India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হায়দরাবাদ এফসির আইএসএল জয়ী তরুণ ফুটবলারকে সই করাল এটিকে মোহনবাগান

Google Oneindia Bengali News

অবশেষে প্রবীর দাসের পরিবর্তন খুঁজে নিল এটিকে মোহনবাগান। অনেকেই ধরে নিয়েছিলেন প্রবীরের পরিবর্তে আশিক কুরুনিয়ান'কে দলে নিয়েছে এটিকে মোহনবাগান। কিন্তু আদতে বিষয়টা একেবারেই তেমনটা ছিল না। আশিক খেলেন লেফট ব্যাক পজিশনে সেখানে প্রবীর খেলত রাইট ব্যাকে। দীর্ঘ দিন ধরে একাধিক খেলোয়াড়ের নাম ট্রান্সফার মার্কেটে ভেসে বেড়ালেও এটিকে মোহনবাগানের নজর ছিল গত মরসুমের আইএসএল চ‍্যাম্পিয়ান হায়দরাবাদ এফসি'র আশিষ রাইয়ের দিকে।

হায়দরাবাদ এফসির আইএসএল জয়ী তরুণ ফুটবলারকে সই করাল এটিকে মোহনবাগান

অবশেষে তরুণ এই ফুটবলারকে জালে তুলতে সক্ষম হল এটিকে মোহনবাগানছ। বছর তেইশের এই ফুটবলারের হায়দরাবাদকে আইএসএল চ‍্যাম্পিয়ান করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।
আশিষের সঙ্গে দীর্ঘ মেয়াদি চুক্তি করে সবুজ-মেরুন ম্যানেজমেন্ট।

২০১৭ সালের পুণে সিটি'র অ্যাকাডেমি থেকে গ্র্যাজুয়েট হয়ে ওঠা আশিষ ওই বছরই নভেম্বর মাসে লোনে যোগ দেন অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন (এআইএফএফ)-এর ডেভেলপমেন্ট দল ইন্ডিয়ান অ্যারোজে। ২০১৭ থেকে ২০১৯ পর্যন্ত পুনে সিটি'র 'বি' দলের হয়ে খেলেন আশিষ অ্যারোজের হয়ে ধারাবাহিক ভাবে ভাল পারফরম্যান্স করে প্রথম নজরে আসেন তিনি। এই সুবাদে তাঁর সামনে খুলে যায় আইএসএল-এর দরজা। ২০১৯-২০ মরসুমে হায়দরাবাদ এফসি'তে যোগদেন এই পাহাড়ি ফুটবলার। এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি রাইকে।

'আইপিএল-এর জন্য কখনওই বলি হতে পারে না ফুটবল', গর্জে উঠলেন ভারতকে এএফসি এশিয়ান কাপের মূল পর্বে তোলা স্টিম্যাচ'আইপিএল-এর জন্য কখনওই বলি হতে পারে না ফুটবল', গর্জে উঠলেন ভারতকে এএফসি এশিয়ান কাপের মূল পর্বে তোলা স্টিম্যাচ

এখনও সিনিয়র দলের জার্সিতে গায়ে তোলার সুযোগ না পেলেও আইএসএল জয়ী এই ফুটবলার অনূর্ধ্ব-২০ ভারতীয় দল এবং অনূর্ধ্ব-২৩ ভারতীয় দলের হয়ে খেলেছেন তিনি। সিকিম থেকে উঠে আসা এই ফুটবলারকে আগামী দিনে ভারতীয় দলের সম্পদ হিসেবে মনে করছেন অনেক বিশেষজ্ঞই। বাইচুং ভুটিয়া, নির্মল ছেত্রী, সঞ্জু প্রধানদের রাজ্য থেকে উঠে আসা এই তরুণে খেলা মন জিতে নিয়েছে অগুণিত সমর্থকের।

English summary
ATK Mohun Bagan signs Asish Rai in long term deal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X