India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ATK Mohun Bagan: ছাঁটাই হতে পারেন মোহনবাগানের দীর্ঘ দিনের এই বিদেশি, ভাল খেলেও এই কারণে ছাড়তে হতে পারে দল

Google Oneindia Bengali News

দল বদলের বাজারে ঝড় তুলে দিয়েছে এটিকে মোহনবাগান। পল পোগবার দাদা ফ্লোরেন্টিন পোগবাকে সই করানোর ২৪ ঘণ্টা আগেই এটিকেএমবি সই করিয়েছে অস্ট্রেলিয়া ব্রেন্ডান হামিলকে। মেলবোর্ন ভিক্টোরি এফসি থেকে দলে নেওয়া হয়েছে তাঁকে, যেমন সিনিয়র পোগবাকে নেওয়া হয়েছে লিগা ২-এর দল থেকে। ঘটনা চক্রে এই দুই ফুটবলারই খেলেন সেন্ট্রাল ডিফেন্সে।

ATK Mohun Bagan: ছাঁটাই হতে পারেন মোহনবাগানের দীর্ঘ দিনের এই বিদেশি, ভাল খেলেও এই কারণে ছাড়তে হতে পারে দল

তিরি এবং ম্যাকহিউকে রেখেই আরও দুই সেন্ট্রাল ডিফেন্ডারকে সই করানোর ফলে এখন এটিকে মোহনবাগানে সেন্ট্রাল ডিফেন্ডারের সংখ্যা চার। এতেই সমর্থকরা ক্লাবের স্ট্র্যাটেজি বুঝে উঠতে পারছে না। চার সেন্ট্রাল ডিফেন্ডার কী কাজে লাগবে।

চোট পাওয়া তিরিকে ছাড়বে না হয়তো এটিকে মোহনবাগান। এএফসি কাপের চূড়ান্ত বাছাই পর্বের ম্যাচে গোকুলাম কেরলের বিরুদ্ধে চোট পেয়ে মাঠ ছাড়েন তিরি। প্রাথমিক ভাবে সাত-সপ্তাহের মধ্যে তিনি ঠিক হয়ে যাবেন ধরা হলেও, চিকিৎসার পর জানা গিয়েছে স্প্যানিশ সেন্ট্রাল ডিফেন্ডার মাঠে ফিরতে ফিরতে আগামী বছর জানুয়ারি হয়ে যাবে। কিন্তু বাগানের কোচ ফেরান্দো তিরির রিকভারিতে খুশি, তাই এই বর্ষীয়ান ডিফেন্ডারকে হয়তো ধরে রাখবে গোষ্ঠ পাল সরণির ক্লাব।

ATK Mohun Bagan: ছাঁটাই হতে পারেন মোহনবাগানের দীর্ঘ দিনের এই বিদেশি, ভাল খেলেও এই কারণে ছাড়তে হতে পারে দল

অপর দিকে, ডিফেন্সে তিরির সঙ্গী সন্দেশ ঝিংঘানকে বাতিলের খাতায় ফেলে দিয়েছেন জুয়ান ফেরান্দো। কারণ তাঁর সিস্টেমে সন্দেশ অচল। ৩-৫-২ ফর্মেশনে দলকে মূলত খেলান জুয়ান ফেরান্দো তাঁর পছন্দের ফর্মেশনও এটা। ফলে ফ্লোরেন্টিন পোগবা এবং ব্রেন্ডন হেমিল যে এটিকে মোহনবাগানের রক্ষণে জুটি বাঁধতে চলেছে তা নিশ্চিত। জনি কাউকো এবং হুগো বৌমসকেও ছাড়বে না বাগান। বিশেষ করে এএফসি কাপে জনির পারফরম্যান্স অনবদ্য। রয় কৃষ্ণা এবং ডেভিড উইলিয়াম দলের সঙ্গে আর না থাকায় এটিকে মোহনবাগানকে বিদেশি স্ট্রাইকার নিতেই হবে। ফলে ইতিমধ্যেই ছয় বিদেশি হয়ে যাওয়ার ফলে নতুন করে বিদেশি সই করাতে পারবে না সবুজ-মেরুন যদি না কোনও বিদেশিকে ছাড়া হয়। সেক্ষেত্রে যা হিসেব দাঁড়াচ্ছে তাতে নতুন স্ট্রাইকার সই করানোর জন্য কোপ পড়তে পারে বাগানর ডিফেন্সিভ মিডফিল্ডার কার্ল ম্যাকহিউ-এর উপর।

English summary
ATK Mohun Bagan can release Carl McHuge. McHuge joined ATK in 2019. After spending one season with the club he signs for the new entity ATK Mohun Bagan which forms after collaboration of ATK and Mohun Bagan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X