ঐশ্বর্য হতে পারবেন কি মানুশি, দেখে নিন ভারতের এই নয়া সুন্দরীকে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

২০ বছরের মানুশি। হরিয়ানার এই মডেল এবারের মিস ইন্ডিয়া হয়েছেন। এবার মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় এই মানুশিই এবার ভারতের মুখ। ৫৪ তম মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় এবার সেরা-র মুকুট মাথায় উঠেছে মানুশিরই।

মানুশি- ভারতের মুখ

মানুশি- ভারতের মুখ

৩০ জন প্রতিযোগির মধ্যে থেকে সেরা হয়েছেন এই সুন্দরী। গতবারের মিস ইন্ডিয়া মিস ওয়ার্ল্ড প্রিয়দর্শনী চট্টোপাধ্যায়ের থেকে সেরার মুকুট পান হরিয়ানার এই সুন্দরী।

কি করতেন

কি করতেন

হৃদরোগের সার্জন হওয়ার জন্য পড়াশুনো শুরু করেছিলেন মানুশি। কিন্তু ভাগ্য তারজন্য অন্য কিছু ভেবে রেখেছিল। আর তিনি নিজে ছোট থেকে চেয়েছিলেন একটা ছাপ রেখে যেতে। সেটাই যেন পূরণ হচ্ছে মিস ইন্ডিয়া হওয়ার পর।

সৌন্দর্যের প্রতি টান

সৌন্দর্যের প্রতি টান

ভারতীয় এই সুন্দরীর বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতায় টান ছিল ছোট থেকেই। তবে সেই টান থেকে এত বড় স্তরের প্রতিযোগিতায় ভারতের পতাকা বয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব পাবেন , তা স্বপ্নেও ভাবেননি তিনি।

কোথায় হচ্ছে প্রতিযোগিতা

কোথায় হচ্ছে প্রতিযোগিতা

চিনে বসেছ এবারের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার আসর। সেখান কি তিনি পারবেন ঐশ্বর্য রাই ,লারা দত্ত যা পেরেছিল সেটাই আবার করে দেখাতে।

করতে হয়েছে কঠোর পরিশ্রম

করতে হয়েছে কঠোর পরিশ্রম

সর্বোচ্চ স্তরের এই প্রতিযোগিতায় সুযোগ পাওয়ার জন্য শুধু যে পড়াশুনোতেই ইতি টানতে হয়েছে তা নয়। দারুণ কড়া রুটিন ফলো করে নিজেকে এই প্রতিযোগিতার উপযোগি করে গড়ে তুলতে হয়েছে।

মানুশির লক্ষ্য

মানুশির লক্ষ্য

তবে শুধু সৌন্দর্যের পূজারিই তিনি নন, এই মঞ্চে দাঁড়িয়ে তিনি নিজের এক বড় সামাজিক উদ্দেশ্যের বার্তাও পৌঁছে দিতে চান জগতে। 'পিরিয়ড'-র সময় মহিলাদের স্বাস্থ্য রক্ষার যে বিষয়গুলি নজরে রাখা দরকার তা নিয়েও সচেতনতা বাড়াতে চান তিনি।

[আরও পড়ুন:বিশ্বমঞ্চে ফের ভারতের জয় পতাকা, ১৭ বছর বাদে বিশ্বসুন্দরী হলেন মানুশি চিল্লর ]

English summary
Can Manushi Chillar create the magic og Aishwrya Rai in Miss world contest
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.