• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রবি শাস্ত্রীর আপত্তি, বোলিং কোচের পদে আর নন জাহির খান

কোচ হিসাবে রবি শাস্ত্রী দায়িত্ব নিয়েই বিসিসিআইকে জানিয়ে দিয়েছিলেন, বোলিং কোচ হিসাবে জাহির খানকে নয়, ভরত অরুণকে চান। ভারতের সর্বকালের সেরা বাঁ হাতি জোরে বোলারের বদলে ভরত অরুণকে বোলিং কোচ করার প্রস্তাব অনেকের গ্রহণযোগ্য মনে না হলেও নতুন কোচের দাবির কাছে রীতিমতো মাথা নত করতে হচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ডকে।

বোলিং কোচ হিসাবে ঘোষণা করার পর সেই জাহির খানকেই এই পদ থেকে সরিয়ে নতুন পদ দিচ্ছে বিসিসিআই। তাঁর জায়গায় সম্ভবত বোলিং কোচের দায়িত্ব নেবেন শাস্ত্রীর পছন্দের ভরত অরুণ।

রবি শাস্ত্রীর আপত্তি, বোলিং কোচের পদে আর নন জাহির খান

জাহিরকে বোলিং কোচ হিসাবে সারাবছরের জন্য পাওয়া নাও যেতে পারে শুনেই শাস্ত্রী বেঁকে বসেছিলেন। সঙ্গে সঙ্গে বোলিং কোচ হিসাবে অরুণকে চেয়ে বসেন শাস্ত্রী। আর সেই দাবি যে বোর্ড মানতে চলেছে তা এদিন স্পষ্ট হয়ে গেল।

একবার জাহিরের নাম ঘোষণার পরও বোর্ড নতুন করে বিজ্ঞপ্তি দিয়ে জানাল, বিদেশ সফরের জন্য ক্রিকেট পরামর্শদাতা কমিটি ব্যাটিং পরামর্শদাতা হিসাবে রাহুল দ্রাবিড়ের নাম ও বোলিং পরামর্শদাতা হিসাবে জাহিরের নাম ঘোষণা করেছে। বেছে বেছে বিদেশ সফরে জাহিরকে পরামর্শদাতা হিসাবে কাজে লাগানো হবে।

অর্থাৎ এর থেকেই স্পষ্ট, আগামিদিনে কী হতে চলেছে। শাস্ত্রী কখনওই চাননি জাহির কোচ থাকুন। জাহিরের কোচ হিসাবে সেরকম অভিজ্ঞতাও নেই। আর পুরো সময়ও দিতে পারবেন না। তাই বারবার নিজের পছন্দের ভরত অরুণের পক্ষ্যে সওয়াল করেছেন ভারতের নতুন হেড কোচ।

English summary
Zaheer Khan to be bowling ‘consultant on overseas tour-to-tour basis, as per the requirement of the team’ : BCCI
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X