জিও, এয়ারটেল, ভোডাফোনের মূল্য সাশ্রয়ী প্ল্যান, কোনটি উপযুক্ত, দেখে নিন

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

২০১৬-তে রিলায়েন্স জিও-র অফারের পর থেকে ভারতে ডেটা যুদ্ধ তীব্রতর হয়েছে। এয়ারটেল, ভোডাফোন, আইডিয়ার মতো সংস্থার আগ্রাসী অফারে বেশি ডেটা পাওয়া যাচ্ছে। তবে এর মধ্যে এখনও সব থেকে সস্তা হল রিলায়েন্স জিওর অফারই।

মূল্য সাশ্রয়ী প্রিপেড প্ল্যান

মূল্য সাশ্রয়ী প্রিপেড প্ল্যান

বাজারে সব থেকে মূল্য সাশ্রয়ী প্রিপেড প্ল্যানগুলির মধ্যে রয়েছে এয়ারটেল ও ভোডাফোনের ১৯৯ টাকার প্ল্যান। অন্যদিকে রয়েছে, রিলায়েন্স জিওর ১৪৯ টাকার প্ল্যান। যা এয়ারটেল এবং ভোডাফোনের ১৯৯ টাকার প্ল্যানকে চ্যালেঞ্জের মধ্যে ফেলেছে।

ভোডাফোনের ১৯৯ টাকার প্রিপেড রিচার্জ অফার

ভোডাফোনের ১৯৯ টাকার প্রিপেড রিচার্জ অফার

এই অফারে ২৮ দিনের জন্য থাকছে ১ জিবি ফোরজি/থ্রিজি ডেটা। থাকছে আনলিমিটেড লোকাল এবং এসটিডি কল। এই প্ল্যানে যাঁরা পরপর সাতদিন ধরে ১০০০মিনিট লোকাল কিংবা এসটিডি কল করেছেন, তাঁদের জন্য পরের সাতদিনে প্রত্যেক মিনিট কলে ৩০ পয়সা করে দিতে হবে। দিনে ২৫০ মিনিটের কল হয়ে গেলে, পরবর্তী প্রত্যেক মিনিটের জন্য ৩০ পয়সা করে দিতে হবে।

এয়ারটেলের ১৯৯ টাকা এবং ১৪৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান

এয়ারটেলের ১৯৯ টাকা এবং ১৪৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান

১৯৯ টাকার প্ল্যানে রয়েছে ২৮ দিনের জন্য ১ জিবি ফোরজি/থ্রিজি/টুজি ডেটা। রয়েছে আনলিমিটেড এসটিডি এবং লোকাল কল। এয়ারটেলের ১৪৯ টাকার প্ল্যানে রয়েছে, ২৮ দিনের জন্য ৩০০ এমবি ডেটা এবং আনলিমিটেড লোকাল এবং এসটিডি কল। এখানে যাঁদের ৪জি হ্যান্ডসেট রয়েছে তাঁরাই ৩০০ এমবি ডেটা ব্যবহার করতে পারবেন আর অন্যরা কেবলমাত্র ৫০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন।

রিলায়েন্স জিওর ১৪৯ টাকার প্রিপেড রিচার্জ অফার

রিলায়েন্স জিওর ১৪৯ টাকার প্রিপেড রিচার্জ অফার

এই প্ল্যানে রয়েছে ২৮ দিনের জন্য সব মিলিয়ে ৪.২ জিবি ডেটা( প্রতিদিন ০.১৫ জিবি করে)। তবে নির্দিষ্ট পরিমাপ শেষ হয়ে গেলে, ডেটার গতি নেমে যাবে ৬৪ কেবিপিএস-এ। একইসঙ্গে আনলিমিটেড লোকাল এবং এসটিডি কল। সঙ্গে থাকছে ৩০০ টি এসএমএসের সুবিধা। এছাড়াও জিও ব্যবহারকারীরা মাই জিও, জিও সিনেমা এবং জিও মিউজিক-এর সুবিধাও পাবেন।

English summary
Reliance Jio rs 149 recharge offer vs Airtel, Vodafone's Rs 199 plan, here are the full details. Among one of the most affordable prepaid plan that Airtel and Vodafone have is a Rs. 199 recharge voucher. In comparison Reliance Jio has a cheaper Rs 149 plan.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.