ফের শিরোনামে স্বামী নিত্যানন্দ ও অভিনেত্রী রঞ্জিতার 'সেক্স টেপ', কেন

  • Posted By:
Subscribe to Oneindia News

আজ থেকে সাত বছর আগে ২০১০ সালে স্বঘোষিত গডম্যান স্বামী নিত্যানন্দের একটি সেক্স টেপ ভাইরাল হয়েছিল। সেখানে তামিল অভিনেত্রী রঞ্জিতার সঙ্গে প্রায় বিবস্ত্র অবস্থায় দেখা গিয়েছিল নিত্যানন্দকে। সেই ঘটনায় সারা দেশে বিশেষ করে দক্ষিণ ভারতে তুমুল হট্টগোল হয়েছিল। সাতবছর পর কেন্দ্রীয় ফরেনসিক রিপোর্ট দিয়েছে যে ওই সেক্স টেপটি আসল। ফলে ফের একবার খারাপ সময় আসতে চলেছে নিত্যানন্দের কপালে। সেইসময় ঠিক কী হয়েছিল। সেই ঘটনা নিয়ে কেন আলোড়ন পড়েছিল আসুন জেনে নেওয়া যাক।

 সাত বছর আগে ভিডিও ফাঁস

সাত বছর আগে ভিডিও ফাঁস

২০১০ সালে তামিল অভিনেত্রী রঞ্জিতার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করা অবস্থায় ভিডিও ফাঁস হয় স্বামী নিত্যানন্দের। বেশ কয়েক মিনিটের সেই ভিডিওয় নিত্যানন্দ ও রঞ্জিতা একে অপরের সঙ্গে মিলনে মেতেছিলেন। সেই ভিডিও হাতে আসে বেশ কয়েকটি তামিল চ্যানেলের। তারা সেই ভিডিও দেখানোয় হইচই পড়ে যায়।

রঞ্জিতার সঙ্গে ঘনিষ্ঠতা

রঞ্জিতার সঙ্গে ঘনিষ্ঠতা

নিত্যানন্দকে আড়ালে ডাকা হতো 'সেক্স স্বামী' বলে। যৌন কেচ্ছা তারও কিছু কম নেই। অভিযোগ এমনটাই। ভিডিওয় রঞ্জিতার সঙ্গে একেবারে অন্তরঙ্গ মুহূর্তে দেখা গিয়েছে নিত্যানন্দকে। একটি ঘরের মধ্যে যৌনতায় মেতেছেন দুজনে।

অভিযোগ অস্বীকার

অভিযোগ অস্বীকার

যদিও এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসার পরে স্বামী নিত্যানন্দ ও অভিনেত্রী রঞ্জিতা দুজনেই তা অস্বীকার করেন। তিনি ভিডিওয় দেখতে পাওয়া মহিলা নন, জানান রঞ্জিতা। আর নিত্যানন্দ আরও একধাপ এগিয়ে ভিডিও টেপ নিয়ে আদালতে চলে যান।

স্বীকার করেননি রঞ্জিতা

স্বীকার করেননি রঞ্জিতা

রঞ্জিতা প্রেস কনফারেন্স করে জানান, ভিডিওটি জাল। তিনি সেই মহিলা নন। সেই সময়ে তিনি ধ্যানপীঠম আশ্রমে অন্য মহিলা ভক্তদের সঙ্গে ছিলেন বলেও দাবি করেন তিনি। এই সাজানো ঘটনায় তাঁর কেরিয়ায় নষ্ট হয়েছে বলেও অভিযোগ করেন।

মামলা দায়ের

মামলা দায়ের

বেঙ্গালুরুর আদালতে রঞ্জিতাও পরে মামলা দায়ের করেন। সেই ঘটনার সিডি নিয়ে সেক্স টেপ কাণ্ডে শুনানির আগে সিআইডি তদন্তের নির্দেশ দেয় আদালত। সেইসময়ে এই ঘটনায় ঝড় বয়ে গিয়েছিল দক্ষিণ ভারতে।

নিত্যানন্দের দাবি

নিত্যানন্দের দাবি

২০১২ সালে নিত্যানন্দ কর্ণাটকের সিআইডি পুলিশের হাকে একটি মার্কিন সংস্থার রিপোর্ট তুলে দেন। সেখানে তিনি দাবি করেন, চার মার্কিনি গবেষক এই সিডি পরীক্ষা করে ভিত্তিহীন ও জাল বলে জানিয়েছে। সেইসময়ে সিআইডি এই ঘটনার তদন্ত করছিল।

সেক্স টেপ সত্যি

সেক্স টেপ সত্যি

সম্প্রতি বেঙ্গালুরুর ফরেনসিক সায়েন্সেস ল্যাবরেটরি সেই সেক্স টেপ-এর রিপোর্ট প্রকাশ করেছে। সেখানে স্পষ্ট করে বলা হয়েছে, ভিডিওতে নিত্যানন্দ ও রঞ্জিতা বলে যাদের দাবি করা হয়েছে তাঁরা আসল মানুষ। অন্য কেউ নন। অর্থাৎ টেপটির সত্যতা রয়েছে।

গডম্যান নিত্যানন্দ

গডম্যান নিত্যানন্দ

প্রসঙ্গত, স্বামী নিত্যানন্দ একজন হিন্দু স্বঘোষিত গডম্যান। নিত্যানন্দ ধ্যানপীঠম তৈরি করেছেন তিনি। শুধু ভারতেই নয়, সারা বিশ্বে স্বামী নিত্যানন্দের ভক্ত রয়েছে। তাকে ভগবানের অবতার রূপে বিশ্বাস করেন ভক্তরা। তার সংস্থা রোপ যোগা ও পোল যোগায় দুটি গিনেস বিশ্বরেকর্ড করেছে।

English summary
Swami Nithyananda and Tamil actress Ranjitha's 2010 sex tape is real, confirms forensic department
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.