• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোয়েসের সঙ্গে বিচ্ছেদ সম্পূর্ণে বলবন্তদের স্বস্তি, রিনো অ্যান্টো-কিগান পেরেরা এখনও দুশ্চিন্তায়

  • |

অবশেষে ইস্টবেঙ্গলে কেটেছে স্পোর্টিং রাইটস জট। কোয়েসের থেকে স্পোর্টিং রাইটস ফিরে পেতে ক্লাবের অন্দরে উদ্বেগ কেটেছে। আই লিগ বা আইএসএল আগামী দিনে কোনও টুর্নামেন্ট খেলার ক্ষেত্রে এবার ইস্টবেঙ্গলকে আর কোনও জটিলতার মুখে পড়তে হচ্ছে না। ক্লাব বনাম কোয়েসের এই দ্বন্দ্ব থাকায় বেশ কিছু ফুটবলারদের কেরিয়ার নিয়েও উদ্বেগ তৈরি হয়েছিল। আপতত স্বস্তি ফিরে পেলেন তারা।

চুক্তিপত্রে সই করে খেলা নিয়ে অনিশ্চিত ছিলেন বলবন্তরা

চুক্তিপত্রে সই করে খেলা নিয়ে অনিশ্চিত ছিলেন বলবন্তরা

৩১ মে কোয়েসের সঙ্গে সম্পন্ন ছিন্ন হলেও স্পোর্টিং রাইট মিলছিল না। যার আগে নতুন মরসুমের জন্য ফুটবলাররা ইস্টবেঙ্গল ক্লাবের লেটারহেডে সই করে দিয়েছিলেন। কোয়েসের সঙ্গে সম্পূর্ণ বিচ্ছেদের আগে হওয়ার চুক্তি যা পরবর্তী সময়ে সরকারীভাবে ফেডারেশনের কাছে গ্রহণযোগ্যতা নেই জেনে আসন্ন মরসুমে খেলার ভবিষ্যৎ নিয়ে ফুটবলাররা উদ্বেগে পড়েন।

চুক্তিতে সেই করা ইস্টবেঙ্গল ফুটবলাররা স্বস্তি ফিরে পেলেন

চুক্তিতে সেই করা ইস্টবেঙ্গল ফুটবলাররা স্বস্তি ফিরে পেলেন

কোয়েসের থেকে ইস্টবেঙ্গল এবার মুক্তি পাওয়ায় বলবন্ত সিং, চুলোভা,ব্র্যান্ডন, ইউজেনসেন লিংডোদের আর ফুটবল ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ রইল না। আপতত এই সব ফুটবলাররা স্বস্তি ফিরে পেলেন।

এখনও কেন দুশ্চিন্তায় রিনো অ্যান্টোরা

এখনও কেন দুশ্চিন্তায় রিনো অ্যান্টোরা

এখনও যদিও বেশ কিছু ফুটবলার দুশ্চিন্তায় রয়েছেন। ফুটবলারদের বেশ কয়েকজনের সঙ্গে চুক্তিতে রয়েছে আইএসএল খেললে তবেই ইস্টবেঙ্গলে খেলবেন তারা। কোভিড-১৯ পরিস্থিতিতে নতুন বিনিয়োগকারী জোগাড় করে রাতারাতি আইএসএলে ঢুকে পড়া ইস্টবেঙ্গলের পক্ষ চাপের। ফলে রিনো অ্যান্টো-কিগান পেরেরাদের মতো বেশ কিছু ফুটবলার দুশ্চিন্তায় রয়েছেন।

বড় স্পনসর না পেলে ছোটো স্পনসর

বড় স্পনসর না পেলে ছোটো স্পনসর

ইস্টবেঙ্গলের অন্দরমহলে এমনই খবর। জানা যাচ্ছে কোয়েসের সঙ্গে বিচ্ছেদ সম্পূর্ণ হওয়ার পর নতুন স্পনসর খুঁজছে ইস্টবেঙ্গল। সেক্ষেত্রে বড় স্পনসর না পেলে সেক্ষেত্রে ছোট স্পনসরদের নিয়ে ক্লাব এগোনোর কথা ভাবছে।

করোনা ধাক্কায় বিসিসিআইয়ের দুঃসময়ে একের পর এক পদত্যাগ, এবার সরে দাঁড়ালেন প্রাক্তন ক্রিকেটার

English summary
Atlast East Bengal parted from quess,Footballers like balwant singh get relief
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X