• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাস্তানাবুদ করেই এসসি ইস্টবেঙ্গলকে হারিয়েছে এটিকে মোহনবাগান, দাবি হাবাসের

এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ইন্ডিয়ান সুপার লিগ বা আইএসএলের ঐতিহাসিক ডার্বিতে জয় হাসিল করেছ এটিকে মোহনবাগান। বড় ম্যাচে পাওয়া দাপুটে জয় পরিতৃপ্ত করেছে সবুজ-মেরুনের কোচ আন্টোনিও লোপেজ হাবাসকে। এসসি ইস্টবঙ্গলের বিরুদ্ধে এটিকে মোহনবগান যে প্রভাব বিস্তার করেই জিতছে, তাও জানাতে ভোলেননি স্প্যানিশ কোচ।

হাভাসের জাদুতে বাজিমাত মোহনবাগানের, লিগ জয়ে আশাবাদী বাগান
দারুণ খুশি হাবাস

দারুণ খুশি হাবাস

আইএসএলের চলতি মরসুম নিজেদের প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে ১-০ গোলে হারিয়েছিল এটিকে মোহনবাগান। দ্বিতীয় ম্যাচে চিরশত্রু এসসি ইস্টবেঙ্গলকে ২-০ গোলে হারিয়ে দারুণ পরিতৃপ্ত হয়েছেন সবুজ-মেরুন কোচ আন্টোনিও লোপজ হাবাস। বলেছেন, বড় ম্যাচে দলের ফুটবলারদের অসাধারণ পারফরম্যান্স তাঁকে খুশি করেছে।

নাস্তানাবুদ এসসি ইস্টবেঙ্গল

নাস্তানাবুদ এসসি ইস্টবেঙ্গল

ফুটবল মহলের একটা অংশের মতে, ডার্বিতে অপেক্ষাকৃত ভাল খেলে হার হজম করতে হয়েছে এসসি ইস্টবেঙ্গলকে। সেই দাবি উড়িয়ে এটিকে মোহনবাগানের কোচ আন্টোনিও লোপেজ জানিয়েছেন, প্রতিপক্ষকে নাস্তানাবুদ করেই বড় ম্যাচ জিতেছে দল। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত তাঁদেরই দাপট অব্যাহত ছিল বলে দাবি করছেন সবুজ-মেরুন কোচ।

দ্বিতীয়ার্ধ অপ্রতিরোধ্য

দ্বিতীয়ার্ধ অপ্রতিরোধ্য

আইএসএল ডার্বির প্রথম অর্ধ গোলশূন্য অবস্থায় শেষ হয়। সেই সময় এটিকে মোহনবাগানের ফুটবলাররা যে ততটা সক্রিয় ছিলেন না, তা মেনে নিয়েছন কোচ আন্টোনিও লোপেজ হাবাস। সেই সঙ্গে তিনি এও জানাতে ভোলেননি যে দ্বিতীয়ার্ধে পরিকল্পনা অনুযায়ী খেলছে সবুজ-মেরুন। ৪৯ মিনিটে রয় কৃষ্ণা ও ৮৫ মিনিটে মনবীর সিংয়ের গোল দেখে মুগ্ধ হয়েছেন হাবাস।

সামনের দিকে তাকাতে চান

সামনের দিকে তাকাতে চান

ডার্বি জিতে আত্মতুষ্টিতে ভুগতে চান না আন্টোনিও লোপেজ হাবাস। এরপর সামনের দিকে তাকানোই এটিকে মোহনবাগানের লক্ষ্য বলে জানিয়েছেন স্প্যানিশ কোচ। বলেছেন, আপাতত ম্যাচ ধরে ধরে এগোতে চায় সবুজ-মেরুন।

হারের ওপর জরিমানার ঘা! মন্থর ওভার রেটের মাশুল গুনতে হবে বিরাটদের!

English summary
ATK Mohun Bagan coach Antonio Lopez Habas speaks about the victory over SC East Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X