• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএল ২০২০-২১: জামশেদপুরের বিরুদ্ধে ফের একবার কৃষ্ণ ম্যাজিক, 'বদলা' নিয়ে ডার্বির আগে শীর্ষে এটিকে মোহনবাগান

৮৫তম মিনিটে রয় কৃষ্ণর গোল। আর তাতেই লিগ শীর্ষে চলে গেল এটিকে মোহনবাগান। পাশাপাশি লিগ টেবিলের শীর্ষেও চলে গেল সবুজ মেরুন ব্রিগেড। এদিন বেশ কয়েকটি সুযোগ পেলেও তা কাজে লাগাতে না পারায় খেলার ৮৫তম মিনিট পর্যন্ত গোল শূন্য ছিল মেরিনার্সরা। শেষ পর্যন্ত সেই কৃষ্ণ ম্যাজিকেই হাসি ফোটে এটিকে মোহনবাগান সমর্থকদের মুখে। শেষ পর্যন্ত ১-০ গোলে জেতে এটিকে মোহনবাগান।

Breaking News : জামসেদপুরকে হারিয়ে দিল মোহনবাগান
এক তিরে দুই নিশানা ভেদ

এক তিরে দুই নিশানা ভেদ

পরপর তিন ম্যাচ জিতে এদিন জমশেদপুরের বিরুদ্ধে মাঠে নেমেছিল এটিকে মোহনবাগান। লক্ষ্য ছিল এক তিরে দুই নিশানা ভেদ করা। এর আগে জামশেদপুর এফসির কাছে ১-২ গোলে হার মানতে হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। সেই হারের বলদা নেওয়ার পাশাপাশি আজকের ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষে যাওয়ার লক্ষ্যে এদিন মাঠে নেমেছিল মেরিনার্সরা। এদিন প্রণয় হালদারের জায়গায় মাঠে নেমেছিলেন প্রীতম কোটাল।

পাঁচ মিনিটের মাথাতেই বক্সে ঢুকে যান রয় কষ্ণ

পাঁচ মিনিটের মাথাতেই বক্সে ঢুকে যান রয় কষ্ণ

এদিন খেলা শুরু হওয়ার পাঁচ মিনিটের মাথাতেই বক্সে ঢুকে যান রয় কষ্ণ। পড়ে গিয়ে পেনাল্টির আবেদন জানালেও কৃষ্ণের দাবিতে কর্ণপাত করেননি রেফারি। এর প্রায় দশ মিনিট পড়েই ফের গোল করার সুযোগ পান কৃষ্ণ। তবে ডান দিক থেকে উড়ে আসা ক্রসে মাথা ছোঁয়াতে ব্যর্থ হন কৃষ্ণ। এরপর বাঁদিক থেকে বারবার আক্রমণ তুলে আনার চেষ্টা করছে এটিকে মোহনবাগান।

গোল শূন্য ছিল প্রথমার্ধ্ব

গোল শূন্য ছিল প্রথমার্ধ্ব

বারবারই জামশেদপুরের ডিফেন্ডারদের তৈরি করা অফসাইডের ফাঁদে পড়ে যাচ্ছিলেন রয় কৃষ্ণ, উইলিয়ামসরা। যদিও প্রথমার্ধ শেষ হওয়ার আগে আরও দুটো সুযোগ পেয়েছিলেন মেরিনার্সরা। ৪৫ মিনিটে মার্সেলিনহোর কর্নার থেকে 'ফ্রি হেডারের' সুযোগ পেলেও গোলে বল রাখতে পারেননি সন্দেশ ঝিঙ্গন।

৮৫ তম মিনিটে কৃষ্ণের ম্যিজিক

৮৫ তম মিনিটে কৃষ্ণের ম্যিজিক

দ্বিতীয়ার্ধ্বের ৬৬ মিনিটে দুর্দান্ত আরও একটি দুর্দান্ত সুযোগ পেয়েছিলেন রয় কৃষ্ণ। মার্সেলিনহোর ক্রস বক্সে পান রয় কৃষ্ণ। শটও নেন। তবে তা আটকে দেন জমশেদপুরের গোলরক্ষক। দ্বিতীয়ার্ধ্বে মোহনবাগানের খেলোয়াড়দের পায়ে বল বেশি ছিল। খেলায় জামশেদপুরের বিরুদ্ধে চাপও বজায় রেখেছিল মোহনবাগান। তবে তাও গোল আসছিল না। শেষ পর্যন্ত ৮৫ তম মিনিটে কৃষ্ণের ম্যিজিকে এগিয়ে যায় মোহনবাগান। খেলার শেষ লগ্নে আর ঘুরে দাঁড়াতে পারেনি জমশেদপুর।

English summary
ATK Mohun Bagan wins against Jamshedpur FC's with Roy Krishna's Goal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X