জিও-র সঙ্গে পাল্লা এয়ারটেল, ভোডাফোনের! ১৪৯ থেকে ৬০০ টাকার প্ল্যান একনজরে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

প্রজাতন্ত্র দিবসকে সামনে রেখে বাজারে নতুন অফার নিয়ে এসেছে রিলায়েন্স জিও। পাওয়া যাচ্ছে প্রতিদিন ৫০০ এমবি-র মতো বেশি ডেটা ব্যবহারের সুযোগ। তাল মেলাতে বাজারে হাজির এয়ারটেল, ভোডাফোনও।

জিও-র সঙ্গে পাল্লা এয়ারটেল, ভোডাফোনের! ২০০ থেকে ৬০০ টাকার প্ল্যান একনজরে

রিপাবলিক ডে ২০১৮ নামে নতুন অফার এনেছে জিও। ১৪৯ থেকে ৭৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাচ্ছে বাড়তি সুবিধা। আগে থেকেই থাকা প্ল্যানের সময় বাড়ানো ছাড়াও ডেটা ব্যবহারের পরিমাণও বাড়িয়েছে জিও। প্রতিযোগিতার বাজারের টিকে থাকতে একইভাবে চালু প্ল্যানগুলিতে পরিবর্তন এনেছে এয়ারটেল এবং ভোডাফোনও।

এক নজরে জিও, এয়ারটেল এবং ভোডাফোনের তুলনামূলক পর্যালোচনা

জিও-র সঙ্গে পাল্লা এয়ারটেল, ভোডাফোনের! ১৪৯ থেকে ৬০০ টাকার প্ল্যান একনজরে
  • ২০০ টাকার নিচের প্ল্যান

জিও-র ১৪৯ টাকার অফারে রয়েছে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ, সারা ভারতের যে কোনও জায়গায় যত খুশি ফোন, প্রতিদিন ১০০টি করে এসএমএস, ভ্যালিডিটি ২৮ দিন।
একই মূল্যে এয়ালটেলের অফারে প্রতিদিন ১ জিবি করে ডেটা, জিও-র মতোই সীমাহীন কলের সুবিধা, প্রতিদিন ১০০টি করে এসএমএস, ভ্যালিডিটি ২৮ দিন।
একই মূল্যে ভোডাফোন দিচ্ছে প্রতিদিন ১ জিবি করে ডেটা, জিও-র মতোই সীমাহীন কলের সুবিধা, প্রতিদিন ১০০টি করে এসএমএস, ভ্যালিডিটি ২৮ দিন।

জিও-র ১৯৯ টাকার অফারে রয়েছে প্রতিদিন ২ জিবি করে ডেটা। বাকি সুবিধা ১৪৯ টাকার অফারের মতোই। এয়ারটেলের ১৯৯ টাকার অফারে রয়েছে প্রতিদিন ১.৪ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা, বাকি সুবিধা আগের অফারের মতোই। অন্যদিকে ভোডাফোনের ১৯৮ টাকা অফারে রয়েছে এয়ারটেলের মতোই সুবিধা।

  • ৩০০ টাকার নিচের প্ল্যান

একমাত্র জিও-রই রয়েছে ৩০০ টাকার প্ল্যান। এক্ষেত্রে ২৮ দিনের জন্য প্রতিদিন ৩ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা পাওয়া যাচ্ছে। বাকি সুবিধা ১৪৯ টাকার প্ল্যানের মতোই।

  • ৪০০ টাকার নিচের প্ল্যান

জিও-র ৩৪৯ টাকার প্ল্যানে থাকছে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ ৭০ দিনের জন্য। এরসঙ্গে রয়েছে সারা ভারতের যে কোনও জায়গায় যত খুশি ফোন। একই মূল্যে ভোডাফোন ও এয়ারটেল দিচ্ছে ২৮ দিনের জন্য প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা।
জিও-র ৩৯৮ টাকার প্ল্যানে রয়েছে প্রতিদিন ২ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ ৭০ দিনের জন্য। এরসঙ্গে রয়েছে সারা ভারতের যে কোনও জায়গায় যত খুশি ফোন। জিও-র ৩৯৯ টাকার প্ল্যানের রয়েছে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ ৮৪ দিনের জন্য। এরসঙ্গে রয়েছে সারা ভারতের যে কোনও জায়গায় যত খুশি ফোন। এয়ারটেল এবং ভোডাফোনের ক্ষেত্রে ৩৯৯ টাকার প্ল্যানের রয়েছে ৭০ দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে ডেটা এবং আনলিমিটেড কলের সুবিধা।

  • ৫০০ টাকার নিচের প্ল্যান

৪৪৮, ৪৪৯ এবং ৪৯৮ টাকার প্ল্যানের জিও-র অফারে রয়েছে যথাক্রমে ২৮ দিনের জন্য প্রতিদিন ২ জিবি করে ডেটা, ৯১ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা এবং ৯১ দিনের জন্য প্রতিদিন ২ জিবি করে ডেটা। সঙ্গে আনলিমিটেড কলের সুবিধা। এয়ারটেলের ৪৪৮ টাকার অফারে রয়েছে, ৮২ দিনের জন্য প্রতিদিন ১.৪ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ। অন্যদিকে ভোডাফোনের ৪৫৮ টাকার প্ল্যানে রয়েছে ৮৪ দিনের জন্য প্রতিদিন ১.৪ জিবি করে ডেটা। সঙ্গে রয়েছে আনলিমিটেড ফ্রি কলের সুবিধা।

  • ৬০০ টাকার নিচের প্ল্যান

জিও-র ৫০৯ টাকার প্ল্যানে রয়েছে প্রতিদিন ৪ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা ২৮ দিনের জন্য। যেখানে এয়ারটেল এবং ভোডাফোন একই মূল্যে দিচ্ছে ৯০ দিনের জন্য প্রতিদিন ১.৪ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। এয়ারটেল ৫৪৯ টাকার প্ল্যানে রয়েছে প্রতিদিন ৩ জিবি করে ২৮ দিনের জন্য ডেটা ব্যবহারের সুবিধা। একইসঙ্গে বাকি সুবিধাও রয়েছে প্রি-পেড গ্রাহকদের জন্য।

English summary
There are camparing Offers of Jio, Airtel and Vodafone

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.