Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আপনি কতটা 'রোমান্টিক', তা বলে দেবে আপনার জন্মমাস

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

আপনি প্রেমিক বা প্রেমিকা হিসেবে কেমন। জানতে চান। জানতে চান প্রেমের ক্ষেত্র কতটা সিরিয়াস। নাকি প্রেম আপনার কাছে খুবই সাধারণ জিনিস। মানে আজ একজন এল কাল একজন গেল তাতে কিছুই এসে যায় না আপনার। জেনে নিন মাসের ওপর নির্ভর করে এই বিষয়গুলিই।

[আরও পড়ুন:হবু জীবনসঙ্গীর চরিত্র জানুন তাঁর ঠোঁট দেখে, জেনে নিন এই পন্থায়]

জানুয়ারি মাসে জন্ম হলে

জানুয়ারি মাসে জন্ম হলে

হৃদয় নিয়ে খেলা করতে কেউ আপনাদের থেকে শিখুক। আপনারা দারুণ আকর্ষণীয় হন। তাই সকলেই আপনাদের সঙ্গে ডেটিং করতে চান। ফলে অনেক মানুষ আপনাদের থেকে আঘাত পান। আপনি তো আর সকলকে বিয়ে করতে পারেন না। আপনার জানেন প্রেম শক্ত বিষয় তাই ডেটিং করেন বুদ্ধিমত্তার সঙ্গে। আপনারা এভাবেই জীবন উপভোগ করেন।

[আরও পড়ুন:মহিলাদের নাকের আকার দেখে এইভাবে চেনা যায় তাঁদের মানসিকতা]

ফেব্রুয়ারি মাসে জন্ম হলে

ফেব্রুয়ারি মাসে জন্ম হলে

আপনার প্রেমিক বা প্রেমিকা হিসেবে দারুণ মিষ্টি। আপনারা কারোর হৃদয় নিয়ে অযথা খেলা করেন না। তার চেয়ে পুরো প্রেমের জার্নিটা আপনারা উপভোগ করেন।

মার্চ মাসে জন্ম হলে

মার্চ মাসে জন্ম হলে

আপনার সহজেই হৃদয় দিয়ে বসেন না। কারণ সহজে কাউকে বিশ্বাস করা আপনাদের ধাতে নেই। তা বলে প্রেম করতে আপনাদের ইচ্ছা কিন্তু হাড়ে হাড়ে আছে। আসলে ধীর গতিতে যে মজা আছে সেটা আপনারা ভালোই বোঝেন। তবে কেউ যদি ক্ষণিক যৌনতার ঝোঁকে আপনাদের কাছে আসে তাদের সব না বলে দেন।

এপ্রিল মাসে জন্ম হলে

এপ্রিল মাসে জন্ম হলে

আপনার মানুষকে অযথা আঘাত দেননা। আপনারা মিছরি মাখিয়ে কথা বলতে পারেন না। আপনাদের চরিত্রের বৈশিষ্ট্যই হল সোজা সাপ্টা কথা বলা। লোকের কাছে আপনাদের এই বৈশিষ্ট্যটি দারুণ নতুনত্বহ বলে মনে হয়। চারদিকে খেলোয়াড় , মিথ্যেবাদীদের মধ্যে আপনারা সতেজ হাওয়ার মত।

মে মাসে জন্ম হলে

মে মাসে জন্ম হলে

আপনাদের সঙ্গে ডেটিং করে মজা আছে। আপনারা সব সময় নতুন কিছু করতে চান, তাই লোকের কাছে আপনারা আকর্ষণীয়। বোরিং মানুষদের সঙ্গে কেউই ডেট করতে চাননা। কোনও কিছু ঘ্যানঘ্যানে জায়গায় পৌঁছতেই দেননা আপনারা। তার আগেই নতুনত্ব নিয়ে আসেন তার মধ্যে।

জুন মাসে জন্ম হলে

জুন মাসে জন্ম হলে

আপনাদের কাছে প্রেম মানে কথা দেওয়া। একবার সম্পর্কে ঢুকলেন মানে একেবারেই কথা দিয়ে দিলেন।
আঘাত এলেও তাদেরকে ভালোবেসে চলা বড়ই কঠিন জিনিস। আপনি যাঁর সঙ্গে জীবন কাটান তাঁর সঙ্গে একসঙ্গে হাসতে ও কাঁদতে চান তিনি। সম্পর্ক তৈরির আগে আপনারা ভাবেন, বর্তমানে খুশি থাকা আপনাদের চরিত্রের বৈশিষ্ট্য।

জুলাই মাসে জন্ম হলে

জুলাই মাসে জন্ম হলে

আপনাদের প্রেম নিয়ে কোনও কথা হবে না। আপনাদের সঙ্গে প্রেম করতে ভাগ্য দরকার। আপনারা রোমান্টিক, চিন্তাশীল, এবং মিষ্টি। বহু মানুষ প্রেমজীবনের শিক্ষা নেন গান, সাহিত্য, সিনেমা থেকে খোঁজেন না। জীবনই আপনাদের প্রেম শিখিয়ে দেয়। আপনার কাছে প্রেম মানে কমিটমেন্ট, বিশ্বাস, আত্মত্যাগ।

 অগাস্ট মাসে জন্ম হলে

অগাস্ট মাসে জন্ম হলে

প্রেম শিখতে হলে কেউ আপনাদের থেকে শিখুক। এই চটকবাজির যুগেও আপনারা সেই পুরোন প্রেমেই বিশ্বাস করেন। প্রেমের তিনিটি স্তম্ভ আপনাদের কাছে কমিটমেন্ট, বিশ্বাস, আত্মত্যাগ। প্রেমের যদি শিক্ষা প্রতিষ্ঠান হত তাহলে আপনাদের থেকেই প্রেম শিখতে হত।

সেপ্টেম্বরে জন্ম হলে

সেপ্টেম্বরে জন্ম হলে

সঙ্গীকে কী করে ভালোবাসতে হয় তা আপনাদের শিখিয়ে দিতে হয় না। নিজেদের পার্টনাররা যে বিশেষ সেটা বোঝাতে আপনাদের জুরি মেলা ভার। আপনারা চিন্তাশীল ও মিষ্টি। ছোট ছোট বিষয় কতটা গুরুত্বপূ্র্ণ আপনারা খুব ভালো বোঝেন।

অক্টোবরে জন্ম হলে

অক্টোবরে জন্ম হলে

যারা সংবেদনশীল ,আপনারা তাদের পছন্দ করেন। আপনাদের চরিত্রই এমন যে আপনাদের অগ্রাহ্য করে বেশিদিন কেউই থাকতে পারবেন না। বহিরঙ্গের জিনিস , যেমন টাকা, কেমন দেখতে, এসব কিছুর চেয়েও আপনাদের আকর্ষণ করে হৃদয়ের টান। আপনারা এমন কাউকে জীবনে চান যে আপনাদের যত্ন করবে। এরকম কাউকে খুঁজে পেলেই জীবনে খুশি থাকবেন আপনারা।

নভেম্বরে জন্ম হলে

নভেম্বরে জন্ম হলে

আত্মবিশ্বাসী মানুষদের আপনাদের ভালো লাগে। তাঁদের ব্যক্তিত্ব -সাফল্য আপনাদের ভালো লাগে। যারা বিপদজনক পদক্ষেপ নেয় না তাদেরকে আপনাদের ভালো লাগে না। আপনি জীবনে যা চান , সেটাই পান এবং তার জন্য সব কিছু করতে আপনি রাজি।

ডিসেম্বরে জন্ম হলে

ডিসেম্বরে জন্ম হলে

ছক বাঁধা জীবনে যাঁরা চলেন না তাঁদেরকেই আপনাদের ভালো লাগে। রহস্য-রোমাঞ্চ এসব আপনাদের খুব ভালো লাগে। ৫ মিনিটেই আপনারা বুঝে যান উল্টোদিকের মানুষটি কেমন। এবং সেটা মেনেই আপনাদের না পোষালে আপনারা অন্য মানুষ খুঁজে নেন। অনেক কথা বলতে আপনারা ভালোবাসেন। মিথ্যাবাদীদের কোনও জায়গা আপনাদের নেই।

English summary
What kind of lover you are according to your birth month
Please Wait while comments are loading...