• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহনবাগান মাঠে আইএসএলের ম্যাচ! এটিকে-মোহনবাগান কোন স্বপ্ন দেখাচ্ছে?

  • |

মোহনবাগান মাঠে আইএসএলের ম্যাচ করার স্বপ্ন দেখছে এটিকে-মোহনবাগান ব্রিগেড। হ্যাঁ, ঠিকই পড়েছেন এটিকে-মোহনবাগান কর্তারা এমনই আশা রাখছেন। ভবিষ্যতে ময়দানে এই ছবিই দেখা যেতে পারে।

কী জানালেন দেবাশিস দত্ত

কী জানালেন দেবাশিস দত্ত

ফুটবল নিয়ে এক অনলাইন শোয়ে আড্ডা দিতে গিয়ে এটিকে-মোহনবাগানের অন্যতম ডিরেক্টর এই স্বপ্নের কথা জানিয়েছেন। দেবাশিস দত্ত জানান, এটিকে বোর্ডের প্রেসিডেন্ট সঞ্জীব গোয়েঙ্কা এই স্বপ্ন দেখছেন।

সঞ্জীব গোয়েঙ্কা কী স্বপ্ন দেখছেন

সঞ্জীব গোয়েঙ্কা কী স্বপ্ন দেখছেন

ফুটবল শোয়ে দেবাশিস দত্ত আরও জানিয়েছেন,'সঞ্জীব গোয়েঙ্কা মোহনবাগান মাঠে আইএসএলের ম্যাচ করতে চান। সেই নিয়ে আগামী সময়ে মোহনবাগান মাঠের সংস্কারও হবে। আগামী মরসুমেই হয়ত মোহনবাগান মাঠে আইএসএলের ম্যাচ হচ্ছে না, কিন্তু ভবিষ্যতে মোহনবাগান মাঠে এটিকে-মোহনবাগানের খেলা নিয়ে স্বপ্ন দেখা হচ্ছে।'

মোহনবাগান মাঠে এটিকের প্র্যাকটিস

মোহনবাগান মাঠে এটিকের প্র্যাকটিস

দেবাশিস দত্ত আরও জানিয়েছেন ' আসন্ন মরসুমে মোহনবাগান মাঠে সংস্কারের কাজ শেষ হলে এই মাঠে এটিকে-মোহনবাগানের প্রস্তুতি হবে।' ফলে এই মন্তব্য মোহনবাগান ফ্যানেদের মুখের হাসি আরও চওড়া হল বলা চলে।

ফুটবল স্কুল নিয়ে স্বপ্ন

ফুটবল স্কুল নিয়ে স্বপ্ন

আগামী দিনে এটিকে-মোহনবাগানে ফুটবল স্কুল তৈরি নিয়ে ডিরেক্টররা ভাবছেন বলে দেবাশিস দত্ত জানান। ফুটবলার খোঁজার থেকে এই ফুটবল স্কুল গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে বলে তিনি জানান। সেই সঙ্গে ভবিষ্যতে এটিকে-মোহনবাগানের মহিলা দল হতে পারে বলে তিনি ইঙ্গিত দিয়েছেন।

English summary
Atk-Mohun bagan match will happend in Mohun bagan ground in future
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X