• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রয় কৃষ্ণ ম্যাজিকে আইএসএলের শেষ চারে জায়গা পাকা করল এটিকে মোহনবাগান

Google Oneindia Bengali News

আইএসএলের সেমিফাইনালে জায়গা নিশ্চিত করে ফেলল এটিকে মোহনবাগান। ফতোরদার পণ্ডিত জওহরলাল নেহরু স্টেডিয়ামে এই ম্যাচে সবুজ মেরুন হারাল চেন্নাইয়িন এফসিকে। যারা শেষ আটটি ম্যাচে জয়ের মুখই দেখল না। আগেই তারা ছিটকে গিয়েছিল। শেষ ম্য়াচেও হারল রয় কৃষ্ণর একমাত্র গোলে। ম্যাচের প্রথমার্ধে ইনজুরি টাইমে গোলটি হয়।

রয় কৃষ্ণ ম্যাজিকে আইএসএলের শেষ চারে জায়গা পাকা এটিকেএমবি-র

আজকের ম্যাচের পরও এটিকে মোহনবাগানের আরও একটি ম্যাচ বাকি। ফলে ড্র হলেও শেষ চারে জায়গা পাওয়া কার্যত নিশ্চিতই করে ফেলত গতবারের রানার-আপরা। কিন্তু চেন্নাইয়িনের বিরুদ্ধে পুরো তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ল এটিকে মোহনবাগান। ২ মিনিটের মাথায় জনি কাউকোর থেকে বল পেয়ে রয় কৃষ্ণ যে শট নিয়েছিলেন তা পোস্টে প্রতিহত হয়েছিল। কিন্তু সেই কাউকো-কৃষ্ণ যুগলবন্দিতেই আসে জয়সূচক গোল। প্রথম থেকেই গোল পেতে মরিয়া ছিল সবুজ-মেরুন। প্রথমার্ধে বল দখলের লড়াইয়েও এগিয়ে ছিল এটিকেএমবি। তাদের আক্রমণ রুখেও দিচ্ছিল চেন্নাইয়িনের রক্ষণ। প্রতি আক্রমণে যাওয়ার চেষ্টা করছিল চেন্নাইয়িন। কিন্তু শেষ অবধি রয় কৃষ্ণর গোলে বিরতিতে এটিকে মোহনবাগানই এগিয়ে ছিল।

রয় কৃষ্ণ ম্যাজিকে আইএসএলের শেষ চারে জায়গা পাকা এটিকেএমবি-র

দ্বিতীয়ার্ধে চেন্নাইয়িন গোল শোধে মরিয়া হয়ে ওঠে। কিন্তু কাজের কাজটাই হয়নি। নিজেদের সেরা খেলাটা এদিন দেখাতে না পারলেও এটিকে মোহনবাগান আগাগোড়া লিড ধরে রাখতে সক্ষম হয়েছে। চেন্নাইয়িন এফসি কয়েকটি সুযোগ তৈরি করলেও তা খুব একটা সমস্যায় ফেলতে পারেনি সবুজ মেরুন রক্ষণ ও গোলকিপারকে। খেলার বয়স যতই বাড়তে থাকে ততই লড়াই থেকে হারিয়ে যেতে থাকে চেন্নাইয়িন। জয় পেয়ে যাওয়ায় সেমিফাইনালে যাওয়ার জন্য এটিকে মোহনবাগানকে শেষ ম্যাচ অবধি অপেক্ষা করতে হলো না।

রয় কৃষ্ণ ম্যাজিকে আইএসএলের শেষ চারে জায়গা পাকা এটিকেএমবি-র

আজ জেতায় ১৯ ম্যাচে ৩৭ পয়েন্ট হলো এটিকে মোহনবাগানের। পয়েন্টের নিরিখে তারা ধরে ফেলল শীর্ষে থাকা জামশেদপুর এফসিকে। যদিও জামশেদপুর ১৮টি ম্যাচ খেলেছে। ১৯ ম্যাচে ৩৫ পয়েন্টে থাকায় হায়দরাবাদ এফসি নেমে গেল তিনে। চারে কেরালা ব্লাস্টার্স এফসি ১৯ ম্যাচে ৩৩ পয়েন্টে দাঁড়িয়ে রয়েছে। প্রথম তিনটি দলই শেষ চারে জায়গা করে নিল। এখন কেরালা না মুম্বই সিটি এফসি কারা সেমিফাইনালে উঠতে পারে সেটাই দেখার। তবে গতবারের চ্যাম্পিয়নদের কাজটা কঠিন। কেরালার ম্যাচ বাকি নবম স্থানে থাকা এফসি গোয়ার বিরুদ্ধে। মুম্বই সিটির শেষ ম্যাচে প্রতিপক্ষ তিনে থাকা হায়দরাবাদ। মুম্বইকে জিতলেই হবে না, তাকিয়ে থাকতে হবে কেরালার ম্যাচের ফলের দিকে। শনিবার এসসি ইস্টবেঙ্গল ও বেঙ্গালুরু এফসির নিয়মরক্ষার ম্যাচের পর মুম্বই-হায়দরাবাদের দ্বৈরথ। পরদিন কেরালার ম্যাচ। সোমবার এটিকে মোহনবাগান ও জামশেদপুর এফসির লড়াই।

English summary
ATK Mohun Bagan Beat Chennaiyin FC To Seal Their Place In ISL Semi Finals. Roy Krishna Has Scored The Only Goal Of The Match.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X