• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিএসজিতে সেরা ফর্মে থাকলেও কেন নেইমারকে নিতে নারাজ বার্সেলোনা

  • |

করোনার পর বিশ্বজুড়ে ফুটবল অর্থনীতিতে মন্দা। যেকারণে ইউরোপের একাধিক ক্লাব ফুটবলারদের বেতনে হ্রাস টেনেছে। মহামারীর পরিস্থিতিতে কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণে দীর্ঘদিন ধরে ফুটবল বন্ধ থাকায় অর্থনৈতিক মন্দার কারণে আগামী দিনে ট্রান্সফার উইন্ডোও ধাক্কা খেতে চলেছে। এর মাঝেই এবার আলোচনায় নেইমারের ট্রান্সফার।

স্পেনের ক্লাবের আনুমানিক ক্ষতি কত?

স্পেনের ক্লাবের আনুমানিক ক্ষতি কত?

করোনা ভাইরাসের জেরে বিশ্বের বাকি ক্লাবগুলির মতো আর্থিক সমস্যার মুখোমুখি বার্সেলোনা। পরিসংখ্যান বলছে, মার্চ থেকে জুন মাসের মধ্যে স্প্যানিশ ক্লাবের ২০০ মিলিয়ন ইউরো ক্ষতি হয়েছে।

ফুটবলার সই করানোয় বড় অর্থ খরচে নারাজ ক্লাব

ফুটবলার সই করানোয় বড় অর্থ খরচে নারাজ ক্লাব

আর্থিক এই ধাক্কার কারণেই আসন্ন মরশুমে নতুন ফুটবলার সই করানোর ব্যাপারে অহেতুক অর্থ খরচ করতে নারাজ ক্লাব। বার্সেলোনা ক্লাবের প্রেসিডেন্ট জোসেফ বার্তোমেউ এমনটাই জানিয়েছেন।

ক্লাব কর্তা যা জানিয়েছেন

ক্লাব কর্তা যা জানিয়েছেন

বার্সা প্রেসিডেন্ট সাফ জানিয়ে দিয়েছেন, 'করোনার পর পরিস্থিতি জটিল। অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে বিশ্বজুড়ে প্রতিদিন লড়াই চলছে। এই পরিস্থিতিতে ফুটবলে বিনিয়োগ কমছে। তাই অর্থ খরচের আগে বারবার ভেবে দেখতে হবে। এই আর্থিক সমস্যা বিশ্বের প্রতিটি ক্লাবকে প্রভাবিত করবে। তিন থেকে চার বছর এর প্রভাব থেকে যাবে।'

নেইমারকে নিয়ে ক্লাব কর্তা যা বললেন

নেইমারকে নিয়ে ক্লাব কর্তা যা বললেন

বার্সা কর্তা আরও বলেন, ' পিএসজি ওকে এই সময়ে বিক্রি করে দিতে চাইবে। কিন্তু আমরা নেইমারের জন্য বিপুল অর্থ খরচ করার মতো জায়গায় নেই। দর্শকরা মাঠে না ফিরলে ফুটবলদুনিয়া অর্থনৈতিকভাবে চাঙ্গা হবে না। এই অবস্থায় বার্সেলোনাকে সবদিক বিচার করে এগোতে হবে।'

English summary
Barcelona president won’t even try to sign Neymar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X