• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের বাড়বাড়ন্ত, জিম্বাবোয়ে-তে ফের বাতিল ক্রিকেট!

করোনা ভাইরাসের প্রভাব ফের বেড়েছে বিশ্বে। কোভিড ১৯-এর নতুন স্ট্রেন ঘুম কেড়েছে বিশেষজ্ঞদের। ইতিমধ্যে বিশ্বের বেশ কিছু দেশে নতুন করে আছড়ে পড়েছে করোনা ঢেউ। আক্রান্ত হয়েছেন বেশকিছু মানুষ। যেসব দেশে দেশে করোনার প্রভাব ফের পড়েছে, তার অন্যতম জিম্বাবোয়ে-তে বাতিল করে দেওয়া হয়েছে সব ধরনের ক্রিকেট। কবে স্বাভাবিক ছন্দে ফিরবে বাইশ গজের খেল, সে ব্যাপারেও স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

করোনা ভাইরাসের বাড়বাড়ন্ত, জিম্বাবোয়ে-তে ফের বাতিল ক্রিকেট!

করোনা ভাইরাসের জেরে এর আগেও জিম্বাবোয়ে-তে বন্ধ করে দেওয়া হয়েছিল ক্রিকেট। স্থগিত করে দেওয়া হয়েছিল দলের সব বিদেশি সফর। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার পর আফ্রিকার এই দেশে খুলে দেওয়া হয় সবুজ মাঠ। জাতীয় ক্রিকেট দলের বিদেশ সফরের ওপর থেকে তুলে নেয় জিম্বাবোয়ে সরকার। ২০২০ সালের নভেম্বরে পাকিস্তানের বিরুদ্ধে তাদেরই মাঠে ছয় ম্যাচের সীমিত ওভারের সিরিজ খেলেছিলেন ব্রেন্ডন টেলর। তারপর থেকে জিম্বাবোয়ে ক্রিকেট দলকে আর বাইশ গজে দেখা যায়নি।

আগামী ৪ জানুয়ারি থেকে জিম্বাবোয়ে-তে ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল। ইতিমধ্যে করোনা ভাইরাসের প্রভাব ফের বেড়ে যাওয়ায় সেই ইভেন্ট চালু করার সাহস দেখাচ্ছে না জিম্বাবোয়ে ক্রিকেট সংস্থা। প্রশাসনের সঙ্গে আলোচনার প্রেক্ষিতে আফ্রিকার এই দেশে সব ধরনের ক্রিকেট বাতিল করে দেওয়া হয়েছে। রীতিমতো টুইট করে এই খবর জানিয়েছে জিম্বাবোয়ে ক্রিকেট সংস্থা। এই অবাঞ্চিত বিরতি দলের ক্রিকেটারদের ওপর প্রভাব ফেলবে মনে করেন জিম্বাবোয়ের কিংবদন্তি ব্যাটসম্যান ব্রেন্ডন টেলর।

কলকাতাঃ কোভিড টেস্টে পাশ করলে তবেই ট্রেনে উঠবে তীর্থযাত্রী, শিয়ালদহে কড়া ব্যবস্থা

English summary
Zimbabwe Cricket suspends all activities amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X