• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেসির ৬৪৪ গোল উদযাপনে পানীয়ের বোতল পৌঁছে যাবে গোলরক্ষকদের দরজায়!

একই ক্লাবের হয়ে সর্বাধিক গোল করে কিংবদন্তি পেলে-কে টপকে গিয়েছেন বার্সেলোনা হৃদপীণ্ড লিওনেল মেসি। আর্জেন্টিনিয় তারকার এই রেকর্ডে উচ্ছ্বসিত হয়ে এক অভিনব উদ্যোগ নিল আমেরিকার এক পানীয় সংস্থা। মেসির কাছে পরাস্ত হওয়া গোলরক্ষকের জন্য বিশেষ পুরস্কার ঘোষণা করা হল। বিষয়টি খতিয়ে জেনে নিন।

মেসির রেকর্ড উদযাপন

মেসির রেকর্ড উদযাপন

কেবল বার্সেলোনা ক্লাবের হয়ে লা লিগা, কোপা দেল রে, চ্যাম্পিয়ন্স লিগ সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে মোট ৬৪৪টি গোল করে রেকর্ড গড়েছেন লিওনেল মেসি। এলএম টেনের এই সাফল্যকে উদযাপন করতে এক অভিনব উদ্যোগ নিয়েছে আমেরিকার এক পানীয় সংস্থা।

গোলরক্ষকদের পুরস্কার

গোলরক্ষকদের পুরস্কার

দীর্ঘ প্রায় ২০ বছরের পেশাদারী ফুটবল কেরিয়ারে মোট ১৬০ গোলরক্ষককে পরাস্ত করেছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন তারকার বিরুদ্ধে প্রত্যেক গোলরক্ষক যতগুলি গোল হজম করেছেন, তাঁর দরজার সামনে ততগুলি পানীয়ের বোতল পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছে ওই মার্কিন সংস্থা। গোটা ব্যাপারটিতে কৌতুক এবং মজা লুকিয়ে রয়েছে বলে জানানো হয়েছে।

সবচেয়ে বেশি বোতল পৌঁছবে কার বাড়িতে?

সবচেয়ে বেশি বোতল পৌঁছবে কার বাড়িতে?

ক্লাব ফুটবলে লিওনেল মেসির বিরুদ্ধে সবচেয়ে বেশি গোল হজম করতে হয়েছে ভ্যালেন্সিয়ার প্রাক্তন গোলরক্ষক দিয়েগো অ্যালভেসকে। তাঁর বাড়িতে ১৯টি পানীয়ের বোতল পৌঁছে দেওয়া হবে। দ্বিতীয় স্থানে থাকা স্পেন তথা রিয়াল মাদ্রিদের প্রাক্তন গোলরক্ষক ইকার ক্যাসিয়াসকে, মেসির বিরুদ্ধে ১৭টি গোল হজম করতে হয়েছে।

পেলের আগে মেসি

পেলের আগে মেসি

১৯৫৬ থেকে ১৯৭৪ সাল পর্যন্ত ব্রাজিলের বিখ্যাত ক্লাবের হয়ে লাগাতার ফুটবল খেলেছিলেন পেলে। ওই ক্লাবের হয়ে ৭৫৭টি ম্যাচ খেলে ৬৪৩টি গোল করেছিলেন ফুটবল সম্রাট। ম্যাচ প্রতি পেলের গোল করার হার ১.১৭। এতদিন সেটিই ছিল রেকর্ড। তা ভেঙে দিয়েছেন আর্জেন্টিনার লিওনেল মেসি।

কলকাতাঃ সুখবর ,নয়া টালা ব্রিজের নকশা অনুমোদন করল রেল

আইএসএলের মাস্ট উইন ম্যাচে কেমন দল নিয়ে মাঠে নামতে পারে এসসি ইস্টবেঙ্গল?

English summary
644 beer bottles sent to 160 goalkeepers to tribute Lionel Messi's world record
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X