• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করনো লকডাউনে বাগান সাফাইয়ে হাত লাগাল ধোনি-কন্যা জিভা, ভিডিও ভাইরাল

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের জেরে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছে গোটা ভারত। সাধারণ মানুষ থেকে ক্রিকেটার, দুঃসমযে একে অপরের পাশে দাঁড়ানোর শপথ নিয়েছেন। সরকারি নিয়ম মেনেই চলছে মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের প্রস্তুতি। উত্তজনাকর পরিস্থিতির মধ্যেই ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কন্যা জিভার ভিডিও আনন্দ দিয়েছে নেটিজেনজদের। কী রয়েছে তাতে, দেখে নেওয়া যাক।

দিল্লিতে ট্রেন বাতিল

দিল্লিতে ট্রেন বাতিল

দিল্লিতে কুয়াশার কারণে ৫২টি ট্রেন লেটে চলছে। ৫টির সময় বদল করা হয়েছে এবং ১টি ট্রেন বাতিল হয়েছে বলে জানা গিয়েছে। এই সময়ে প্রতিদিনই দিল্লিতে কুয়াশার কারণে ট্রেন বাতিল হওয়ার ঘটনা ঘটে থাকে।

করোনা ও লকডাউন

করোনা ও লকডাউন

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের বলি হয়েছেন প্রায় ৭০ হাজার মানুষ। আক্রান্তের সংখ্যা ১৩ লক্ষের কাছাকাছি পৌঁছে গিয়েছে। ভারতে আক্রাম্তের সংখ্যা চার হাজার ছাড়িয়ে গিয়েছে। ১২০ জনের মৃত্যু হয়েছে। করোনা ভাইরাসের প্রভাব থেকে বাঁচতে ভারত জুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকার। ঘরবন্দি থাকতে হচ্ছে মানুষকে। আপদকালীন ব্যতিরেকে স্তব্ধ করে দেওয়া হয়েছে সব ধরনের পরিষেবা। সরকারের নির্দেশ মেনে ঘরবন্দিই রয়েছেন সাধারণ মানুষ থেকে দেশের ক্রিকেটাররা।

মহারাষ্ট্রে প্রধানমন্ত্রী

মহারাষ্ট্রে প্রধানমন্ত্রী

এদিন মহারাষ্ট্রে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মুম্বই ও পুনেতে শিবাজী মেমোরিয়াল ও মেট্রো রেল প্রকল্পের উদ্বোধন করবেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বন্ধ ক্রিকেট

বন্ধ ক্রিকেট

করোনা ভাইরাসের জেরে পিছিয়ে দেওয়া হয়েছে আইপিএল। একই সঙ্গে সব ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টও মারণ ভাইরাসের প্রভাবে পিছিয়ে দেওয়া হয়েছে। ফলে দেশের ক্রিকেটাররা আপাতত পরিবারের সদস্যদের সঙ্গে বাড়িতেই সময় কাটাচ্ছেন কিংবা শরীরচর্চায় মগ্ন রয়েছেন। মহেন্দ্র সিং ধোনিও রয়েছেন তাঁদের তালিকায়।

ধূলাগড়ে বিজেপি সংসদীয় দল

ধূলাগড়ে বিজেপি সংসদীয় দল

ধূলাগড়ে দুটি গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনায় এদিন পর্যবেক্ষণে আসছে বিজেপির সাংসদদের একটি দল। গত কয়েকদিন ধরেই এখানে গোষ্ঠী সংঘর্ষের ঘটনা চলছে যা নিয়ে কেন্দ্র-রাজ্য চাপানউতোর অব্যাহত।

জিভার কাণ্ড

জিভার কাণ্ড

বাবা এমএস ধোনিকে অনেকটা সময় কাছে পেয়ে কন্যা জিভার যেন খুশির কিনারা নেই। সেই আনন্দের বশবর্তী হয়েই হয়তো বাড়ির বাগান সাফাইয়ের কাজে নেমে পড়ে ওই খুদে। কচি হাতে মহা আনন্দে শুকনো পাতা তুলে তা মালির হাতে তুলে দিতে দেখা গিয়েছে জিভাকে।

ধর্মশালায় রাহুল

ধর্মশালায় রাহুল

হিমাচল প্রদেশের ধর্মশালায় এক জনসভায় এদিন বক্তব্য রাখবেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী। নোট বাতিল ইস্যুতে তাঁর সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বন্দ্ব নিয়ে রাজনৈতিক মহলে সাড়া পড়ে গিয়েছে। এদিনের জনসভায় তিনি মন্তব্য করেন সেদিকেই এখন তাকিয়ে রাজনৈতিক মহল।

সাক্ষীর পোস্ট

কন্যা জিভার এই সুন্দর ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনি। লিখেছেন, পাতাগুলিকে ফেলে দেওয়ার সময় হয়েছে। ভিডিওটি দেখে হাসি ধরে রাখতে পারেননি নেটিজেনরা।

পিছু হটল খড়গপুর আইআইটি কর্তৃপক্ষ

পিছু হটল খড়গপুর আইআইটি কর্তৃপক্ষ

ছাত্র বিক্ষোভের জেরে অবশেষে পিছু হটল খড়গপুর আইআইটি কর্তৃপক্ষ। গবেষক পড়ুয়াদের টানা তিনদিনের বিক্ষোভ-অবস্থান-ধরনার পর আমরণ অনশনের বার্তা আসতেই নমনীয় হল কর্তৃপক্ষ। তড়িঘড়ি বৈঠক ডেকে হস্টেল ফি-র বৃদ্ধি কমিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল। এক ধাক্কায় সাত হাজার টাকা বাড়ানো হয়েছিল হস্টেল ফি। শেষমেশ চাপের মুখে পড়ে মাত্র ২২০০ টাকা ফি বৃদ্ধির কথা জানাল খড়গপুর আইআইটি। এরপরই তুলে নেওয়া হয় ছাত্র বিক্ষোভ।

যুবককে অপহরণ করে খুন

যুবককে অপহরণ করে খুন

২২ দিন নিখোঁজ থাকার পর খড়দহের নিখোঁজ যুবকের পচাগলা দেহ উদ্ধার হল চিৎপুরের রেল গোডাউনের কাছ থেকে। এক মহিলার সঙ্গে লিভ-ইন সম্পর্কের টানাপোড়েনের জেরেই মহম্মদ জুনেইদ নামে ওই যুবককে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্ত জানতে পেরেছে পুলিশ। পুলিশ এই খুনের ঘটনায় গ্রেফতার করেছে মহিলার ভাই সুলতান ও তার বন্ধু ধিলাবরকে। দু'জনেই জেরায় খুনের কথা স্বীকার করেছে বলে দাবি পুলিশের।

আয়কর হানায় ভীত মুখ্যমন্ত্রী!

আয়কর হানায় ভীত মুখ্যমন্ত্রী!

আয়কর হানায় গব্বর-ভীতি দেখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসংস্কৃতি উৎসবেও তিনি মুখর হলেন কেন্দ্রের সমালোচনায়। কেন্দ্রের সমালোচনা করে মুখ্যমন্ত্রী বললেন, আগে শিশুরা দুষ্টুমি করলে মায়েরা গব্বরের ভয় দেখাতেন। এখন দেশের বুকে ছড়িয়েছে আয়কর ভীতি। মানুষ ভয়ে আড়ষ্ট হয়ে থাকছেন। কেন্দ্রীয় সরকার এমনই সিদ্ধান্ত নিয়েছে যে সাধারণ মানুষের শান্তি নেই।

বিজেপিকে ধূলাগড়ে ঢুকতে বাধা

বিজেপিকে ধূলাগড়ে ঢুকতে বাধা

বিজেপি-র কেন্দ্রীয় প্রতিনিধি দলকে ধূলাগড়ের গ্রামে ঢুকতে দিল না হাওড়া পুলিশ। ধূলাগড় চৌরাস্তার মোড়েই তাঁদের আটকে দেওয়া হয়। ঘটনার প্রতিবাদে ৬ নম্বর জাতীয় অবরোধ করে বিক্ষোভ দেখায়।

সিন্ধু নদের জল নিয়ে পদক্ষেপ ভারতের

সিন্ধু নদের জল নিয়ে পদক্ষেপ ভারতের

সিন্ধু নদের জল নিয়ে কড়া পদক্ষেপ করতে চলেছে ভারত। শুক্রবার উচ্চ-পর্যায়ের বৈঠক হয়েছে। কেন্দ্রের পাশাপাশি জম্মু ও কাশ্মীর এবং পাঞ্জাব সরকারের প্রতিনিধিরাও সেই বৈঠকে হাজির ছিলেন। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নৃপেন্দ্র মিশ্রের সভাপতিত্বে হওয়া বৈঠকে জম্মু ও কাশ্মীরে প্রস্তাবিত জলবিদ্যুৎ প্রকল্প নিয়ে আলোচনা হয়। সেজন্য কী ধরনের পরিকাঠামো প্রয়োজন, ভারতের ভাগে পড়া সিন্ধু, ঝিলম ও চন্দ্রভাগা নদীর জল ধরে রাখতে বাঁধের জল ধারণের ক্ষমতা কত হওয়া প্রয়োজন তা নিয়ে আলোচনা হয়েছে।

৫০০ টাকার নোটের যোগান তিনগুণ বাড়ল

৫০০ টাকার নোটের যোগান তিনগুণ বাড়ল

নোট বাতিলের পর নতুন ৫০০ টাকা বাজারে ছেড়েছে কেন্দ্র। তবে সবমিলিয়ে নতুন নোটের যোগান কম থাকায় এবার তিনগুণ বেশি হারে ৫০০ টাকার নোট ছাপার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র। নাসিকে 'কারেন্সি নোট প্রেস'-এ তাই বেশি হারে নোট ছাপার কাজ চলছে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Ziva Singh Dhoni helping to clean lawn during coronavirus lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X