• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এটিকে মোহনবাগানের কোচ হাবাসের পদত্যাগ, চাপ বাড়ছে লাল হলুদের দিয়াজের উপর

Google Oneindia Bengali News

ডার্বির পর থেকে একটিও জয় আসেনি। চলতি আইএসএলে দলের হতাশাজনক পারফরম্যান্সের জেরে এবার এটিকে মোহনবাগানের হেড কোচের পদ থেকে সরে দাঁড়ালেন আন্তোনিও লোপেজ হাবাস। তাঁর পদত্যাগ গ্রহণ করেছে টিম ম্যানেজমেন্ট। সহকারী কোচ ম্যানুয়েল কাসকালানাই অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পেয়েছেন।

এটিকে মোহনবাগানের কোচ আন্তোনিও লোপেজ হাবাসের পদত্যাগ

কেরালা ব্লাস্টার্স এফসিতে ৪-২ গোলে হারিয়ে এবারের আইএসএল অভিযান শুরু করেছিল এটিকে মোহনবাগান। ডার্বিতে চিরপ্রতিদ্বন্দ্বী এসসি ইস্টবেঙ্গলকে হারায় তিন-শূন্য গোলে। কিন্তু তারপর থেকে চারটি ম্যাচে জয়ের মুখ দেখতে পারেনি হাবাসের দল। ডার্বির পরের ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসির কাছে ১-৫ গোলে পরাস্ত হয় গতবারের রানার-আপরা। জামশেদপুর এফসিও ২-১ গোলে হারিয়ে দেয় এটিকে মোহনবাগানকে। চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে এগিয়ে গিয়েও শেষে ১-১ গোলে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয় হাবাসের দলকে। গত বৃহস্পতিবার বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে সবুজ মেরুনের ম্যাচটিও ৩-৩ গোলে অমীমাংসিতভাবে শেষ হয়। দলের এমন পারফরম্যান্স দেখে প্লে অফে পৌঁছানো নিয়েও সংশয়ী ছিলেন আন্তোনিও লোপেজ হাবাস। দলের পারফরম্যান্স নিয়ে সমালোচিত হওয়ার মধ্যেই তাই তাঁর পদত্যাগের সিদ্ধান্ত।

পয়েন্ট তালিকায় নামতে নামতে ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এখন ষষ্ঠ স্থানে রয়েছে এটিকে মোহনবাগান। মঙ্গলবার তাদের পরের ম্যাচ নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে। সেই ম্যাচে কোচের ভূমিকায় থাকবেন কাসকালানা। স্প্যানিশ হাবাস আইএসএলের ইতিহাসে সফল কোচেদের মধ্যে অন্যতম। দুবার তিনি কোচ হিসেবে আইএসএলে জয়ের স্বাদ পেয়েছেন। গত মরশুমে সবুজ মেরুন রানার-আপ হয়েছিল। বিপুল অর্থ খরচ করে হুগো বুমৌস থেকে ইউরো কাপ খেলা জনি কাউকোকে সই করিয়েও কাঙ্ক্ষিত সাফল্য পাচ্ছে না এটিকে মোহনবাগান। আপাতত হাবাসের সঙ্গেই দীর্ঘদিন কোচিংয়ের সঙ্গে যুক্ত থাকা কাসাকালানা দলের দায়িত্বভার সামলাবেন। এটিকে মোহনবাগান ইতিমধ্যেই বেশ কয়েকজন কোচের সঙ্গে যোগাযোগও শুরু করেছে। আইএসএলে কোচিং করানোর অভিজ্ঞতা রয়েছে এমন কাউকে কোচ করা হতে পারে।

হাবাসের পদত্যাগে চাপ বাড়ল পড়শি ক্লাব এসসি ইস্টবেঙ্গলের হেড কোচ ম্যানুয়েল মানোলো দিয়াজের উপর। ৭টি ম্যাচে একটিতেও জয় পায়নি লাল হলুদ। মাত্র তিন পয়েন্ট পয়েন্ট তালিকার তলানিতে রয়েছে দিয়াজের দল। গতকালও এসসি ইস্টবেঙ্গলকে ২-০ গোলে হারিয়ে দশম স্থান থেকে সপ্তম স্থানে উঠে এসেছে নর্থইস্ট ইউনাইটেড এফসি। হতাশায় মাথা গরম করে রেফারিকে ধাক্কা মেরে লাল কার্ড দেখেছেন আন্তোনিও পেরোসেভিচ। ড্যানিয়েল চিমাকে নিয়েও বিরক্ত লাল হলুদ সমর্থকরা। শেষ লগ্নে দল গঠনে নেমে মোটেই যে ভালো দল করা হয়নি তা স্পষ্ট। দিয়াজের কোচিং নিয়েও সমালোচনার ঝড়। হাবাসের পদত্যাগ তাই চাপ বাড়াল দিয়াজের উপরও।

English summary
ATK Mohun Bagan Released Head Coach Antonio Habas From Immediate Effect Due To Disappointing Results. Assistant Coach Manuel Cascallana Will Take Over As The Interim Manager.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X