• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অন্ধ্রপ্রদেশে মহা ধূমধাম করে হল ভগবানের বিয়ে! ঘটনাটি জানলে অবাক হবেন

আজকের যুগে সবেতেই থিমের ছোঁয়া। পুজো সহ বিভিন্ন অনুষ্ঠানের থিমের রমরমা বাজার। এবার বিয়েতেও ঢুকে পড়ল থিম ভাবনা। নতুন যুগের সঙ্গে তাল মিলিয়ে দেখলে তাতে অভিনবত্ব তো রয়েইছে। তবে অন্ধ্রপ্রদেশে একটি বিয়েতে থিমকে যে পর্যায়ে নিয়ে যাওয়া হল তা কল্পনাতীত।

অভিনব থিম

অভিনব থিম

অন্ধ্রপ্রদেশের এই বিয়ে এখন সেখানকার সবচেয়ে বড় আলোচিত খবর। কারণ এখানে বিয়েতে যেমন থিম ব্যবহার করা হয়েছে তা একেবারে অভিনব। যা দেখে অতিথি অভ্যাগতরা বিস্ময়ে মোহিত হয়ে গিয়েছেন।

সকলেই দেবদেবী রূপে

সকলেই দেবদেবী রূপে

অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলার তানুকু জেলায় এই থিম বিয়ে অনুষ্ঠিত হয়েছে যেখানে বিয়ের পাত্র-পাত্রী থেকে শুরু করে অতিথিরা সকলেই দেব-দেবীর মতো করে পোশাক পরেছেন।

শ্রীধরের মেয়ের বিয়ে

শ্রীধরের মেয়ের বিয়ে

স্থানীয় প্রভাবশালী ব্যক্তি তথা গডম্যান বলে পরিচিত শ্রীধর স্বামীর মেয়ের বিয়েতে এই থিম হয়েছে। এই শ্রীধর স্বামী তানুকুর মুক্কামালায় আশ্রম রয়েছে।

কনে সাজেন লক্ষ্মী

কনে সাজেন লক্ষ্মী

বিয়েতে কনের বেশে থাকা যুবতী তথা শ্রীধরের মেয়ে দেবী লক্ষ্মীর বেশ ধারণ করেছেন। অন্যদিকে তার পিতা-মাতা রাজা-রানির বেশ ধারণ করেছেন। অন্যান্য অতিথিরাও এই ধরনের পোশাক পরেছেন।

অতিথিরাও সেই পোশাকে

অতিথিরাও সেই পোশাকে

একেবারে মাথায় মুকুট থেকে শুরু করে গলায় দেবদেবীদের মতো করে সোনার অনেকরকম হার, কানে-নাকে সোনার ভারী গয়নায় বিয়েবাড়ির প্রায় সকলেই সেজে উঠেছিলেন। বিশেষ করে আত্মীয়দেরও অনেকেই এই বেশে অনুষ্ঠানে হাজির ছিলেন যা দেখে হইচই পড়ে গিয়েছে।

English summary
Andhra Pradesh Godman's family gets god-like wedding, dressed like God
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X