• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএলে শততম ম্যাচ ড্র! এটিকে মোহনবাগানকে রুখে দিল ওডিশা এফসি, রয় কৃষ্ণর লাল কার্ড

  • |
Google Oneindia Bengali News

চলতি আইএসএলের শততম ম্যাচটি আজ ড্র হয়ে গেল। তিলক ময়দানে ওডিশা এফসি এদিন ভালোই লড়াই চালাল এটিকে মোহনবাগানের বিরুদ্ধে। ভাগ্য সুপ্রসন্ন থাকলে তারা জিততেই পারতো। ৫ মিনিটে এগিয়ে গিয়েছিল ওডিশা। ৮ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরান জনি কাউকো। ২৪ মিনিটের মাথায় ওডিশা এফসির একটি পেনাল্টি বাঁচান বাগান গোলরক্ষক অমরিন্দর সিং। ম্যাচের শেষ মুহূর্তে দুটি হলুদ তথা লাল কার্ড দেখেন এটিকে মোহনবাগানের রয় কৃষ্ণ।

এটিকে মোহনবাগানকে রুখে দিল ওডিশা এফসি, রয় কৃষ্ণর লাল কার্ড

পয়েন্ট তালিকায় অনেক নীচে থাকা ওডিশা এফসির বিরুদ্ধে আজ হুয়ান ফেরান্দোর দল নেমেছিল ফেভারিট হিসেবেই। কিন্তু প্রথমেই চমক দেয় ওডিশা এফসি। ৫ মিনিটের মাথায় গোল করে ওডিশাকে এগিয়ে দেন রেডিম ট্ল্যাং। ডান প্রান্ত থেকে বাড়ানো জেরির লো ক্রস থেকে। যদিও এই গোল হজমের কয়েক মিনিট পরেই পেনাল্টি পেয়ে যায় এটিকে মোহনবাগান। সাহিল পাওয়ার বক্সের মধ্যে অবৈধভাবে বাধা দেন হুগো বুমৌসকে। রেফারি পেনাল্টির নির্দেশ দেন।

এটিকে মোহনবাগানকে রুখে দিল ওডিশা এফসি, রয় কৃষ্ণর লাল কার্ড

৮ মিনিটের মাথায় পেনাল্টি করে দলকে এগিয়ে দেন জনি কাউকো। ২২ মিনিটে তিরি আরিদাই সুয়ারেজকে ফাউল করেছিলেন বক্সের মধ্যে। যার জেরে পেনাল্টি পেয়ে যায় ওডিশা এফসি। কিন্তু জাভিয়ার হার্নান্ডেজের নেওয়া সেই পেনাল্টি রুখে দিয়ে ওডিশার অগ্রগমনে বাধাদান করেন এটিকে মোহনবাগানের গোলকিপার অমরিন্দর সিং। প্রথমার্ধে বেশ কয়েকটি ভালো সুযোগ তৈরি করেও আর গোল করতে পারেনি ওডিশা। বিরতিতে খেলার ফল ১-১।

এটিকে মোহনবাগানকে রুখে দিল ওডিশা এফসি, রয় কৃষ্ণর লাল কার্ড

ম্যাচ থেকে তিন পয়েন্ট আদায় করে প্লে অফ নিশ্চিত করতে দ্বিতীয়ার্ধে মরিয়া হয়ে ঝাঁপায় এটিকে মোহনবাগান। তবে সবুজ-মেরুনের একাধিক আক্রমণ প্রতিহত হয় ওডিশার রক্ষণভাগে। তবে ওডিশাও যে ব্যাকফুটে ছিল তা নয়। ৮৯ মিনিটে ওডিশা আরও একবার এগিয়ে যাওয়ার কাছাকাছি পৌঁছে গিয়েছিল। লিরিডন ক্রাসনিকির শট ক্রসবারে লেগে ফিরে আসে। তবে বাগানকে অস্বস্তিতে রাখল রয় কৃষ্ণর লাল কার্ড। দ্বিতীয়ার্ধে ইনজুরি টাইমে শেষ বাঁশি বাজার কিছু আগেই ম্যাচের দ্বিতীয় হলুদ কার্ডটি দেখে মাঠ ছাড়েন রয় কৃষ্ণ।

এদিনের ম্যাচের ফলাফলের ভিত্তিতে ১৭ ম্যাচে এটিকে মোহনবাগানের ঝুলিতে এলো ৩১ পয়েন্ট। লিগশীর্ষে থাকা হায়দরাবাদ এফসির রয়েছে ১৮ ম্যাচে ২৫ পয়েন্ট। দ্বিতীয় স্থানে জামশেদপুর এফসির ঝুলিতে ১৬ ম্যাচে ৩১ পয়েন্ট। এটিকে মোহনবাগান রয়েছে তৃতীয় স্থানে। ১৯ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে ওডিশা এফসি। ২৭ ফেব্রুয়ারি বেঙ্গালুরু এফসি, ৩ মার্চ চেন্নাইয়িন এফসি ও ৭ মার্চ জামশেদপুর এফসির বিরুদ্ধে খেলা রয়েছে এটিকে মোহনবাগানের।

English summary
ATK Mohun Bagan And Odisha FC Share Spoils In 1-1 Draw In The Ongoing ISL's 100th Match. Joni Kauko Equalizes For ATKMB At 8th Minute From Penalty, Amrinder Singh Denies Odisha's Lead With A Brilliant Penalty Save.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X