Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রেলে চেপে সরাসরি যাত্রীদের 'ফিডব্যাক' নিলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল

  • Posted By:
Subscribe to Oneindia News

রেলের ব্যবস্থা খতিয়ে দেখতে এবার সরেজমিনে রেলে চেপে যাত্রীদের সঙ্গে কথা বলে 'ফিডব্যাক' নিলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী পীযূষ গোয়েল। সাধারণ রেলযাত্রীদের সঙ্গেই কোটা জনশতাব্দী এক্সপ্রেসে চেপেছেন তিনি। মথুরা থেকে ট্রেনটি ছাড়ার পরই প্রতিটি কামরায় গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখেন রেলমন্ত্রী। যাত্রীদের সঙ্গে কথাও বলেন।

https://bengali.oneindia.com/news/west-bengal/class-seven-student-is-gang-raped-three-youth-diamond-harbour-on-kali-puja-025298.html
নতুন রেলমন্ত্রী

নতুন রেলমন্ত্রী

সুরেশ প্রভুর ইস্তফার পরে বিদ্যুৎ মন্ত্রক থেকে সরাসরি রেল মন্ত্রকের দায়িত্ব হাতে পান পীযূষ গোয়েল। সারা দেশে বিদ্যুতায়নে অসাধারণ কাজ করার পুরস্কার হিসাবে রেলমন্ত্রক হাতে এসেছে তাঁর।

পরিস্থিতি দেখতে সরেজমিনে

পরিস্থিতি দেখতে সরেজমিনে

গত সপ্তাহে গোয়া-মুম্বই তেজস এক্সপ্রেসে সকালের প্রাতঃরাশ খেয়ে ২৪জন রেলযাত্রী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। সেই ঘটনার পরে ফের একবার রেলের সমালোচনা শুরু হয়।

ক্যাগের রিপোর্টের পর উদ্বেগ

ক্যাগের রিপোর্টের পর উদ্বেগ

তিনমাস আগে ক্যাগ একটি রিপোর্ট পেশ করে জানায়, রেলের খাবার মানুষের খাবার অযোগ্য। সেই ঘটনায় শোরগোল পড়ে যায়। তারপরে খাবার নিয়ে এতবড় বিতর্ক সামনে আসেনি। রিপোর্টে কেটারিং পরিষেবায় গলদ, নিম্নমানের খাবার সহ একাধিক গুরুত্বপূর্ণ প্রসঙ্গ ক্যাগ উত্থাপন করে।

দিল্লি থেকে ট্রেনে

দিল্লি থেকে ট্রেনে

রেলমন্ত্রী কোটাগামী জনশতাব্দী ট্রেনের দ্বিতীয় শ্রেণির কামরায় উঠে যাত্রীদের সঙ্গে কথা বলেন। তিনি ট্রেনে ওঠেন দিল্লির হজরত নিজামুদ্দিন স্টেশন থেকে। এমনকী স্টেশনের যাত্রীদের সঙ্গেও রেলমন্ত্রী কথা বলেছেন।

পরিত্রাতার ভূমিকায়

পরিত্রাতার ভূমিকায়

সাম্প্রতিক সময়ে মুম্বইয়ের এলফিনস্টোন স্টেশনে ফুট ওভারব্রিজে পদপিষ্ট হয়ে ২৩ জনের প্রাণ গিয়েছে। সারা দেশেই রেলসুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে। নানা জায়গায় দুর্ঘটনার খবর সামনে আসছে। এই অবস্থা থেকে রেলকে টেনে বের করতে নিজে রাস্তায় নেমে পরিস্থিতি বিচার করে সমাধানের পথ খুঁজে দিচ্ছেন রেলমন্ত্রী।

English summary
Piyush Goyal, Minister of Railways travelled in Kota JanShatabdi and took the feedback of passengers for improvement
Please Wait while comments are loading...