• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নভেম্বরে ব্রাজিল-আর্জেন্তিনা ম্যাচ কবে, জেনে নিন

  • |

নভেম্বরে ব্রাজিল ও প্যারাগুয়ের বিরুদ্ধে বন্ধুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামছে আর্জেন্তিনা। ১৫ নভেম্বর সৌদি আরবে ব্রাজিলের বিরুদ্ধে ম্যাচ খেলবে আর্জেন্তিনা।

নভেম্বরে ব্রাজিল-আর্জেন্তিনা ম্যাচ কবে, জেনে নিন

এরপর ১৮ নভেম্বর ইজরায়েলের মাটিতে প্যারাগুয়ের বিরুদ্ধে ম্যাচ নীল জার্সিধারীদের। আর্জেন্তিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে টুইট করে এই সূচি প্রকাশ করা হয়েছে।

প্রসঙ্গত এর আগে কোপা আমেরিকার মঞ্চে ব্রাজিলের বিরুদ্ধে ম্যাচ খেলেছিল আর্জেন্তিনা। কোপার সেমিফাইনালের সেই ম্যাচে ব্রাজিলের কাছে ০-২ হেরে বসেন মেসিরা। শেষ তিন ম্যাচ ধরলে ব্রাজিলের বিরুদ্ধে আর্জেন্তিনা একটি ম্যাচেও জয় ছিনিয়ে নিতে পারেনি। ২০১৬ সালে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে ব্রাজিলের মুখোমুখি হয়ে ০-৩ ব্যবধানে হেরে বসেছিল আর্জেন্তিনা। তার আগে ২০১৫ সালের সাক্ষাতে দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে ১-১ ব্যবধানে ম্যাচ ড্র হয়েছিল।

নভেম্বরের আর্জেন্তিনা-ব্রাজিল ম্যাচে চোটের কারণে ব্রাজিল দলে নেই নেইমার। দেশের জার্সিতে নাইজেরিয়ার বিরুদ্ধে বন্ধুত্বপূর্ণ ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান নেইমার। যেকারণে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গিয়েছেন।আর্জেন্টিনার বিরুদ্ধে ম্যাচে তাঁর দলে থাকা হচ্ছে না।

অন্যদিকে কমনেবলের তিন মাসের নির্বাসন কাটিয়ে আর্জেন্তিনার জার্সিতে অধিনায়কত্বে ফিরতে চলেছেন লিওনেল মেসি। কোপায় তৃতীয় স্থান নির্ণায়ক ম্যাচের পর শেষ তিন ম্যাচে অপরাজেয় রয়েছে নীল জার্সিধারীরা। শেষ দুই ম্যাচে ইকুয়েডরকে ৬-০ ও জার্মানির বিরুদ্ধে ২-২ ম্যাচ জয়ের পাশাপাশি মেক্সিকোর বিরুদ্ধে ৪-০ জয় রয়েছে আর্জেন্তিনার।

English summary

 Argentina to take on Brazil in friendly match on November 15
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X