• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঝিঙ্গানের শর্তই মানল এটিকে-মোহনবাগান, শীঘ্র ব্যবস্থার আশ্বাস

কেরালা ব্লাস্টার্স ছেড়ে এটিকে-মোহনবাগানের সঙ্গে চুক্তিবদ্ধ হতে চলেছেন দেশের অন্যতম সেরা সেন্ট্রাল ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান। তার আগে তিনি কলকাতার ক্লাবের শিথিলতায় কিছুটা হলেও অখুশি হয়েছেন বলে খবর। সূত্র মারফত জানা গিয়েছে, এটিকে-মোহনবাগানকে বিশেষ শর্ত দিয়েছেন ঝিঙ্গান। তা মেনেও নিয়েছেন সঞ্জীব গোয়েঙ্কা, সৃঞ্জয় বসুরা।

ঝিঙ্গানের শর্ত

ঝিঙ্গানের শর্ত

আগামী মরশুমে এটিকে-মোহনবাগানের হয়েই আইএসএল খেলবেন সন্দেশ ঝিঙ্গান, তা প্রায় নিশ্চিত হয়ে গিয়েছে। পাকা হয়েছে কথাও। কেবল চুক্তিপত্রে সই করা বাকি। সে কাজেই এটিকে-মোহনবাগানের শিথিলতায় কিছুটা হলেও অসন্তুষ্ট হয়েছেন দেশের অন্যতম সেরা সেন্ট্রাল ডিফেন্ডার। ক্লাবকে জানিয়েছেন, এ কাজ দ্রুত সম্পন্ন করতে চান তিনি।

শর্ত মানল এটিকে-মোহনবাগান

শর্ত মানল এটিকে-মোহনবাগান

সূত্রের খবর, সন্দেশ ঝিঙ্গানের শর্ত মেনে নিতে রাজি হয়েছে এটিকে-মোহনবাগান। সেন্ট্রাল ডিফেন্ডারের সঙ্গে শীঘ্র চুক্তি স্বাক্ষরিত হবে বলে জানিয়েছেন দেবাশিস দত্তরা। এ কাজ ফেলে রাখা হবে না বলেই জানানো হয়েছে।

কোনও দিন ঠিক হয়েছে?

কোনও দিন ঠিক হয়েছে?

এখনও পর্যন্ত যা খবর, ২৯ জুলাই কিংবা অগাস্টের প্রথম সপ্তাহে আনুষ্ঠানিক ভাবে এটিকে-মোহনবাগানের অংশ হবেন সন্দেশ ঝিঙ্গান। অর্থাৎ নির্দিষ্ট ওই দিনেই কলকাতার ক্লাবের চুক্তিততে সই করবেন দেশের অন্যতম সেরা সেন্ট্রাল ডিফেন্ডার।

দেশের বাইরেও যেতে পারেন ঝিঙ্গান

দেশের বাইরেও যেতে পারেন ঝিঙ্গান

গত ছয় বছর ধরে কেরালা ব্লাস্টার্সের হয়ে চুটিয়ে খেলেছেন সন্দেশ ঝিঙ্গান। ভারতীয় ফুটবল দলের রক্ষণভাগও সামলেছেন দক্ষতার সঙ্গে। তাঁর খেলার সুনাম ছড়িয়েছে বিদেশেও। এরপর একাধিক বিদেশি ক্লাব তাঁর সঙ্গে যোগাযোগ করছেন বলে জানা গিয়েছে। তবে করোনা ভাইরাসের আবহে দেশে থাকাই শ্রেয় বলে মনে করছেন ঝিঙ্গান। এটিকে-মোহনবাগানের সঙ্গে তিনি যুক্ত করতে চাইছেন।

English summary
ATK-Mohun Bagan agree with Sandesh Jhingan, signing in few days
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X