• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ISL 2022-23: আইএসএল-এর নয়া মরসুম শুরুর দিন আবেগঘন বার্তা এটিকে মোহনবাগানের তিরির

ISL 2022-23: আইএসএল-এর নয়া মরসুম শুরুর দিন আবেগঘন বার্তা এটিকে মোহনবাগানের তিরির
Google Oneindia Bengali News

শুরু হয়ে গিয়েছে আইএসএল ২০২২-২৩ মরসুমের পথ চলা। কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে ইস্টবেঙ্গল বনাম কেরালা ব্লাস্টার্সের মধ্যে দিয়ে ভারতীয় ফুটবলের সর্বোচ্চ লিগের নবম মরসুমে পথ চলার দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশেষ বার্তা দিলেন তিরি।

ISL 2022-23: আইএসএল-এর নয়া মরসুম শুরুর দিন আবেগঘন বার্তা এটিকে মোহনবাগানের তিরির

আইএসএল আসার পর ভারতীয় ফুটবলের মান অনেকটাই বেড়েছে, ফুটবলে টাকা এসেছে, বিশ্বের সেরা দেশগুলির হাইপ্রোফাইল ফুটবলাররা এই দেশে খেলতে এসেছেন এবং এখনও খেলছেন। আইএসএল শুরু হওয়ার পর যত জন বিদেশি ভারতীয় ফুটবলে খেলেছেন তাঁদের মধ্যে অন্যতম তিরি। অ্যাতলেটিকো ডি কলকাতা (এটিকে), জামশেদপুর এফসি হয়ে বর্তমানে এটিকে মোহনবাগানে রয়েছেন তিরি। ভারতে তিরির প্রথম ক্লাব এটিকের সঙ্গে মোহনবাগান মার্জ হয়ে এটিকে মোহনবাগান হওয়ার পর অতীতে খেলে যাওয়া বিশ্বস্ত সৈনিককে দলে নিয়েছে এটিকে।

বিগত দুই মরসুম এটিকে মোহনবাগানের রক্ষণকে ভরসা দেওয়া তিরি চোটের কারণে এই মরসুমের অধিকাংশ সময়ই বাইরে কাটাবেন। এএফসি কাপে গোকুলাম কেরলের বিরুদ্ধে চোট পেয়ে মাঠের বাইরে তিনি ছিটকে গিয়েছেন। তবে, ঘরের ছেলেকে ছেড়ে দেয়নি এটিকে মোহনবাগান। তাঁকে সুস্থ হয়ে ওঠার সময় দিয়েছে গঙ্গাপারের ক্লাব। পুরোপুরি সুস্থ হয়ে ওঠার পর ভারতে এসে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। যা খবর তাতে আগামী বছর জানুয়ারির আগে ভারতে আসতে পারবেন তিনি পুরোপুরি চোট মুক্ত হয়ে। দলের সঙ্গে না থেকেও এই স্প্যানিশ ফুটবলারের মন পড়ে রয়েছে ভারতে নিজের দল এটিকেএমবি'র সঙ্গে। আইএসএল ২০২২-২৩ শুরু হওয়ার দিন অংশগ্রহণকারী প্রতিটি দল এবং নিজের ক্লাবের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন তিনি।

সামাজিক মাধ্যমে পোস্ট করে তিরি লিখেছেন, "আজ ইন্ডিয়ান সুপার লিগ শুরু হচ্ছে। এই মরসুমে খেলার জন্য উপলব্ধ থাকতে না পারায় খারাপ লাগছে। কিন্তু আমি প্রতিটা ম্যাচ ফলো করব বাইরে থেকে। প্রতিটা দলের জন্য আমার শুভেচ্ছা রইল এবং বড় চোট-আঘাতের সমস্যা যেন না হয়। এগিয়ে চলো এটিকে মোহনবাগান।"

সৌদি ফুটবল ফেডারেশনের সঙ্গে ঐতিহাসিক চুক্তি সই এআইএফএফ-এর, সন্তোষ ট্রফি আয়োজিত হবে আরব রাষ্ট্রেসৌদি ফুটবল ফেডারেশনের সঙ্গে ঐতিহাসিক চুক্তি সই এআইএফএফ-এর, সন্তোষ ট্রফি আয়োজিত হবে আরব রাষ্ট্রে

English summary
ATK Mohun Bagan Defender Tiri wishes ATK Mohun Bagan and other participating teams for new ISL Season
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X