India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইরিশ বিদেশিকে ধরে রাখল এটিকে মোহনবাগান, ঘরের ছেলেদের ক্লাবে ফেরাতে তৎপর ইস্টবেঙ্গল, নজরে পাঞ্জাবের এই তারকাও

Google Oneindia Bengali News

ভাল খেলার পুরস্কার পেলেন আইরিশ মিডফিল্ডার কার্ল ম্যাকহিউ। এটিকে মোহনবাগান এই ডিফেন্সিভ মিডিও'র সঙ্গে আরও দুুই বছরের চুক্তি বর্ধিত করল। ২০১৯ সালে এটিকে'র হয়ে সই করেন কার্ল। ২০১৯-২০ মরসুম লাল-সাদা জার্সিতে খেলা কার্ল ম্যাকহিউ ২০২০-২১ মরসুম থেকে হয়ে ওঠেন এটিকে মোহনবাগানের মাঝমাঠের স্তম্ভ। এটিকের সঙ্গে মোহনবাগানের মার্জ হয়ে যাওয়ার ফলে কার্ল ম্যাকহিউ সবুজ-মেরুন জার্সিতে খেলা শুরু করেন।

আইরিশ বিদেশিকে ধরে রাখল এটিকে মোহনবাগান, ঘরের ছেলেদের ক্লাবে ফেরাতে তৎপর ইস্টবেঙ্গল, নজরে পাঞ্জাবের এই তারকাও

বিগত দুই মরসুম অর্থাৎ ২০২০-২১ এবং ২০২১-২২ সাফল্যের সঙ্গে মোহনবাগানের মাঝমাঠের দায়িত্ব তিনি পালন করেছেন। কার্লের সঙ্গে দুই বছরের চুক্তি বৃদ্ধির অর্থ ২০২৩-২৪ মরসুমের শেষ পর্যন্ত গঙ্গাপাড়ের ক্লাবই ঠিকানা আয়ারল্যান্ডের এই মিডফিল্ড জেনারেলের। মূলত মাঝমাঠের ফুটবলার হলেও দলের প্রয়োজনে সেন্ট্রাল ডিফেন্সে দক্ষতার সঙ্গে পারফর্ম করেছেন তিনি। প্রয়োজন অনুযায়ী কার্লকে বিভিন্ন ভাবে ব্যবহার করার সুযোগ থাকায় কোচের নির্দেশ মতোই তাঁর সঙ্গে আরও দুই বছরের চুক্তি বর্ধিত করেছে সবুজ-মেরুন।

অপর দিকে, দুই বছরের চুক্তিতে ইস্টবেঙ্গল থেকে বেঙ্গালুরু এফসি'তে গেলেন লাল-হলুদের রক্ষণকে গত মরসুম নির্ভরতা দেওয়া হীরা মণ্ডল। হীরাকে প্রথম একাদশে রেখেই দল সাজাবে বেঙ্গালুরু এমনটাই খবর। অপর দিকে, ইস্টবেঙ্গলে এই মরসুমে ফিরতে দেখা যেতে পারে সুরচন্দ্র সিং, জবি জাস্টিন, কিগান পেরেইরা, সালাম রঞ্জন সিং-এর মচো প্রাক্তনীদের। এই ফুটবলারদের এজেন্টের সঙ্গে প্রায় পাকা কথা হয়ে গিয়েছে ইস্টবেঙ্গলের। ইমামির সঙ্গে চূড়ান্ত চুক্তিপত্রে সই হয়ে যাওয়ার পরই একে একে এদের নাম সামনে আনা হবে। অপর দিকে, ইস্টবেঙ্গেলর নজরে রয়েছেন নর্থইস্ট ইউনাইটেডের জার্সিতে খেলা তরুণ গোলরক্ষক গুরমীত সিং। তাঁকে দলে পাওয়ার জন্য অনেকটাই এগিয়ে গিয়েছে লাল-হলুদ। ২০১৮ থেকে ২০২১ পর্যন্ত নর্থইস্ট ইউনাইটেডের হয়ে ৯ ম্যাচ খেলেছেন গুরমীত তার মধ্যে ক্লিনশিট রেখেছেন চারটি ম্যাচে। ২০২১-২২ মরসুমে হায়দরাবাদ এফসি'তে যোগ দিলেও একটির বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি এই পাঞ্জাব তনয়।

ঔদ্ধত্যের কড়া জবাব, কোহলিকে ট্রোল ইংল্যান্ড ক্রিকেটের, পাশে দাঁড়াতে হাল্লাবোল ভারতীয় সমর্থকদেরঔদ্ধত্যের কড়া জবাব, কোহলিকে ট্রোল ইংল্যান্ড ক্রিকেটের, পাশে দাঁড়াতে হাল্লাবোল ভারতীয় সমর্থকদের

English summary
ATK Mohun Bagan extend contract with Carl McHugh for next two seasons. East Bengal wants to have the service of Jobby Justin, Salam Ranjan singh. Talks are in advance position with respective agents.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X