• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লা লিগায় আতলেতি-বার্সা ম্যাচের ফলে চওড়া হাসি রিয়াল মাদ্রিদের

Google Oneindia Bengali News

আজ ক্যাম্প ন্যু-তে লা লিগার বড় ম্যাচে আতলেতিকো মাদ্রিদকে হারাতে পারল না বার্সেলোনা। বল দখলের লড়াইয়ে আধিপত্য রেখে, গোলের সুযোগ তৈরি করেও শেষে গোলশূন্য ড্র করেই সন্তুষ্ট থাকতে হলো লিওনেল মেসিদের। অথচ ঘরের মাঠেই এদিন লিগশীর্ষে পৌঁছে যাওয়ার হাতছানি ছিল মেসিদের সামনে।

লা লিগায় আতলেতি-বার্সা ম্যাচের ফলে চওড়া হাসি রিয়াল মাদ্রিদের

গ্রানাদার কাছে হারের ধাক্কা সামলে ভ্যালেন্সিয়াকে ৩-২ গোলে হারানোর পর আজও জয়ের লক্ষ্যেই নেমেছিলেন মেসিরা। বার্সা খেলতে নামে ৩-১-৪-২ ছকে। আতলেতিকো মাদ্রিদও এদিন জিতলে লিগ জয়ের অনেকটা কাছেই পৌঁছে যেতে পারত। নভেম্বর থেকে লিগশীর্ষে থাকা আতলেতি এদিন খেলে ৪-৪-২ ছকেই। অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে পরাজয়ের পর এলচেকে হারিয়ে বার্সার মুখোমুখি হয়েছিল দিয়েগো সিমিওনের দল।

প্রথমার্ধে আতলেতিকো ভালো খেললেও দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল বার্সা। ৮৫ মিনিটে জয়সূচক গোল করার সহজতম সুযোগটি নষ্ট করেন বার্সার দেম্বেলে। মেসি ও গ্রিজম্যান আক্রমণ তৈরি করে বল বাড়ান আলবাকে। আলবার ক্রস ফাঁকা গোল পেয়েও দেম্বেলে হেড করে জালে জড়াতে ব্যর্থ হন, বল বাইরে চলে যায়। এই ড্রয়ের ফলে এখন নিজেদের শুধু বাকি তিনটি ম্যাচ জিতলেই হবে না, বার্সাকে তাকিয়ে থাকতে হবে অন্যদের দিকেও।

৩৫ ম্যাচ খেলে আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট দাঁড়াল ৭৭। দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনার পয়েন্ট সমসংখ্যক ৭৫। তিনে আছে রিয়াল মাদ্রিদ, ৩৪ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৭৪। রিয়াল যদি আগামী সোমবার পয়েন্ট তালিকায় চারে থাকা সেভিয়াকে হারিয়ে দেয় তাহলে পৌঁছে যাবে লিগশীর্ষে। আতলেতির সঙ্গে হেড-টু-হেডে এগিয়ে থাকার সুবাদে। সেভিয়া, গ্রানাদা, অ্যাথলেটিক ও ভিলারিয়ালের সঙ্গে ম্যাচ বাকি রয়েছে রিয়াল মাদ্রিদের। বার্সার ম্যাচ বাকি লেভান্তে, সেল্টা ভিগো এবং এইবারের বিরুদ্ধে। আতলেতিকো মাদ্রিদ শেষ তিনটি ম্যাচ খেলবে লা রিয়াল, ওসাসুনা ও ভ্যালাদলিদের বিরুদ্ধে। সবমিলিয়ে রিয়াল অ্য়াডভান্টেজে থাকলেও আরও জমজমাট পরিসমাপ্তির দিকেই এগোচ্ছে লা লিগার খেতাবি লড়াই।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Barcelona Held By Atletico Madrid At Camp Nou. La Liga Title Destiny Now In Real Madrid's Hands.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X