বিয়ে তো হল, কবে দেশে ফিরবেন নবদম্পতি, রিসেপশনই বা কবে, জেনে নিন খুঁটিনাটি

  • Posted By:
Subscribe to Oneindia News

লভবার্ডস বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা সারা ভারতকে ভাবনায় ডুবিয়ে রেখে ইতালিতে গিয়ে চুপিচুপি বিয়ে সেরেছেন। ভারতীয় ক্রিকেটের পোস্টার বয় কোহলি ও বলিউডের অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে থাকা অনুষ্কার প্রেম নিয়ে ক্রিকেট দুনিয়া থেকে শুরু করে বলিউড- সবার আগ্রহ ছিল চরমে। ইতালির তাসকানির কান্ট্রি সাইট রিসর্টে চার হাত এক হওয়ার খবর অবশ্য নবদম্পতি নিজেরাই স্যোশাল সাইটে জানিয়েছেন। বিয়ের একটি ছবি পোস্ট করে সকলের শুভকামনা চেয়ে নিয়েছেন। তবে এরপরে কি? তবে দেশে ফিরবেন বিরুষ্কা? রিসেপশনই বা কবে? তা নিয়ে কী জানা যাচ্ছে। [আরও পড়ুন : বিরুষ্কার বিয়ের অদেখা ছবি যা না দেখলে বড় মিস করবেন]

দুটি আলাদা রিসেপশন

দুটি আলাদা রিসেপশন

শোনা যাচ্ছে বিয়ের পর মোট দুটি রিসেপশন অনুষ্ঠান করবেন বিরাট ও অনুষ্কা। দুটি আলাদা ধরনের অতিথিবর্গকে সেখানে আমন্ত্রণ জানানো হবে। তার প্রথমটা অনুষ্ঠিত হবে আগামী ২১ ডিসেম্বর নয়াদিল্লিতে। যা নিয়ে ইতিমধ্যে আলোচনা শুরু হয়েছে।

স্যোশাল মিডিয়ায় ঘোষণা

স্যোশাল মিডিয়ায় ঘোষণা

সোমবার বিয়ের পর স্যোশাল মিডিয়ায় বিরাট ও অনুষ্কা দুজনেই পোস্ট শেয়ার করেন। এবং নবদম্পতি আলাদা পোস্ট শেয়ার করলেও লেখা একই ছিল। এতেই বোঝা যাচ্ছে, বিয়ের প্রথম দিন থেকেই টিউনিং কতটা জবরদস্ত রয়েছে বিরুষ্কা জুটির। দুজনে লিখেছেন, আজ আমরা সারা জীবনের জন্য এক হওয়ার প্রতীজ্ঞা করেছি। সেই খবরটা সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি। আমাদের সঙ্গে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

দিল্লিতে প্রথম রিসেপশন

দিল্লিতে প্রথম রিসেপশন

বিরাট ও অনুষ্কার বিয়ের ছবি দেখার জন্য স্যোশাল মিডিয়ায় হুড়োহুড়ি পড়ে গিয়েছে। নবদম্পতির ছবি নিয়ে ইতিমধ্যে শোরগোল পড়ে গিয়েছে। খবর হল, ২১ ডিসেম্বর যে রিসেপশন দিল্লিতে অনুষ্ঠিত হবে সেখানে দুই পরিবারের বন্ধু-বান্ধব, নিকটাত্মীয়রা উপস্থিত থাকবেন।

মুম্বইয়ে দ্বিতীয় রিসেপশন

মুম্বইয়ে দ্বিতীয় রিসেপশন

এর পাশাপাশি আর একটি রিসেপশন পার্টি হবে বিরুষ্কার বিয়ের। সেখানে বিনোদন জগত থেকে শুরু করে বলিউড ও ক্রিকেট জগতের নক্ষত্ররা উপস্থিত থাকবেন। এই রিসেপশন হবে মুম্বইয়ে।

দক্ষিণ আফ্রিকা যাবেন নবদম্পতি

দক্ষিণ আফ্রিকা যাবেন নবদম্পতি

রিসেপশন কাটিয়ে টিম ইন্ডিয়ার সঙ্গে দক্ষিণ আফ্রিকা উড়ে যাবেন কোহলি। সঙ্গে যাবেন অনুষ্কা শর্মা। এই সিরিজ কোহলির জীবনের সবচেয়ে কঠিন সিরিজ হতে চলেছে অধিনায়ক হিসাবে। সেখানে কয়েকদিন কাটানোর পরে অনুষ্কা দেশে ফিরে শাহরুখ খানের সঙ্গে আনন্দ এল রাইয়ের পরিচালনায় তাঁর সিনেমার শ্যুটিং করবেন।

ওরলিতে থাকবেন নবদম্পতি

ওরলিতে থাকবেন নবদম্পতি

ইতালির তাসকানিতে দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে খুব গোপনে বিয়ে করেছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বিয়ের পর ওরলিতে নতুন বাড়িতে শিফ্ট করবেন বিরুষ্কা। এই সুবিশাল ফ্ল্যাটটি কোহলি বেশ কিছুদিন আগেই বুক করেছিলেন। সেসময়ও সঙ্গে গিয়েছিলেন অনুষ্কা শর্মা।

English summary
After wedding when will Virat Kohli and Anushka Sharma will return, when is the reception, where is the honeymoon, know all the details

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.