ফিরে দেখা ২০১৭-র কিছু ভাইরাল ভিডিও, না দেখলে মিস করবেন

  • Posted By:
Subscribe to Oneindia News

স্যোশাল মিডিয়ার যুগে মুহূর্তে সবকিছু চলে আসছে মানুষের হাতের মুঠোয়। কিছু একটা ফেসবুক বা হোয়াটসঅ্যাপে পোস্ট করলেই হল। জনে জনে তা শেয়ার হয়ে ভাইরাল হয়ে যাচ্ছে। প্রযুক্তির যুগে তা জলভাত হয়ে গিয়েছে। আর যত দিন যাবে ততই তা বাড়বে। বছরভর নানা ভাইরাল ভিডিও স্যোশাল মিডিয়ায় জনপ্রিয় হওয়ার দৌলতে সংবাদে স্থান পায়। একনজরে দেখে নেওয়া যাক সেরকমই কয়েকটি ভিডিও।

জওয়ান তেজ বাহাদুরের ভিডিও

বিএসএফ জওয়ান তেজ বাহাদুর সিং তাঁর ফেসবুক পেজে ভারতীয় সেনার ক্যাম্পে দেওয়া খাবারের হাল নিয়ে ভিডিও পোস্ট করেন। দেখান কোন খারাপ মানের খাবার দেওয়া হচ্ছে। পোড়া রুটি, এক গ্লাস চা, তাও কোনও মাখন, জ্যাম বা আচার ছাড়া দেওয়া হচ্ছে। এমনটাই ভিডিওতে দেখান তেজ বাহাদুর। অভিযোগ করেন, সরকার থেকে সবকিছু পাঠানো হলেও তা বাজারে বিক্রি করে দেওয়া হয়। এই ভিডিও সারা দেশে ভাইরাল হয়ে যায়। বেশ কয়েকমাস পরে মানসিক অসুস্থতা দেখিয়ে তেজ বাহাদুরকে সরিয়ে দেওয়া হয়।

কোলাভেরি ডি-র প্যারোডি

গুজরাত নির্বাচনে এই গানটি খুব জনপ্রিয় হয়। তামিল সুপারস্টার রজনীকান্তের জামাই ধনুষ অভিনীত মিউজিক ভিডিও-র গান 'কোলাভেরি ডি'-র প্যারোডি ভার্সন এটি। এই ভিডিওয় বিজেপি সরকারের বিভিন্ন ব্যর্থতাকে তুলে ধরা হয়। বিরোধীদের মধ্যে এটি দারুণ জনপ্রিয় হয়েছে।

জন্মেই হাঁটা

ভূমিষ্ঠ হয়েই হাঁটতে শুরু করে দিয়েছে এক শিশু। এই আজব ঘটনার মুহূর্তটি ভিডিও ক্যামরা বন্দি করে রাখা হয়। আর সেই ছবি সোস্য়াল মিডিয়ায় আসতেই, 'শেয়ারের' ধুম পড়ে যায়। মুহুর্তে ভাইরাল হয়ে যায় ভিডিও। ২৬ মে এই ভিডিও ফেসবুকে পোস্ট করেন ব্রাজিলের আরনেস আরান্তেস। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

ইন্ডিগো কর্মীর অভব্যতা

চেন্নাই থেকে দিল্লি যাচ্ছিলেন রাজীব কাটিয়াল নামে এক ব্যক্তি। টারম্যাক থেকে টার্মিনালে যাওয়ার বাসের জন্য অপেক্ষা করছিলেন তিনি। বাসে উঠতে বাধা দেওয়ার ইন্ডিগোর এক কর্মীর সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। রাজীব কাটিয়াল প্রথমে ইন্ডিগোর কর্মীর বিরুদ্ধে তাকে ঠেলা দেওয়ার অভিযোগ করতেই ওই কর্মীর সঙ্গে হাতাহাতি, পরে রাজীব কাটিয়ালকে মাটিতে ফেলে মারা হয়। এই ভিডিও সারা দেশে হইচই ফেলেছে।

ফুটবলের ভাইরাল ভিডিও

থাইল্যান্ডে অনূর্ধ্ব ১৮ ম্যাচ ছিল ব্যাঙ্কক স্পোর্টস ক্লাব ও সাত্রি আঙ্গথঙ্গ দলের মধ্যে। সেখানে একটি পেনাল্টি শটের সময়ে খেলোয়াড় শট করলে তা পোস্টে ধাক্কা খেয়ে উপরে উঠে যায়। তা দেখে গোলকিপার ভেবে নেয় পেনাল্টি নষ্ট হয়ে গিয়েছে। সেই ভেবে সে আনন্দে মাতামাতি করার মাঝেই বল গড়াতে গড়াতে গোলে ঢুকে যায়। খেলার এই ভিডিওটি স্যোশাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়।

হাতিকে স্যালুট

লাটাগুড়ির কাছে গরুমারার জঙ্গলে ৩১ নম্বর জাতীয় সড়কে বেরিয়ে আসে একটি দাঁতাল। রাস্তার উপর দাঁড়িয়ে থাকায় দাঁতালটিকে চিৎকার করে সামরিক কায়দায় স্যালুট ঠোকেন সিদ্দিকুল্লা রহমান নামে বছর বিয়াল্লিশের এক ব্যক্তি। চিৎকার শুনে দাঁতালটি ঘুরে সিদিকুল্লার দিকে এগিয়ে গিয়ে পায়ে পিষে মেরে ফেলে। ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

মাইক ভেবে টর্চ হাতে মমতা

পুরনো এক ভিডিওয় মঞ্চে দাঁড়িয়ে মাইক ভেবে টর্চ হাতে তুলে নিয়ে কথা বলতে শুরু করেন বাংলার মুখ্যমন্ত্রী। যার কয়েক সেকেন্ডের মধ্যেই ভুল বুঝতে পেরে পাশে থাকা একজন টর্চটি নিয়ে নেন। তৎক্ষণাৎ হাতে মাইকও দিয়ে দেওয়া হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের। তবে ততক্ষণে যা গোলমাল হওয়ার হয়ে গিয়েছে। টর্চের আলো জ্বলছিল। সেই অবস্থাতেই মুখ্যমন্ত্রী তা মুখে দিয়ে কিছু একটা ঘোষণা করে শুরু করে দিয়েছিলেন। সেই ভিডিওটি এতদিন পরে টুইটারে পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়।

English summary
Famous videos of 2017 of various incidents which created buzz in social media in 2017
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.