India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অভিষেকের DHFC আত্মপ্রকাশ করছে নববর্ষের সকালেই, কোচ কৃষ্ণেন্দু অভিভূত সাংসদের ভূমিকায়

Google Oneindia Bengali News

প্রতীক্ষার অবসান। কাউন্টডাউন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। নববর্ষের সকালেই বারপুজোর মধ্যে দিয়ে আত্মপ্রকাশ করছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। এমপি কাপ চলাকালীন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, ফুটবল ক্লাব তৈরি করার। তাই এবার বাস্তবায়িত হতে চলেছে। সাংসদ নিজে সকলকে বারপুজোয় হাজির থাকার আহ্বান জানিয়েছেন।

অভিষেকের DHFC আত্মপ্রকাশ করছে নববর্ষের সকালেই, কোচ কৃষ্ণেন্দু অভিভূত সাংসদের ভূমিকায়

ডায়মন্ড হারবারে এমপি কাপ প্রতি বছরই আয়োজন করেন অভিষেক। দল-মত-নির্বিশেষে সকলকে ফুটবলের মাঠে মেতে থাকার আহ্বান জানিয়ে। ফুটবলের পাশাপাশি হয় সাংস্কৃতিক অনুষ্ঠানও। কিন্তু বাংলা মানেই তো ফুটবল। বাংলার ফুটবলের সাপ্লাই লাইন তৈরির লক্ষ্যেও এবার উদ্যোগী হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ক্লাবের সচিব করা হয়েছে প্রাক্তন ফুটবলার মানস ভট্টাচার্যকে। হেড কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে আরেক প্রাক্তন ফুটবলার কৃষ্ণেন্দু রায়কে। নতুন ক্লাবের স্লোগান ও ক্যাচলাইন চূড়ান্ত করার প্রক্রিয়া চলেছে প্রতিযোগিতার মাধ্যমে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, কু অ্যাকাউন্ট খুলে ফ্যান-বেস তৈরির প্রক্রিয়াও শুরু হয়েছে।

কাল সকাল ১১টায় মহেশতলার বাটা স্টেডিয়ামেই হবে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের বারপুজোর অনুষ্ঠান। ব্যস্ত সূচির মধ্যেও সেখানে থাকার কথা রয়েছে অভিষেকের। কৃষ্ণেন্দু রায় ওয়ানইন্ডিয়া বাংলাকে জানালেন, প্রথমে অনেকেই ভেবেছিলেন এই ক্লাব বুঝি ডায়মন্ড হারবার-কেন্দ্রিক হবে। বিষয়টি মোটেই তা নয় বাংলার বিভিন্ন জেলা, এমনকী মণিপুর, সিকিম-সহ বাইরের রাজ্যগুলি থেকেও ফুটবলাররা ট্রায়ালে এসেছিলেন। কয়েকজনকে বাছাই করা হয়েছে। বারপুজো হয়ে গেলে ১ মে থেকে অনুশীলন শুরু করে দেব। বাটা স্টেডিয়ামই আমাদের হোম গ্রাউন্ড হচ্ছে। বাইরের থেকে যে ফুটবলাররা এই দলে খেলবেন তাঁদের থাকা-খাওয়ার বন্দোবস্ত করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আমাকে তিনি কোচের দায়িত্বে রেখে আস্থা দেখিয়েছেন, আমি কৃতজ্ঞ। তিনি যেভাবে ফুটবলের প্রতি আগ্রহ দেখিয়েছেন সেটা খুবই ভালো। সবচেয়ে বড় কথা এবং প্রশংসনীয় ব্যাপার তা হলো, তিনি যেটা মুখে বলেন, সেটাই করে দেখান।

ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের উদ্বোধন করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় |Oneindia Bengali

কৃষ্ণেন্দু আরও জানালেন, এমপি কাপের সময়ই সাংসদ বলেছিলেন, এতো সমর্থক যখন রয়েছেন তখন কলকাতা ময়দানেও আমরা টিম দিতে চাই। যা করার দরকার করব। আইএফএ সহযোগিতা করেছে। আমার অভিজ্ঞতা দিয়ে কোচিং করানোর চেষ্টা করব। একটা কথা বলতে পারি, ভালো টিমই হচ্ছে। চ্যাম্পিয়ন্স লাক একটা ফ্যাক্টর, কিন্তু আমরা নামব চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যেই। এবারই প্রথম বছর। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, এই দলকে আরও এগিয়ে নিয়ে যাবেন। তিনি নিশ্চিতভাবেই কিছু চমক রাখবেন, সেটাও লক্ষ্যণীয়। ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের হয়ে খেলতে দেখা যাবে বড় দলগুলিতে খেলা অনেক ফুটবলারকেই। তবে চুক্তি পাকা হওয়ার আগে সেই নাম আপাতত প্রকাশ্যে আনতে চাইছে না ক্লাব। তবে বারপুজোর অনুষ্ঠানেই সেই ফুটবলারদের অনেকে থাকতে পারেন বলে জানা যাচ্ছে।

English summary
Abhishek Banerjee's Diamond Harbour Football Club Set To Be Launched Tomorrow. DHFC Will Participate In IFA's First Division League During The Upcoming Season.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X