• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শনিবারের বারবেলায় এটিকে মোহনবাগানের প্রাপ্তি ঝিঙ্গান, 'গার্ডিয়ান অফ ডিফেন্স'

  • |

দেশের অন্যতম সেরা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গানকে সই করিয়েই ফেলল এটিকে মোহনবাগান। অর্জুন পুরস্কার জয়ী ২৭ বছরের ফুটবলারকে পেয়ে আইএসএল ও আই লিগ জয়ীদের রক্ষণভাগ যে আরও মজবুত হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। ঝিঙ্গানের ভিডিও পোস্ট করল এটিকে মোহনবাগান। একই ভিডিও পোস্ট করে নতুন ক্লাবের সমর্থকদের বার্তা দিলেন ভারতীয় ডিফেন্ডার।

কত বছরের চুক্তি

কত বছরের চুক্তি

বেশ কয়েক মাসের টানাপোড়েন শেষ হয় শনিবার। অবশেষে এটিকে মোহনবাগানেই সই করলেন দেশের অন্যতম সেরা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান। কলকাতার ক্লাবের সঙ্গে তাঁর পাঁচ বছরের চু্ক্তি হয়েছে বলে জানানো হয়েছে। অর্থাৎ আগামী আইএসএলেই সবুজ-মেরুণ জার্সি গায়ে মাঠে নামতে দেখা যাবে ঝিঙ্গানকে।

এটিকে মোহনবাগানের ভিডিও

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে এটিকে মোহনবাগান। যেখানে সন্দেশ ঝিঙ্গানকে সবুজ-মেরুণ জার্সি গায়ে বল নাচাতে দেখা গিয়েছে। তাঁকে গার্জিয়ান অফ ডিফেন্স বলে সম্মানও জানিয়েছে গোয়েঙ্কা-বসু শিবির।

জয় এটিকে মোহনবাগান

একই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন সন্দেশ ঝিঙ্গান। ওপরে লিখেছেন জয় এটিকে মোহনবাগান। কলকাতার ক্লাবের সঙ্গে যুক্ত হতে পেরে তিনি আনন্দিত বলে জানিয়েছেন ভারতীয় ডিফেন্ডার। দলের কোচ, মালিকের সঙ্গে কথা বলে এবং তাঁদের লক্ষ্য জানতে পেরে তিনি উৎসাহিত হয়েছেন বলেও জানিয়েছেন ঝিঙ্গান। এটিকে মোহনবাগানকে এশিয়ার অন্যতম সেরা দল হিসেবে গড়ে তোলাই তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন সন্দেশ।

ঝিঙ্গানের কেরিয়ার

ঝিঙ্গানের কেরিয়ার

২০১১ সালে ইউনাইটেড সিকিম ক্লাবের জার্সিতে পেশাদার কেরিয়ার শুরু হয় সন্দেশ ঝিঙ্গানের। ২০১৪ সালে তিনি কেরালা ব্লাস্টার্সের জার্সিতে আইএসএল খেলার সুযোগ পান। এই দলের হয়ে ৭৮টি ম্যাচ খেলেছেন ২৭ বছরের ডিফেন্ডার। ইতিমধ্যে ভারতীয় ফুটবল দলের হয়েও ৩৬টি ম্যাচ খেলে ফেলেছেন। ৪টি গোলও এসেছে তাঁর বুট থেকে। ২০১৪ সালের সেরা উঠতি ফুটবলার সন্দেশ চলতি বছর অর্জুন পুরস্কারে সম্মানিত হন।

English summary
ATK Mohun Bagan signs Indian defender Sandesh Jhingan on Saturday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X