনে আর যে প্রশ্ন দানা বাঁধছে, তা হল অতিমারী পরিস্থিতে দেশে দর্শকপূর্ণ মাঠে আইপিএলের ম্যাচগুলি হবে কিনা। এই ইস্যুতে খুব একটা স্পষ্ট উত্তর দিতে পারেননি বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

কী বললেন সৌরভ

কী বললেন সৌরভ

আইপিএল ২০২১ চলাকালীন মাঠে দর্শকদের প্রবেশাধিকার নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে ভারতীয় বোর্ড ধন্দে রয়েছে বলেও জানিয়েছেন সভাপতি। তাঁর কথায়, করোনা পরিস্থিতির ওপর নজর রাখা হচ্ছে। সৌরভ স্মরণ করিয়েছেন যে করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে ২০২০ সালের আইপিএলও দর্শকশূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল। প্রথমে টুর্নামেন্টের মাঝপথে দর্শক প্রবেশের অনুমতি দেওয়ার কথা ভেবেছিল বিসিসিআই। কিন্তু পরিস্থিতি বিবেচনা করে সেই ভাবনা বদল করা হয় বলে জানিয়েছেন বোর্ড সভাপতি সৌরভ।

কতটা সম্ভাবনা

কতটা সম্ভাবনা

বিশেষজ্ঞদের মতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথা থেকে যে বিষয়টি স্পষ্ট হচ্ছে, মাঠে দর্শক ছাড়াই অনুষ্ঠিত হবে ২০২১ সালের আইপিএলও। দেশের ৬টি শহরে হবে ৬০টি ম্যাচ। ৫২ দিন ধরে চলবে প্রতিযোগিতা।

তবে ইংল্যান্ড সিরিজে কেন দর্শক

তবে ইংল্যান্ড সিরিজে কেন দর্শক

ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়েছে ভারতীয় ক্রিকেট দল। প্রথম টেস্ট বাদ দিয়ে দুই দলের বাকি তিনটি পাঁচ দিনের ম্যাচে মাঠে দর্শক প্রবেশের মোকাবিলা দেওয়া হয়। দুই দলের টি-টোয়েন্টি ও ওয়ান ডে ম্যাচেও দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে বলে এখনও পর্যন্ত ঠিক রয়েছে। সেক্ষেত্রে বিশ্বের সর্বাধিক জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ কেন এ রসে বঞ্চিত হবে, তা নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে। এর উত্তরে বিসিসিআই সভাপতি বলেছেন, আইপিএলের ক্ষেত্রে দলগুলি মাঠেই অনুশীলন করে থাকেন। মাঠে দর্শক প্রবেশের অনুমতি দিলে ফ্যানরা ক্রিকেটারদের কাছে পৌঁছে যেতে পারেন এবং তাতে বিপদ তৈরি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন মহারাজ।

আইপিএল শুরু কবে থেকে

আইপিএল শুরু কবে থেকে

আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল ২০২১। ৩০ মে পর্যন্ত চলবে প্রতিযোগিতা। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ফাইনাল সহ টুর্নামেন্টের নক আউট ম্যাচগুলি হবে।

English summary
BCCI president Sourav Ganguly is not sure weather crowds will be allowed in IPL 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X