• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অদূর ভবিষ্যতে ভারতে আসতে পারেন আর্সেনালের প্রাক্তন কোচ আর্সেন ওয়েঙ্গার

অদূর ভবিষ্যতে ভারতে আসতে পারেন আর্সেনালের প্রাক্তন কোচ আর্সেন ওয়েঙ্গার
Google Oneindia Bengali News

অদূর ভবিষ্যতে ভারতে আসতে পারেন আর্সেনালের প্রাক্তন ম্যানেজার আর্সেন ওয়েঙ্গার। মঙ্গলবার এমনটা জানিয়েছেন, সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশনের সভাপতি কল্যাণ চৌবে। বর্তমানে ফিফার গ্লোবাল ফুটবল ডেভলপমেন্টের প্রধান ওয়েঙ্গার এবং ইউথ ডেভলপমেন্ট প্রজেক্টসের বিষয়ে উপদেশ দেওয়ার জন্য এই দেশে আসতে পারনে আর্সেনালের এই কিংবদন্তি ম্যানেজার।

অদূর ভবিষ্যতে ভারতে আসতে পারেন আর্সেনালের প্রাক্তন কোচ আর্সেন ওয়েঙ্গার

ভারতে যুব ফুটবলের উন্নতির লক্ষ্যে ওয়েঙ্গার, ফিফা এবং এএফসি'র বিভিন্ন সিনিয়ার আধিকারিকের সঙ্গে কথা হয়েছে কল্যাণ চৌবের। আই লিগের ক্লাবগুলির সঙ্গে বৈঠকের পর এআইএফএফ-এর পক্ষ থেকে একটি প্রেস রিলিজ জারি করা হয়েছে। সেই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "ভারতে যুব ফুটবলের উন্নতির বিষয়ে ফিফা এবং এএফসি'র সিনিয়র আধিকারিকদের সঙ্গে চৌবের বিস্তর আলোচনা হয়েছে। প্রথিতযশা কোচ এবং বর্তমানে ফিফার গ্লোবাল ফুটবল ডেভেলপমেন্টের প্রধান আর্সেন ওয়েঙ্গার যুব ফুটবলের উন্নতি সংক্রান্ত প্রোজেক্টের বিষয়ে উপদেশ দেওয়ার জন্য ভারতে আসতে পারেন।"

কাতার বিশ্বকাপের সময় দোহায় এএফসি এবং ফিফা আধিকারিকদের সঙ্গে দেখা করেন কল্যাণ চৌবে এবং এআইএফএফ-এর সচিব সাজি প্রভাকরণ। কল্যাণ চৌবে বলেছেন, "যোগ্যতা এবং বাণিজ্যিক দিক থেকে ভারতীয় ফুটবলের ৫০০ শতাংশ উন্নতি করা লক্ষ্য তাঁর। আমাদের লক্ষ্য যাতে ক্লাবগুলির উন্নতি হয় এবং এআইএফএফ ক্লাবগুলোর সঙ্গেই রয়েছে, যত ভাবে সম্ভব আমরা চেষ্টা করব সাহায্য করার।"

মঙ্গলবার আই লিগের ক্লাবগুলিকে নিয়ে যে বৈঠক করে এআইএফএফ তাতে উপস্থিত ছিল গোকুলাম কেরল, মহমেডান স্পোর্টিং, শ্রীনিধি ডেকান, চার্চিল ব্রাদার্স, পাঞ্জাব এফসি, রাজস্থান ইউনাইটেড, নেরোকা এফসি, আইজল এফসি এবং ট্রাউ এফসির প্রতিনিধিরা।

English summary
Arsene Wenger to visit India in near future.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X