• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহনবাগান রত্নে ভূষিত হতে চলেছেন কোন দুই কিংবদন্তি

  • |

চলতি মাসের ২৯ জুলাই মোহনবাগান দিবস। করোনা থাবায় এবছর মাঠের অনুষ্ঠানে বাধা, কিন্তু নতুন ক্লাব গঠনের পর এবছর উৎসব থাকছে। মোহনবাগান দিবস,এবছর এটিকে মোহনবাগান ক্লাব অনলাইনে উদযাপন করতে চলেছে বলে জানা গিয়েছে। বিশেষ দিনে খেলার দুনিয়ার দুই কিংবদন্তির হাতে মোহনবাগান রত্ন সম্মানও তুলে দেওয়া হতে চলেছে।

এবছর কারা মোহনবাগান রত্ন সম্মান পেতে চলেছেন

এবছর কারা মোহনবাগান রত্ন সম্মান পেতে চলেছেন

এবছর হকির কিংবদন্তি গুরবক্স সিং এবং প্রাক্তন ক্রিকেটার পলাশ নন্দী ক্লাবের পক্ষ থেকে মোহনবাগান রত্ন সম্মান পেতে চলেছেন। ১৯৬৬ সালের এশিয়ান গেমসে সোনা জিতেছিলেন গুরবক্স সিং। আর বাংলার ক্রিকেটকে গৌরবান্বিত করেছিলেন পলাশ নন্দী।

একনজরে কে কোন পুরস্কার পেতে চলেছে

একনজরে কে কোন পুরস্কার পেতে চলেছে

মোহনবাগান রত্ন সম্মান পেতে চলেছেন গুরবক্স সিং (হকি) ও পলাশ নন্দী (ক্রিকেট)। মনোরঞ্জন পোড়েলকে (অ্যাথলিট) আজীবন স্বীকৃতি পুরস্কার। হকি থেকে অশোক কুমার ও ফুটবলে প্রণব গঙ্গোপাধ্যায় এই পুরস্কার পেতে চলেছেন। জোসেবা বেইতিয়া এবছর সেরা সিনিয়র ফুটবলার ও সজল বাগ সেরা যুব ফুটবলার (অনূর্ধ্ব-১৮) পুরস্কার পেতে চলেছেন।

এটিকে-মোহনবাগান ক্লাব গঠনের পর প্রথম মোহনবাগান দিবস

এটিকে-মোহনবাগান ক্লাব গঠনের পর প্রথম মোহনবাগান দিবস

প্রসঙ্গত এবছর আইএসএলের দল এটিকের সঙ্গে গাঁটছড়া বাঁধে এটিকে-মোহনবাগান নামে মোহনাবাগান দল মেগা টুর্নামেন্ট খেলতে চলেছে। এটিকে-মোহনবাগান ক্লাব হওয়ার পর এটাই প্রথম মোহনবাগান দিবস। তাই এটিকে-মোহনাবাগানের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কাও মোহনবাগান ক্লাবের ইতিহাসের বিশেষ দিনটি উদযাপন নিয়ে দারুণভাবে উৎসাহিত।

করোনা উদ্বেগ নেই জমকালো অনুষ্ঠান

করোনা উদ্বেগ নেই জমকালো অনুষ্ঠান

উল্লেখ্য প্রতিবছর মোহনাবাগান দিবস ঘিরে ক্লাবে জমকালো অনুষ্ঠান হয়ে থাকে। ক্লাবের মাঝে প্রাক্তন বনাম বর্তমানদের মধ্যে প্রদর্শনী ম্যাচ থেকে মঞ্চ গড়ে বিশেষ অনুষ্ঠান, খাওয়া দাওয়া থাকে। এবছর করোনা ভাইরাসের সংকটের মাঝে সেই অনুষ্ঠান অবশ্য স্থগিত রাখা হয়েছে।

ম্যাচ জয়ের কয়েক ঘন্টার মধ্য দুঃসংবাদ, দুষ্কৃতীর গুলিতে ভাইকে হারালেন তারকা ফুটবলার

English summary
Atk-mohunbagan will give Mohun bagan ratna to Gurbax singh and palash nandy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X