• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শতবর্ষের ইস্টবেঙ্গল উৎসবে কলকাতায় খেলতে আসতে পারে ম্যাঞ্চেস্টার, চমকের অপেক্ষায় ফুটবল প্রেমীরা

  • |

শতবর্ষের ইস্টবেঙ্গল উৎসবে সেরা চমক হতে পারে ইস্টবেঙ্গল-ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যাচ। জল্পনা সত্যি হলে ইস্টবেঙ্গলের শতবর্ষ উপলক্ষ্যে এই ম্যাচ পেতে পারে কলকাতা।

কবে ম্যাচের সম্ভবনা

কবে ম্যাচের সম্ভবনা

আগামী বছর এশিয়া সফরে আসছে ম্যাঞ্চেস্টার। প্রথম সারির দল নিয়ে তারা এশিয়া সফরে ভারত, চিন ও বাংলাদেশে ম্যাচ খেলতে পারে।শোনা যাচ্ছে, আগামী বছর ২৪ জুলাই যুবভারতীতে ইস্টবেঙ্গল বনাম ম্যাঞ্চেস্টারের প্রদর্শনী ম্যাচ হতে পারে।

বাংলাদেশ হয়ে সম্ভবত ভারতে আসবে ম্যাঞ্চেস্টার

বাংলাদেশ হয়ে সম্ভবত ভারতে আসবে ম্যাঞ্চেস্টার

আগামী বছরে বাংলাদেশে ধুমধাম করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উৎযাপন হতে চলেছে। সেই উপলক্ষ্যে ইতিমধ্যেই এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের দুটি টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে। ক্রিকেটের পাশাপাশি বাংলাদেশ ফুটবলেও বড় চমক দিতে চায়। সেক্ষেত্রে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের এশিয়া সফরে বাংলাদেশে একটি প্রদর্শনী ম্যাচের আয়োজনের বিষয়ে তারা আগ্রহী।সেক্ষেত্রে বাংলাদেশ হয়ে ভারতে আসতে পারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

বৈঠক কবে

বৈঠক কবে

ভারতে ম্যাচ আয়োজন করা নিয়ে ইতিমধ্যেই নাকি বৈঠক হতে চলেছে। বুধবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রতিনিধি দলের কলকাতায় আসার কথা রয়েছে। এরপর বৃহস্পতি বা শুক্রবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায়ের সঙ্গে ব্রিটিশ ফুটবল ক্লাবের প্রতিনিধি দল দেখা করবে বলে জানা গিয়েছে।

English summary
100th year celebration of east bengal: manchester united may come to play aginst eb in kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X