• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রক্ষণভাগকে মজবুত করতে এটিকে মোহনবাগানে 'মিনিস্টার অফ ডিফেন্স'-এর প্রত্যাবর্তন

সফল স্প্যানিশ ডিফেন্ডার তথা ঘরের ছেলে জোসে লুইস এসপিনোসা আরোয়ো বা তিরিকে ফিরিয়ে নিজেদের রক্ষণভাগকে আরও মজবুত করল এটিকে-মোহনবাগান। সন্দেশ ঝিঙ্গানের সঙ্গে তাঁর মসৃণ বোঝাপড়ার আশায় রয়েছে কলকাতার ক্লাব। সবমিলিয়ে যে দল তৈরি করা হচ্ছে, তার আইএসএল খেতাব ধরে রাখার ক্ষমতা রয়েছে বলে মনে করছেন এটিকে মোহনবাগানের সমর্থকরা।

তিরিকে ফেরাল এটিকে মোহনবাগান

গত আইএসএলে জামশেদপুর এফসি-র জার্সিতে খেলা তিরিকে আবারও টেনে নিল এটিকে মোহনবাগান। কলকাতার ক্লাবের সঙ্গে স্প্যানিশ ডিফেন্ডারের কথাবার্তা প্রায় পাকা হয়েছে আজই। আগামী এক বছর কলকাতার ক্লাবের হয়ে খেলবেন তিরি। এটিকে মোহনবাগানে ফিরতে পেরে খুশি ডিফেন্ডার নিজে।

এটিকে মোহনবাগানের টুইট

শনিবার নিজেদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি ভিডিও পোস্ট করেছে এটিকে মোহনবাগান। তাতে ক্লাবে জোসে লুইস এসপিনোসা আরোয়ো বা তিরি-র প্রত্যাবর্তনের সংবাদ দেওয়া হয়েছে। কলকাতার ট্রাম, গঙ্গার ঘাট, হাওড়া ব্রিজ ও দ্বিতীয় হুগলি সেতুর সঙ্গে স্প্যানিশ ফুটবলারের ছবি কোলাজ করে 'মিনিস্টার অফ ডিফেন্স'-কে স্বাগত জানিয়েছে সঞ্জীব গোয়েঙ্কা, দেবাশিস দত্ত শিবির।

এটিকে-র জার্সিতে তিরি-র পারফরম্যান্স

এটিকে-র জার্সিতে তিরি-র পারফরম্যান্স

২০১৫ সালের আইপিএলে প্রথম বার আইএসএল খেলেছিলেন তিরি। এটিকে-র হয়ে ১৩ ম্যাচ খেলেছিলেন স্প্যানিশ ডিফেন্ডার। ২০১৬ সালে কলকাতার ক্লাবের হয়ে আইএসএলে ১১টি ম্যাচ খেলেছিলেন তিরি।

জামশেদপুরের হয়ে তিরির কামাল

জামশেদপুরের হয়ে তিরির কামাল

২০১৭ সালে জামশেদপুর এফসি-র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন ২৯ বছরের তিরি। ২০১৯ সালের আইএসএল পর্যন্ত একই দলের হয়ে টানা ৪৮টি ম্যাচ খেলে ৩টি গোলও করেন স্প্যানিশ ফুটবলার। ২০২০ সালে জামশেদপুরের সঙ্গে তিরির চুক্তি শেষ হয়।

English summary
ATK Mohun Bagan welcomes defender spanish defender Tiri again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X