• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোয়েসের থেকে ইস্টবেঙ্গলের স্পোর্টিং রাইটস ফিরে পাওয়া কি শুধু সময়ের অপেক্ষা?

অবশেষে ইস্টবেঙ্গল বনাম কোয়েসের দ্বন্দ্বে ছেদ পড়তে চলেছে বলা চলে। বেঙ্গালুরু-স্থিত লগ্নিকারী সংস্থার কাছ থেকে লাল-হলুদের স্পোর্টিং রাইটস ফিরে পাওয়া শুধু সময়ের অপেক্ষাই বলা চলে। দুই পক্ষই নাকি সমঝোতায় রাজি হয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে।

ইস্টবেঙ্গলের ইতিবাচক পদক্ষেপ

ইস্টবেঙ্গলের ইতিবাচক পদক্ষেপ

সূত্রের খবর, কোয়েসের পাঠানো বিচ্ছেদ সংক্রান্ত চুক্তির কাগজপত্র বা টার্মিনেশন অফ এগ্রিমেন্টে সই করে ফেলেছেন ইস্টবেঙ্গল কর্তারা। সেই চুক্তিপত্র নাকি কোয়েসের কাছে পাঠিয়েও দেওয়া হয়েছে বলে খবর। এরপর ইস্টবেঙ্গলের স্পোর্টিং রাইটস ফিরে পাওয়া শুধু সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে।

কী বলেছিল কোয়েস

কী বলেছিল কোয়েস

কোয়েস চেয়ারম্যান অজিত আইজ্যাক জানিয়েছিলেন, চলতি বছরের মে মাসের শেষেই ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দেওয়ার ইচ্ছা ছিল তাঁদের। সেই মতো বিচ্ছেদ সংক্রান্ত চুক্তির কাগজপত্র বা টার্মিনেশন অফ এগ্রিমেন্ট লাল-হলুদকে পাঠিয়ে দেওয়া হয়েছে বলেও দাবি বেঙ্গালুরুর ওই লগ্নিকারী সংস্থার কর্ণধারের। ইস্টবেঙ্গলই নাকি সেই চুক্তিপত্রে সই করেনি বলে জানিয়েছিলেন আইজ্যাক। লাল-হলুদ এই প্রক্রিয়া সম্পন্ন করলেই তাদের স্পোর্টিং রাইটস ফেরত দেওয়া হবে বলে জানিয়েছিলেন আইজ্যাক।

শেয়ার কিনতে চান বাজাজ

শেয়ার কিনতে চান বাজাজ

স্পোর্টিং রাইটস হাতে না পাওয়া পর্যন্ত ইস্টবেঙ্গল ক্লাবের ৭০ শতাংশ শেয়ার কোয়েসের হাতেই থাকবে। সেই শেয়ার কিনতে আগ্রহ প্রকাশ করেছেন ২০১৭-১৮ মরশুমের আই লিগ জয়ী ক্লাব মিনার্ভা এফসি তথা মিনার্ভা অ্যাকাডেমির মালিক রঞ্জিত বাজাজ।

কথা এগিয়েছে

কথা এগিয়েছে

মিনার্ভা অ্যাকাডেমির মালিক রঞ্জিত বাজাজ জানিয়েছেন, ইস্টবেঙ্গল ক্লাবের ৭০ শতাংশ শেয়ার কেনার ব্যাপারে কোয়েসের সঙ্গে তাঁদের কথা অনেকটাই এগিয়েছে। আইনি কাগজপত্র তৈরির প্রক্রিয়াও শুরু হয়েছে বলে জানিয়েছেন পাঞ্জাবের ওই শিল্পপতি। বলেছেন, ইস্টবেঙ্গল ও কোয়েসের পাকাপাকি বিচ্ছেদ জন্য তিনি অপেক্ষা করছেন।

ঐতিহ্যের সবুজ-মেরুণ জার্সিতেই খেলবে এটিকে-মোহনবাগান, শুধু নামেই বদল

English summary
After a long East Bengal will regain its sporting rights from Quess
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X